12 Steem power up, প্রথম স্টিম পাওয়ার অ্যাপ।।

in Incredible India2 years ago (edited)

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করছি সবাই অনেক ভালো ও সুস্থ আছেন এবং সবসময় ভাল ও সুস্থ থাকেন এই দোয়া ও কামনা করি শুরু করতে চলেছি আমার আজকের আরও একটি নতুন পোস্ট এবং আজকের পোস্টটি একটু ভিন্ন ধরনের হবে বেশিরভাগ সময় আপনারা দেখে থাকবেন আমার একাউন্টে আমি মোটিভেশনাল মূলক কথা বলে থাকি।

কিন্তু আজকে ভাবলাম একটু অন্য ধরনের কিছু আপনাদের মাঝে উপস্থাপন করি আর সেটা অবশ্যই আমাদের এই স্টিমেট প্ল্যাটফর্ম সম্পর্কেই হবে। আমি মূলত এই প্লাটফর্মে অনেকদিন যাবত কাজ করছি আমি প্রথম অবস্থায় যখন কাজ করেছি তখন মোটামুটি ভাবে আমার কাছে ভালোই পাওয়ার ছিল আর মাঝে বেশ কিছুদিন অনুপস্থিত থাকার কারণে আমি আমার সেই পাওয়ার গুলো ধরে রাখতে পারিনি কারণ সেগুলো আমার বিভিন্ন কাজে ব্যয় হয়ে গিয়েছে।

তাই আবার নতুন করে যখন ফিরে এসেছি এই প্লাটফর্মে ভাবলাম আবারও আমি আগের মতো আমার অ্যাকাউন্ট ভারী করবো একটা কথা কি যদি আপনার পাওয়ার না থাকে আপনাকে কেউ গুনবে না এটা সম্পূর্ণ পাওয়ারের খেলা যদি আপনার কাছে পাওয়ার থাকে অবশ্যই আপনাকে সবাই সম্মান করবে এবং আপনার কাজের দক্ষতার প্রশংসা করবে।

20230219_223333.png

সে উপলক্ষে আমি একটি সময় নির্ধারণ করেছি যে আমি এইতো ২০২৩ সালের ফেব্রুয়ারি থেকে স্টার্ট করেছি আবার আমার কাজ এবং ২০১৪ সাল অব্দি আমার একটা নির্দিষ্ট লক্ষ্য আছে যে আমি এতগুলো পাওয়ার আমার অ্যাকাউন্টে জমাবো।

আমি ভেবেছি আর সামনে এখনো 10 মাস আছে তো দশ মাসে যদি আমি 200 করেও পাওয়ার আপ করতে পারি তাহলে আমার একাউন্টে প্রায় 2000 #Steem পাওয়ার হবে তো সেই উপলক্ষে আমি আমার প্রথম স্টেপটি চালু করেছি এবং অবশ্যই সকলের একটা নির্দিষ্ট সময় যদি ঠিক করে রাখে তার দিক থেকে অনেক সুবিধা হবে।

  • একটা কথা কি এখন আমি একেবারেই নতুন আর আমার ইনকামও অত বেশি হবার কথা নয় তারপরও যতটুকু আমার পোস্ট থেকে আমি ইনকাম করতে পারি আমি তার সবটুকুই পাওয়ার অফ করব এই চিন্তাভাবনা নিয়ে মূলত আমি কাজ করে যাচ্ছি।

তো এখন আমি আপনাদের মাঝে ছোট খাটো কিছু স্ক্রিনশট শেয়ার করতে চলেছি এবং যে দিকনির্দেশনা শেয়ার করতে চলেছি সেটা আমাদেরই প্লাটফর্মে থাকা প্রত্যেকটি ইউজার কমবেশি সবাই জানে কারণ এটা খুবই চেনা একটা অংশ যেটা সবাই নিয়মিত করে থাকে কিভাবে করতে হয় সেটা তো আবার নতুন করে বলা লাগে না কিন্তু পোস্টটিকে সুন্দর সেটা শেয়ার করা অতি অবশ্যক।

  • প্রথমে স্টেপে চলুন আমি আমার ওয়ালেট থেকে ঘুরে আসি আমার wallet এ কি পরিমাণ steem আছে

IMG_20230219_220908.jpg

  • এখানে অবশ্য আপনারা দেখতে পাচ্ছেন আমার লিকুইটি আছে মাত্র 12.526 #steem, এবং আমার মূল পাওয়ারে আছে 70.756 #steem, এটাই আমার মূল অ্যাকাউন্ট এর স্ট্যাটাস।

  • এখন আমি পাওয়ার অফ করার উদ্দেশ্যে আমার ওয়ালেটের পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম

IMG_20230219_221353.jpg

  • এখন এখানে আমার করণীয় আমি যতটুকু পরিমাণ পাওয়ার আপ করতে চাই সেই পরিমাণ অংকটি আমাকে এই ছোট্ট খালি ঘরে বসাতে হবে।

IMG_20230219_221431.jpg

আমি আমার নির্ধারিত অ্যামাউন্টটি এই খালি ঘরে বসিয়ে দিলাম আমি মূলত সাধারণভাবে এমন করিনি তো যেহেতু আমার এখন বর্তমানে ইনকামের মাত্রা অনেক কম তার জন্য আমাকে ছোট ছোট করেই সামনের দিকে এগোতে হবে তো তার জন্য আমি মাত্র 12 #steem পাওয়ার অফ করার জন্য বসিয়ে দিলাম এই ছোট্ট ঘরে।

IMG_20230219_221453.jpg

এখন মূল যে কাজটি সেটা খুবই গুরুত্বপূর্ণ আমার সংখ্যাটি সঠিক আছে কিনা সেটা আমাকে যাচাই করার জন্য কিছুক্ষণ অবশ্যই খুব ভালোভাবে দেখে নিতে হবে তারপরেই ওকে যে অপশনটি আছে ওখানে আমাকে ক্লিক করতে হবে তো আমি সবকিছু যাচাই করে দেখলাম সব কিছুই ঠিক আছে এখন আমি ওকে তে ক্লিক করে দিলাম।

IMG_20230219_221515.jpg

  • ফাইনালি আমি যতটুকু পরিমাণ স্টিম পাওয়ার অফ করার জন্য অগ্রসর হয়েছিলাম আমার সেটা কমপ্লিট হয়ে গিয়েছে এবং বর্তমানে আমার টোটাল স্টিম পাওয়ার এসে দাঁড়িয়েছে 82.756

IMG_20230219_221538.jpg

এইতো হয়ে গেল আমার সম্পূর্ণ কাজ এবং এভাবেই আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে একবার করে পাওয়ার অফ করা যাতে খুব তাড়াতাড়ি আমি আমার মূল লক্ষ্যে পৌঁছাতে পারি এখন বর্তমানে আমার টোটাল অ্যাকাউন্ট ভ্যালু যেটা দেখাচ্ছে সেটা আপনারা দেখলে বুঝতে পারবেন সেটা হল $21.29

IMG_20230219_221558.jpg

আশা করি আমি সামনে আপনাদের মাঝে আরও বেশি বেশি পাওয়ার আপের ডিটেলস শেয়ার করব সে অপেক্ষায় থাকবেন আর যদি আমার এই ছোট্ট পোস্টে আপনাদের ভালো লাগে অবশ্যই পোস্টটিতে লাইক করবেন এবং আমি যে লক্ষে অগ্রসর হওয়ার জন্য আমার এই পাওয়ার অফ সিস্টেম চালু করেছি সেটা যেন স্বয়ংসম্পূর্ণভাবে আমি কমপ্লিট করতে পারি সেজন্য আমাকে দোয়া করবেন এবং আমার সাথে থাকার চেষ্টা করবেন

Thanks everyone for visiting my account and you can find me on some more platforms

IMG_20210403_191618.jpg

I am Mamun, Bangladeshi. However, due to work, I am currently living in Malaysia as an expatriate. I express my feelings through writing and share my experiences through videos. But I love to sing, so I sing in my spare time. Love to be friends Love and try to enjoy life.

Follow me on some of my online platform accounts where you can easily find me

Follow YouTube

Follow on Facebook.

Sort:  
 2 years ago 
  • তাই আবার নতুন করে যখন ফিরে এসেছি এই প্লাটফর্মে ভাবলাম আবারও আমি আগের মতো আমার অ্যাকাউন্ট ভারী করবো একটা কথা কি যদি আপনার পাওয়ার না থাকে আপনাকে কেউ গুনবে না এটা সম্পূর্ণ পাওয়ারের খেলা যদি আপনার কাছে পাওয়ার থাকে অবশ্যই আপনাকে সবাই সম্মান করবে এবং আপনার কাজের দক্ষতার প্রশংসা করবে।

  • একদম সঠিক কথা বলেছেন ভাই। পাওয়ার যার যত বেশি তার দামও তত বেশি। মানুষ আপনাকে গুনবেও বেশি। টাকা আছে যার পিছনে লোক আছে তার, টাকা যার নাই পিছনে লোক তার নাই। হুম বর্তমান পরিস্থিতিটাই এমন পর্যায়ে চলে আসছে। তাই পাওয়ার আপ করার কোন বিকল্প নেই।

  • দেখে খুব ভালো লাগলো যে আপনি আবারো মাঠে নেমে পড়েছেন। ধাপে ধাপে পাওয়ার আপ করে আবারও সেই আগের যায়গায় ফিরে যেতে চান। শুভকামনা রইল আপনার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 2 years ago 

আমি যতদূর জানি আপনি অনেক আগে থেকেই এখানে কাজ করেন। আর হয়তোবা মাঝে কিছু সময় এখানে কাজ করা থেকে বিরত ছিলেন। তারপরে আপনি আবারো আমাদের সাথে এসে যোগ দিয়েছেন। বিষয়টা জানতে পেরে খুবই ভালো লাগলো।

তার সাথে আপনি স্টিম পাওয়ার আপ করেছেন, এ বিষয়টাও আমাদের মাঝে শেয়ার করেছেন সেটার জন্য অনেক ভালো লাগলো। আপনাকে অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। এভাবেই সামনের দিকে এগিয়ে যান,ইনশাল্লাহ আপনার ইচ্ছা খুব তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে।

Loading...

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61141.76
ETH 2438.78
USDT 1.00
SBD 2.56