You are viewing a single comment's thread from:

RE: "রহস্যময় রুটি বানানোর আমার ইতিহাস"

আপনার রুটি বানানোর ইতিহাস দেখে খুব মজা পেয়েছি, এই প্রথম দেখলাম রাইস কুকারে রুটি ভাজে, রুটি গোল হোক আর বাকা, রুটি তো রুটি ভাজা হইলে খাওয়া হয়ে যাবে। নিজ হাতে যা কিছুই রান্না করি না কেন সবই অনেক সুস্বাদু লাগে, ধন্যবাদ এই সুন্দর পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 6 days ago 

রুটি যখন তৈরি হয় তখন আমি তো অনেক মজা পেয়েছি হাসতে হাসতে আমার তো বেহুুষ হওয়ার কথা এরকম আনন্দ পেয়েছি। আমিও প্রথম আবিষ্কার করলাম যে আজ কুকারে রুটি তৈরি করা হয়। কথাটি সত্যি বলেছেন প্রতি গোল হোক বা বাঁকা একইতে হবে গুল হলেও পেকে যাবে আঁকাবাঁকা হলেও ওই পেতেই যাবে। কিন্তু এটার একটি সৌন্দর্য আছে এবং কোয়ালিটি ফুল। নিজের হাতে রান্না করে পৃথিবীর সুস্বাদু খাবারের মধ্যে নিজের খাবারটাই প্রথম লিস্টে চলে আসবে সুস্বাদুর মধ্যে। ধন্যবাদ ভাই আমার পোস্টটি সুন্দর করে পরে চমৎকার কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনার রুটি বানানোর ইতিহাস দেখে আমিও হেসেছি, ঠিক তাই রুটি গোল বানানো হয় সুন্দরদের জন্যই যে জিনিস যত সুন্দর দেখা যায় সেই জিনিসের প্রতি মানুষের আকৃষ্ট বেশি থাকে, ধন্যবাদ গুরুত্বের সাথে আমার কমেন্টে রিপ্লাই দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67315.02
ETH 3517.59
USDT 1.00
SBD 3.09