I am back

in Incredible India4 months ago

হ্যালো বন্ধুরা, আই এম ব্যাক!

Earthy Golden Ratio Photo Frame Collage Instagram Post_20240211_005132_0000.png
Canva

আজ আমি অনেক আনন্দিত কারণ অনেকদিন পরে আমি আবার আমার ফ্যামিলির সাথে যুক্ত হতে যাচ্ছি, কিছু কারণে আমার পরিবারের কাছ থেকে আমি বেশ অনেক দিন দূরে ছিলাম সেটা আমার জন্য অনেক কষ্ট করেছিল যা বলে বুঝাতে পারব না।

কিন্তু হ্যাঁ, যে বোঝার সে ঠিকই বুঝেছে কেন আমি ফ্যামিলির থেকে দূরে ছিলাম। যদিও বা আমি আমার ফ্যামিলির কাছ থেকে দূরে ছিলাম তবে হ্যাঁ এটা সত্যি আমার মনটা সব সময় আমার ফ্যামিলির মধ্যেই ছিল।

আপনাদের হয়তো বা সবার জানা আছে কিছু কিছু সময় "স্বাদ থাকলেও কিন্তু সাধ্য হয় না" ঠিক তেমনি এক পরিস্থিতির মধ্য দিয়ে আমি পার হচ্ছিলাম।

এই থামুন, কি হয়েছে? মন খারাপ করছেন কেন? আমি তো এখন আর আগের মত নেই এখন পরিস্থিতিটা আগের থেকে অনেক শীতল হয়েছে।

আমি জানি তো পরিবারের কোন সদস্যের সমস্যা হলে অন্য সদস্যদের মন খারাপ হয়। এটাই স্বাভাবিক আর এটাই একটি পরিবারের ভালোবাসা। যায় এতদিনে আপনাদের সাথে আমার একটু হলেও ভোরে উঠেছে তাই আমার সুখ-দুঃখের খোঁজ খবর আপনারা অবশ্যই জানতে চান এবং আমার সুখে আনন্দিত হন এবং দুখে কষ্ট পান।

যাইহোক অনেক বকে ফেলেছি, এবার বলুন না, আপনারা কেমন আছেন? অনেকদিন আপনাদের খোঁজখবর নেওয়া হয়নি এজন্য আমাকে ক্ষমা করবেন। আমি আন্তরিকভাবে দুঃখিত, আমি আপনাদের খবর নিতে না পারার জন্য।

তো আপনারা সবাই কে কি অবস্থায় আছেন তা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন আর আমার বর্তমান অবস্থার কথাও আপনাদের সাথে একটু শেয়ার করি।

আমি আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় এখন অনেক ভালো আছি। আমি বর্তমানে এখন ঢাকা খিলগাঁও তালতলায় অবস্থান করছি। আপনাদের দোয়ায় আল্লাহ তায়ালার রহমতে আমার বিজনেস প্ল্যানিং এর আংশিক কিছু অংশ বাস্তবায়ন হতে যাচ্ছে। তারমধ্যে একটি হলো অনলাইন স্টোর বা ই-কমার্স ওয়েবসাইট এর মাধ্যমে অনলাইনে পণ্য বিক্রি করা।

আসলে পণ্য বললে ভুল হবে এগুলো বেশিরভাগ বাচ্চাদের কাপড় আইটেম নিয়েই আমার এই ওয়েবসাইটটি ডেভেলপ করা হচ্ছে। শুধুমাত্র ওয়েবসাইটই নয় ফেসবুক পেজের মাধ্যমেও আমার পোশাকগুলো বিক্রি করা হবে।

আমার ওয়েবসাইট ও ফেসবুক পেজের মাধ্যমে যেসব ড্রেসগুলো বিক্রি করা হবে তার কিছু ছবি ও আমি আপনাদের সাথে শেয়ার করছি। তা দেখে আপনারা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন আমার ড্রেসগুলো কেমন আর এগুলোর কাস্টমারের পছন্দ হবে কিনা তাও একটু জানাবেন।

IMG_20240206_134535.jpg

IMG_20240206_134309.jpg

IMG_20240206_134114.jpg

IMG_20240206_132942.jpg

IMG_20240206_132624.jpg

IMG_20240206_131621.jpg

IMG_20240206_130357.jpg

IMG_20240206_130052.jpg

IMG_20240205_165156.jpg

IMG_20240205_165414.jpg

IMG_20240209_005746.jpg

IMG_20240209_005708.jpg

ও হ্যাঁ আরেকটি কথা বলতে তো ভুলেই গিয়েছি আমার পরিবারের যেকোনো সদস্য আমার ওয়েবসাইট থেকে পণ্য ক্রয় করলে, তার জন্য স্পেশাল ডিসকাউন্ট থাকবে নিঃসন্দেহে।

যাইহোক আজ এখানেই বিদায় নিচ্ছি, আসলে সত্যি কথা বলতে কি অনেকদিন অনলাইনের বাইরে থাকার কারণে আর কি লিখব তাই বুঝে উঠতে পারছি না এবং একটু অলসতা ও কাজ করছে শরীরে। ইনশাল্লাহ খুব শীঘ্রই এগুলো কাটিয়ে উঠবো।

তো সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

DEVICE
Huawei P30 lite

CAMERA
Triple - 48 MP, 8 MP, 2 MP

LOCATION
Bangladesh BD

SHORT BY
@mdrasel442

Sort:  
Loading...
 4 months ago 

আপনাকে পূণরায় স্বাগতম আমাদের কমিউনিটিতে। আশারাখছি আবারো আপনার নতুন নতুন লিখা পড়তে পারবো প্রতিনিয়ত। আপনার নতুন ব্যবসার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। ভালো থাকবেন।

জি ভাই অবশ্যই আমি চেষ্টা করব পুনরায় আগের মত করে কাজ করার।

 4 months ago 

অনেকদিন পরে আপনাকে আমাদের মাঝে আবারো পেয়ে আমরা অনেক বেশি আনন্দিত। আপনি কেন আমাদের মাঝে এতদিন আপনার লেখা শেয়ার করতে পারেননি। সেই বিষয়টা আমাদের সাথে তুলে ধরেছেন। আশা করি আপনি যে উদ্যোগটা নিয়েছেন, সেটার মধ্যে আপনি খুব তাড়াতাড়ি সফল হবেন।

ইনশাল্লাহ অবশ্যই চেষ্টা করবো, আপনার ওয়েব সাইট থেকে কিছু একটা ক্রয় করার জন্য। তার মধ্যে তো নিশ্চয়ই ডিসকাউন্ট পাবো,🧐 যেটা আপনি বলে দিয়েছেন, ধন্যবাদ আবারো আমাদের মাঝে ফিরে আসার জন্য। ইনশাল্লাহ অবশ্যই আপনাকে আবার আগের মত করেই নিয়মিত দেখতে পাবো। ভালো থাকবেন।

অবশ্যই আপু আপনার জন্য আমার ওয়েবসাইট থেকে আরও স্পেশাল অফার থাকবে এই ঈদে!

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে ফিরে আসার জন্য ৷ আপনাকে জানাই স্বাগতম ও শুভেচ্ছা 💮🧡 ভালো থাকবেন সুস্থ থাকবেন দিনটি আপনার শুভ হোক ৷

 4 months ago 

আবারো ফিরে আসায় আপনাকে ধন্যবাদ ও স্বাগতম৷ জানাই। আপনার নতুন ব্যবসায়ের জন্যে অনেক অনেক শুভকামনা। ড্রেস গুলো কিন্তু ভীষণ সুন্দর। ভালোমতো মার্কেটিং করলে ভালো সেল হবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64252.58
ETH 3495.24
USDT 1.00
SBD 2.50