You are viewing a single comment's thread from:

RE: কিছু কিছু মুহূর্ত চাইলেও ভোলা যায় না

in Incredible Indialast year

আমার অনেক সময় যখনই আমরা বাবা মা হওয়ার খবর শুনি কিংবা প্রথম যখন বাবা-মা হয় সেই মুহূর্ত কিন্তু আমরা চাইলেও ভুলতে পারিনা। কারণ এরকম আনন্দঘন মুহূর্ত সবাই মনে রাখে। আর এরকম মুহূর্ত মানুষের জীবনে বারবার আসে না এজন্য মানুষ এই মুহূর্ত যেন তার মনের ক্যামেরায় বন্দি করে রাখে। এরকম মুহূর্ত চাইলেও মানুষের পক্ষে ভোলা সম্ভব নয়।

একদম খাঁটি সত্যি কথা বলছেন আপু আপনার এই কথাটার সাথে আমি একদম একমত পোষণ করছি।

আমার এখনো মনে পড়ে আমাদের যখন প্রথম বাবু আসে তখন আমি সারারাত জানালার পাশে দাঁড়িয়ে, বসে, শুয়ে ছিলাম আমার ওয়াইফ যেই বেডে ছিল তারি জানালার পাশে।

আর যখন কন্যা সন্তান এই পৃথিবীতে আসলো সেই সময়টার খুশি আনন্দ এখনো আমার চোখের সামনে ভাসতেছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ পুরনো স্মৃতিতে ফিরিয়ে নেয়ার জন্য।

Sort:  
 last year 

আমার পোস্টটি মনোযোগ দিয়ে পড়ে আপনার মতামত জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64