Incredible India monthly contest December #2|My gifts from Santa 😍.

in Incredible India â€ĸ 7 months ago

Hellow My sweet Steemian Friends. Aslam-o-alaikum. Hopefully everyone enjoy coming Days of Christmas 😍😍

20231223_000326_0000.png

Hi I am Maryam Nadeem from Lahore #pakistan. Come once again to join an amazing contest which is the titel is Incredible India monthly contest December #2. My gifts from Santa. So lets start. 😍

Which gifts do you wish to ask for from Santa? And why?

I want to ask a lot from Santa which I am not getting at all like I do a lot of work on my mobile due to work my mobile has taken up so much space that my mobile is running very bad now. And I want to get my new mobile because of the low income of my family I am not able to buy a new mobile for myself. Good one in which I can improve my steemit work and build my good position.

And I want to buy a doll house for my daughter. My daughter has been asking for a doll house for many months, but I put her off every time and say that I don't have money yet, as soon as I get money from somewhere, I will. I will give you two houses. I want Santa to give my daughter a cute doll house and the things kept inside this doll house will also be given to her. Allah will surely help me.

The rest of Santa wants to give us whatever gifts they want, their gifts are very precious for us, but I only want to ask for a mobile phone for myself, so that they can buy me a nice and cute mobile phone so that I can I can do good work on my mobile and get something for my kids.


How those gifts will be valuable for you? Describe.

They will be very valuable to me and I think that if Santa gives me a mobile gift from a good prostitute, it will be acceptable and respectable for me and I want the prostitute to be very dear to me. More precious and I will always be grateful to them.

All gifts given by Santa are very precious and valuable to me and I want their gifts to be a respectable and precious for me forever. I appreciate and will continue to do so and their gifts have been invaluable to me and will continue to be so.


Do you believe if we ask by heart something, we can achieve it? Is that ever happened to you?

Yes, of course, I think that if we ask for something from our heart and we get that thing, we are very happy and that moment is forever remembered. I will say that if we ask someone from our heart If we ask for something, we get it and respect is always given by santa🎅

But let me tell you about myself that whenever I have asked for something from my heart, my Almighty Allah has definitely blessed me with that thing and I think that if I ask for something from my heart, I should ask Allah Almighty. If he gives it, inshallah our Allah will not make us angry and this time I have asked for a mobile from my heart and I am praying that Allah will give me a cute and good mobile, Ameen. I invite my friends to take participate @sol02 @cruzamilcar63 @sariana23.

Thanks 💕

Best Regards 😍

Maryam Nadeem

Sort:  
 7 months ago 

āĻāĻ‡ āĻ¸ā§āĻ¨ā§āĻĻāĻ° āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻ¯ā§‹āĻ—āĻŋāĻ¤āĻžāĻ¯āĻŧ āĻ…āĻ‚āĻļāĻ—ā§āĻ°āĻšāĻŖ āĻ•āĻ°āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ•ā§‡ āĻ…āĻ¸āĻ‚āĻ–ā§āĻ¯ āĻ§āĻ¨ā§āĻ¯āĻŦāĻžāĻĻ āĨ¤āĻ†āĻĒāĻ¨āĻŋ āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻŸāĻŋ āĻĒā§āĻ°āĻļā§āĻ¨ āĻ¸ā§āĻ¨ā§āĻĻāĻ° āĻ­āĻžāĻŦā§‡ āĻ‰āĻ¤ā§āĻ¤āĻ° āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡āĻ›ā§‡āĻ¨āĨ¤ āĻ†āĻĒāĻ¨āĻŋ āĻ¸āĻžāĻ¨ā§āĻŸāĻžāĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻšā§‡āĻ¯āĻŧā§‡āĻ›ā§‡āĻ¨ āĻāĻ•āĻŸāĻŋ āĻŽā§‹āĻŦāĻžāĻ‡āĻ˛ āĻĢā§‹āĻ¨āĨ¤ āĻ¯ā§‡āĻŸāĻž āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻ–ā§āĻŦāĻ‡ āĻĒā§āĻ°āĻ¯āĻŧā§‹āĻœāĻ¨ āĨ¤āĻ†āĻĒāĻ¨āĻŋ āĻŸāĻžāĻ•āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ¸ā§‡āĻŸāĻŋ āĻ•āĻŋāĻ¨āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ›ā§‡āĻ¨ āĻ¨āĻž āĨ¤

āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻ…āĻ¨ā§‡āĻ• āĻĻāĻŋāĻ¨ā§‡āĻ° āĻļāĻ– āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻ›ā§‹āĻŸ āĻŽā§‡āĻ¯āĻŧā§‡āĻŸāĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻāĻ•āĻŸāĻŋ āĻ–ā§‡āĻ˛āĻ¨āĻž āĻŦāĻžāĻĄāĻŧāĻŋ āĻ•āĻŋāĻ¨ā§‡ āĻĻā§‡āĻŦā§‡āĻ¨ āĨ¤āĻ†āĻļāĻž āĻ•āĻ°āĻŋ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻ¸āĻŦāĻ—ā§āĻ˛ā§‹ āĻšāĻžāĻ“ā§ŸāĻž āĻ–ā§āĻŦ āĻ¤āĻžāĻĄāĻŧāĻžāĻ¤āĻžāĻĄāĻŧāĻŋ āĻĒā§‚āĻ°ā§āĻŖ āĻšāĻšā§‹āĻ• āĨ¤ āĻˆāĻļā§āĻŦāĻ° āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ•āĻ–āĻ¨ā§‹ āĻ¨āĻŋāĻ°āĻžāĻļ āĻ•āĻ°ā§‡ āĻ¨āĻžāĨ¤ āĻ¤āĻžāĻ•ā§‡ āĻĄāĻžāĻ•āĻžāĻ° āĻŽāĻ¤ā§‹ āĻĄāĻžāĻ•āĻ˛ā§‡ āĻ…āĻŦāĻļā§āĻ¯āĻ‡ āĻ¸āĻžāĻĄāĻŧāĻž āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡ āĻĨāĻžāĻ•ā§‡āĻ¨ āĨ¤āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ°āĻ‡āĻ˛ āĻļā§āĻ­āĻ•āĻžāĻŽāĻ¨āĻž āĨ¤

 7 months ago 

āĻĒā§āĻ°āĻĨāĻŽā§‡āĻ‡ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ•ā§‡ āĻ…āĻ¸āĻ‚āĻ–ā§āĻ¯ āĻ§āĻ¨ā§āĻ¯āĻŦāĻžāĻĻ, āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ¸āĻžāĻĨā§‡ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻŽā§‚āĻ˛ā§āĻ¯āĻŦāĻžāĻ¨ āĻĒā§āĻ°āĻ•āĻžāĻļāĻ¨āĻž āĻļā§‡āĻ¯āĻŧāĻžāĻ° āĻ•āĻ°āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯āĨ¤ āĻ¸āĻ¤ā§āĻ¯āĻŋāĻ‡ āĻĒā§āĻ°āĻļāĻ‚āĻ¸āĻ¨ā§€āĻ¯āĻŧ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¯ā§‡āĻ•āĻŸāĻž āĻ˛ā§‡āĻ–āĻžāĨ¤ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻŽā§‹āĻŦāĻžāĻ‡āĻ˛āĻŸāĻž āĻ­āĻžāĻ˛ā§‹ āĻ¨āĻž āĻ¤āĻžāĻ‡ āĻ†āĻĒāĻ¨āĻŋ āĻ¸āĻ āĻŋāĻ• āĻ­āĻžāĻŦā§‡ āĻ•āĻžāĻœ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ›ā§‡āĻ¨ āĻ¨āĻžāĨ¤ āĻ†āĻĒāĻ¨āĻŋ āĻ¸āĻžāĻ¨ā§āĻ¤āĻžāĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻāĻ•āĻŸāĻž āĻŽā§‹āĻŦāĻžāĻ‡āĻ˛ āĻšāĻžāĻ¨āĨ¤ āĻ¯āĻžāĻ¤ā§‡ āĻ•āĻ°ā§‡ āĻ†āĻĒāĻ¨āĻŋ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻ•āĻžāĻœ āĻ¸āĻ āĻŋāĻ•āĻ­āĻžāĻŦā§‡ āĻ•āĻ°ā§‡ āĻ¯ā§‡āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°ā§‡āĻ¨āĨ¤ āĻ¸ā§ƒāĻˇā§āĻŸāĻŋāĻ•āĻ°ā§āĻ¤āĻžāĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻĒā§āĻ°āĻžāĻ°ā§āĻĨāĻ¨āĻž āĻ•āĻ°āĻŋ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻ‡āĻšā§āĻ›āĻžāĻŸāĻž āĻĒā§‚āĻ°āĻŖ āĻšā§‹āĻ•āĨ¤

āĻ¸āĻ¨ā§āĻ¤āĻžāĻ¨ āĻ¤āĻžāĻ° āĻŦāĻžāĻŦāĻž-āĻŽāĻžāĻ¯āĻŧā§‡āĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻ•āĻŋāĻ›ā§āĻ‡ āĻšā§‡āĻ¯āĻŧā§‡ āĻĨāĻžāĻ•ā§‡āĨ¤ āĻŽāĻžāĻā§‡ āĻŽāĻžāĻā§‡ āĻ†āĻŽāĻ°āĻž āĻ¸ā§‡āĻŸāĻž āĻĒā§‚āĻ°āĻŖ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻŋ āĻ¨āĻž āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ¸ā§āĻŦāĻ˛ā§āĻĒ āĻ†āĻ¯āĻŧā§‡āĻ° āĻœāĻ¨ā§āĻ¯āĨ¤ āĻ†āĻŽāĻ°āĻž āĻ¯āĻĻāĻŋ āĻ¸āĻ āĻŋāĻ•āĻ­āĻžāĻŦā§‡ āĻ†āĻ¯āĻŧ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ¤āĻžāĻŽ āĻ¤āĻžāĻšāĻ˛ā§‡ āĻšāĻ¯āĻŧāĻ¤ā§‹āĻŦāĻž āĻ¨āĻŋāĻœā§‡āĻĻā§‡āĻ° āĻ‡āĻšā§āĻ›ā§‡ āĻāĻŦāĻ‚ āĻ¸āĻ¨ā§āĻ¤āĻžāĻ¨āĻĻā§‡āĻ° āĻ‡āĻšā§āĻ›ā§‡ āĻĒā§‚āĻ°āĻŖ āĻ•āĻ°āĻ¤ā§‡ āĻĒāĻžāĻ°āĻ¤āĻžāĻŽāĨ¤ āĻāĻ•āĻĻāĻŽāĻ‡ āĻ āĻŋāĻ• āĻŦāĻ˛ā§‡āĻ›ā§‡āĻ¨ āĻ¯āĻĻāĻŋ āĻŽāĻ¨ āĻĒā§āĻ°āĻžāĻŖ āĻĻāĻŋāĻ¯āĻŧā§‡ āĻ•ā§‹āĻ¨ āĻ•āĻŋāĻ›ā§ āĻšā§‡āĻˇā§āĻŸāĻž āĻ•āĻ°āĻž āĻšāĻ¯āĻŧāĨ¤ āĻ¤āĻžāĻšāĻ˛ā§‡ āĻ¸ā§‡āĻŸāĻž āĻ…āĻŦāĻļā§āĻ¯āĻ‡ āĻ¸āĻŽā§āĻ­āĻŦāĨ¤ āĻ†āĻĒāĻ¨āĻŋ āĻ…āĻŦāĻļā§āĻ¯āĻ‡ āĻšā§‡āĻˇā§āĻŸāĻž āĻ•āĻ°ā§‡ āĻ¯āĻžāĻ¨ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻ‡āĻšā§āĻ›ā§‡ āĻ—ā§āĻ˛ā§‹ āĻĒā§‚āĻ°āĻŖ āĻšāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻŦā§‡āĨ¤ āĻšāĻŽā§ŽāĻ•āĻžāĻ°āĻ­āĻžāĻŦā§‡ āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¯ā§‡āĻ•āĻŸāĻž āĻĒā§āĻ°āĻļā§āĻ¨ā§‡āĻ° āĻ‰āĻ¤ā§āĻ¤āĻ° āĻĻā§‡āĻ¯āĻŧāĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ•ā§‡ āĻ…āĻ¸āĻ‚āĻ–ā§āĻ¯ āĻ§āĻ¨ā§āĻ¯āĻŦāĻžāĻĻāĨ¤ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ…āĻ¨ā§‡āĻ• āĻ…āĻ¨ā§‡āĻ• āĻļā§āĻ­āĻ•āĻžāĻŽāĻ¨āĻž āĻ°āĻ‡āĻ˛āĨ¤ āĻ­āĻžāĻ˛ā§‹ āĻĨāĻžāĻ•āĻŦā§‡āĻ¨āĨ¤ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻĒāĻ°āĻŦāĻ°ā§āĻ¤ā§€ āĻ˛ā§‡āĻ–āĻž āĻĒāĻ°āĻŋāĻĻāĻ°ā§āĻļāĻ¨ āĻ•āĻ°āĻžāĻ° āĻ…āĻĒā§‡āĻ•ā§āĻˇāĻžāĻ¯āĻŧ āĻ°āĻ‡āĻ˛āĻžāĻŽāĨ¤

Loading...
 7 months ago 

Saludos, amiga... Espero que Santa le traiga de regalo el telÊfono que tanto necesita para que sus comunicaciones y sus trabajos alcancen la efectividad que anhela, igualmente deseo que la casa de muÃąecas para su niÃąa se haga realidad. Éxitos en el concurso.

 7 months ago 

āĻāĻ‡ āĻ¸ā§āĻ¨ā§āĻĻāĻ° āĻāĻ•āĻŸāĻŋ āĻĒā§āĻ°āĻ¤āĻŋāĻ¯ā§‹āĻ—āĻŋāĻ¤āĻžāĻ¯āĻŧ āĻ…āĻ‚āĻļāĻ—ā§āĻ°āĻšāĻŖ āĻ•āĻ°āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ•ā§‡ āĻ…āĻ¸āĻ‚āĻ–ā§āĻ¯ āĻ§āĻ¨ā§āĻ¯āĻŦāĻžāĻĻāĨ¤ āĻˆāĻļā§āĻŦāĻ°ā§‡āĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻĒā§āĻ°āĻžāĻ°ā§āĻĨāĻ¨āĻž āĻ•āĻ°āĻŋ āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻŽāĻ¨ā§‡āĻ° āĻ‡āĻšā§āĻ›ā§‡ āĻ—ā§āĻ˛ā§‹ āĻ¯ā§‡āĻ¨ āĻĒā§‚āĻ°āĻŖ āĻšāĻ¯āĻŧ āĨ¤ āĻ†āĻĒāĻ¨āĻŋ āĻ āĻŋāĻ• āĻŦāĻ˛ā§‡āĻ›ā§‡āĻ¨ āĻ†āĻŽāĻ°āĻž āĻ¯āĻĻāĻŋ āĻŽāĻ¨ āĻĨā§‡āĻ•ā§‡ āĻ•āĻŋāĻ›ā§ āĻšāĻžāĻ‡ āĻ¸ā§‡āĻ‡ āĻ‡āĻšā§āĻ›ā§‡ āĻ†āĻŽāĻžāĻĻā§‡āĻ° āĻ…āĻŦāĻļā§āĻ¯āĻ‡ āĻĒā§‚āĻ°āĻŖ āĻšāĻ¯āĻŧ āĻ†āĻœ āĻšā§‹āĻ• ,āĻ¨āĻ¯āĻŧāĻ¤ā§‹ āĻ•āĻžāĻ˛āĨ¤ āĻāĻŸāĻž āĻ†āĻŽāĻŋ āĻāĻ•āĻžāĻ¨ā§āĻ¤āĻ‡ āĻŦāĻŋāĻļā§āĻŦāĻžāĻ¸ āĻ•āĻ°āĻŋāĨ¤ āĻˆāĻļā§āĻŦāĻ°ā§‡āĻ° āĻ•āĻžāĻ›ā§‡ āĻ•ā§‹āĻ¨ āĻ•āĻŋāĻ›ā§ āĻšā§‡āĻ¯āĻŧā§‡ āĻ†āĻŽāĻŋ āĻ•āĻ–āĻ¨ā§‹ āĻŦāĻŋāĻŽā§āĻ– āĻšāĻ¯āĻŧāĻ¨āĻŋāĨ¤ āĻ¯āĻĻāĻŋāĻ“ āĻ–ā§āĻŦ āĻ¤āĻžāĻĄāĻŧāĻžāĻ¤āĻžāĻĄāĻŧāĻŋ āĻĒāĻžāĻ‡ āĻ¨āĻž āĻ•āĻŋāĻ¨ā§āĻ¤ā§ āĻĻā§‡āĻ°āĻŋ āĻšāĻ˛ā§‡āĻ“ āĻ†āĻŽāĻŋ āĻĒāĻžāĻ‡āĨ¤
āĻ†āĻĒāĻ¨āĻžāĻ° āĻœāĻ¨ā§āĻ¯ āĻļā§āĻ­āĻ•āĻžāĻŽāĻ¨āĻž āĻ°āĻ‡āĻ˛āĨ¤ āĻ­āĻžāĻ˛ā§‹ āĻĨāĻžāĻ•āĻŦā§‡āĻ¨āĨ¤

Thanks for participating in the contest arranged by the #IncredibleIndia community. You asked for a new mobile phone and a dollhouse for your daughter from Santa. May all your wishes be fulfilled soon. When we pray for something, the message is delivered to the universe, and the almighty God helps us achieve those things. I wish you all the best for the contest.

All Santa's presents hold immense value, especially a mobile gifted with love, a meaningful gesture appreciated forever, promising to enhance your endeavors. You have written well. Good luck to you

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65811.20
ETH 3178.05
USDT 1.00
SBD 2.54