১০ স্টিম পাওয়ার বৃদ্ধি || 10 steem power up.

in Incredible India2 years ago

হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও মহান আল্লাহর অশেষ রহমতে ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

IMG-20221223-WA0000.jpg

পাওয়ার আপ হচ্ছে স্টিমকে পাওয়ার আপ করে স্টিম পাওয়ারে কনভার্ট করা। অর্থাৎ পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। যার ওয়ালেটে যত বেশি স্টিম পাওয়ার থাকবে সেই আইডির সক্ষমতা তত বেশি হবে। আমরা যারা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাদের প্রত্যেকের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। আসলে পাওয়ার আপ করতে পরিমাণের দিকে না তাকিয়ে আমাদের ধারাবাহিকতা রক্ষা করা বেশি প্রয়োজন। অন্ততঃপক্ষে প্রতি সপ্তাহে একবার হলেও পাওয়ার আপ করা উচিত। সপ্তাহের নির্দিষ্ট একটি দিন আমরা এক্ষেত্রে বেছে নিতে পারি।

পাওয়ার আপের মাধ্যমে আমাদের নিজেদের ভোটিং ভ্যালুও বৃদ্ধি পাবে। তাছাড়া পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের স্টিম গুলোকেও সুরক্ষিত রাখতে পারি। কোন কারনে একাউন্ট হ্যাক হয়ে গেলে SP গুলো পাওয়ার ডাউন ব্যতীত ট্রান্সফার করা সম্ভব হবে না। পাওয়ার করতে আমি অনেক ভালোবাসি তাই সকলকে উদ্বুদ্ধ করছি পাওয়ার আপ করতে। আর কথা না বাড়িয়ে পাওয়ার আপ প্রক্রিয়াটি শুরু করছি।

20221223_000547.jpg

প্রথমে Active key দিয়ে ওয়ালটে লগইন করে নিয়েছি। তারপর স্টিমের উপর ক্লিক করে power up সিলেক্ট করেছি। আমার ওয়ালেটে খুব সামান্য পরিমাণ লিকুইড স্টিম রয়েছে। এখন আমি আমার লিকুইড স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম আছে ২১.২১৫ এবং স্টিম পাওয়ার আছে ১৩১৪.৭১৯ স্টিম।

20221223_000516.jpg

যেহেতু আমি ১০ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের ঘরে ১০.০০০ লিখেছি। তারপর Power Up অপশনে ক্লিক করব।

20221223_000452.jpg

Power Up অপশনে ক্লিক করার পরে Ok অপশন আসবে। এবার Ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20221223_000434.jpg

Ok অপশনে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করেছি। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার লিকুইড স্টিম আছে ১১.২১৯ এবং স্টিম পাওয়ার বৃদ্ধি পেয়ে হয়েছে ১৩২৪.৭১৯ স্টিম।

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। স্টিম পাওয়ার বৃদ্ধি করে আমরা আমাদের কমিউনিটিতে ডেলিগেট করে কমিউনিটিকে এগিয়ে নিতে পারবো। তাছাড়া ডেলিগেট করে আমরা ভালো সাপোর্ট প্রত্যাশা করতে পারি। সর্বোপরি বলতে পারি স্টিমিট পারফর্মে টিকে থাকতে এবং আমাদের প্রিয় কমিউনিটিকে এগিয়ে নিতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। সে কারণেই প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাওয়া উচিত।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1v5hKA8jfHHgL9ABnDXogr1.gif

Sort:  
 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।
আপনার পোস্ট থেকে অনেক কিছু শিখতে পারলাম।
অনেক অনেকে ধন্যবাদ।

পাওয়ার আপ করুন আর সামনের দিকে এগিয়ে যান ।
অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 2 years ago 

খুবই ভালো একটি পোস্ট করেছেন যেখান থেকে মানুষ আরো বেশি আগ্রহ সৃষ্টি করবে তার শক্তিকে বৃদ্ধি করার জন্য। আমরা চাই সকলেই পেয়ার শক্তিকে বৃদ্ধি করুক।

আসলে আমাদের নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী।
পরিমানের দিকে না তাকিয়ে ধারাবাহিকতা রক্ষা করার দিকে বেশি নজর দেওয়া উচিত।

 2 years ago 

খুব সুন্দর পোস্ট করেছেন। পোস্ট করে ভালো একটা ধারণা পাওয়া গেল । এমন একটি সুন্দর পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

যদি সৃষ্টিকর্তা সহায় হন,
সেক্ষেত্রে এ ধরনের প্লাটফর্ম শুধুমাত্র একদিনের জন্য নয় বরং যে ব্যক্তি দীর্ঘ সময় ধরে এখানে ধৈর্যের সাথে তার শক্তি বৃদ্ধি করবে তার ভবিষ্যৎ নির্ধারণ করতে পারে।
তাই এ ধরনের লেখা সময়োপযোগী আমি মনে করি।
আপনার কাছ থেকে আশা করি ভবিষ্যতে এরকম আরো শিক্ষণীয় লেখা আমরা পাব।

আসলেই দীর্ঘমেয়াদে স্টিমিট প্লাটফর্মে কাজ করতে চাইলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।
ধন্যবাদ আমার পোস্ট ভিজিট করার জন্য।

Loading...
 2 years ago 

আমাদের সকলের পাওয়ার-আপ করা উচিত ইহা এই প্লাটফর্মের প্রতি ভালবাসা এবং সুন্দর উদ্যোগ। আমি আমার অর্জিত সকল স্টিম পাওয়ার-আপ করেছি কাজেই সবাইকে বলবো, বেশি বেশি পাওয়ার-আপ করুন ইহা আপনাকে অনেক দূর অবধি নিয়ে যাবে আমার বিশ্বাস। সুন্দর একটি পোস্ট ভাই।

আপনাকে সাধুবাদ জানাই আপনি সকল স্টিম পাওয়ার আপ করছেন।
আসলে টিকে থাকতে হলে পাওয়ার আপ করা খুবই জরুরী।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ ভাই, আমিও সর্বদা চেষ্টা করি আমার স্টিম গুলো পাওয়ার-আপ করতে। আমার এই একাউন্ট চালু করার পর থেকে আমি এখন পর্যন্ত কোনো ধরনের স্টিম উত্তোলন করিনি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 59114.57
ETH 2309.50
USDT 1.00
SBD 2.49