২২ STEEM পাওয়ার আপ

in Incredible India2 years ago
আজ রবিবার • ১৭ই পৌষ • ১৪২৯ বঙ্গাব্দ • ০১ জানুয়ারি - ২০২৩


হ্যালো বন্ধুরা, সবাইকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা। কেমন আছেন সবাই? আশা করছি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। আজ আবারও আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আমার এই পোস্টে আমি কিছু সংখ্যক স্টিম পাওয়ার বৃদ্ধি করব এবং পাওয়ার বৃদ্ধি করার সেই ধাপগুলো আপনাদের মাঝে গুছিয়ে উপস্থাপন করার চেষ্টা করব।



Picsart_22-12-31_15-01-04-495.jpg

• Edited By PicsArt App



আমরা প্রায় সকলেই জানি এই প্লাটফর্মে টিকে থেকে কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প আর অন্য কিছু নেই। পাওয়ার বৃদ্ধি করলে আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি পায় ফলে আমাদের স্তম্ভ আরও শক্তিশালী হয়, আর যার স্তম্ভ যত শক্তিশালী তার টিকে থাকা ততটাই সহজ হয়ে ওঠে। এই প্লাটফর্মেও ঠিক তেমনি যার একাউন্টের পাওয়ার যত বেশি তার টিকে থাকা ততটাই সহজ।

যেকোনো জায়গায় টিকে থাকার জন্য নিজের ক্ষমতা শক্তি অথবা পাওয়ার এর প্রয়োজন হয়। তাই আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করাকে গুরুত্ব দেব, নিজের ইনকাম করা স্টিম থেকে প্রতি সপ্তাহে ধারাবাহিকভাবে কিছু সংখ্যক পাওয়ার বৃদ্ধি করব। ধীরে ধীরে অল্প পরিমাণে পাওয়ার বৃদ্ধি করলেই একদিন আমরা অনেক বেশি পাওয়ারের মালিক হয়ে যাব। তাই আমরা সকলেই চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার এই ধারাবাহিকতা যেন বজায় থাকে।

আজ আমি ২২ স্টিম পাওয়ার আপ করব এবং পাওয়ার আপ করার ধাপ গুলো আপনাদের মাঝে গুছিয়ে উপস্থাপন করব। আমি মনে করি নতুনরা এই পোস্ট দেখলে পাওয়ার বৃদ্ধি করায় উৎসাহ পাবে। চলুন আর বেশি কথা না বাড়িয়ে পাওয়ার বৃদ্ধি করার ধাপ গুলো দেখে আসা যাক।

IMG_20230101_002229.jpg
  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ২২.১২০ STEEM, এবং স্টিম পাওয়ারের পরিমাণ ছিল ১০৭৪.৪৫০ STEEM।

IMG_20230101_002714.jpg
  • এবার পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমেই আমাদের POWER UP এ ক্লিক করতে হবে।

IMG_20230101_002848.jpg
  • এবার আমাদের পাওয়ার আপের অ্যামাউন্ট বসিয়ে POWER UP এ ক্লিক করতে হবে।

IMG_20230101_003206.jpg
  • এবার OK তে ক্লিক করে দিলেই আমাদের পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাবে।

IMG_20230101_003441.jpg
  • পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ১০৭৪.৪৫০ STEEM, এবং পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটে স্টিম পাওয়ারের পরিমাণ হয়ে দাঁড়ালো ১০.৯৬.৫৭০ STEEM।

এই ছিল আমার পাওয়ার আপ পোস্ট। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোস্টে আসার জন্য। আজ তাহলে এ পর্যন্তই আপনাদের সাথে আবারও দেখা হবে আমার নতুন কোন এক পোস্টে সে অব্দি সবাই ভালো থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

Picsart_22-12-31_14-32-11-611.jpg

Sort:  

নতুন বছরের শুরুটা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে করলেন। হ্যাঁ আমিও এই প্লাটফর্মে কাজ করতে এসে পাওয়ার বৃদ্ধি কতটা গুরুত্বপূর্ণ সেটা বুঝতে পেরেছি। আপনার পথচলা এবং আগামী দিনের অগ্র যাত্রা শুভ হোক সেটাই কামনা করি।

দোয়া করবেন ভাই সারাটা বছর জুড়ে যেন আমি এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে পারি । অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য, আর আপনাকে নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা।

Loading...
 2 years ago 

বাহ..! নতুন বসরের শুরুতেই পাওয়ার আপ দিয়ে শুরু হলো। আপনার এই বসর টা ভালো যাক দোয়া করি।

আপনার এই পোস্ট টা খুবই গুরুত্বপূর্ণ, এটা অনেকের কাজে আসবে। ইনফেক্ট আমারই কাজে আসছে। অনেক কিছু শিখতে পারলাম আপনার এই পোস্টের মাধ্যমে।

ধন্যবাদ এমন গুরুত্বপূর্ণ পোস্ট ভাগ করে নেওয়ার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন আসসালামু আলাইকুম।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39