You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem || The Diary game || 26 May 2024 ||

in Incredible India3 months ago

বর্তমানে কারেন্টের যে দুর্দশা হয়ে পড়েছে। আমাদের অসুস্থ করে ছেড়ে দিবে। খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন আপনি। বাজারে গিয়েছেন এবং অনেকগুলো ওষুধ নিয়েছেন অনেক টাকার।
আসার সময় আবার আইসক্রিম নিয়ে এসেছেন আজকে আমি খেতে আমি অনেক পছন্দ করি এবং আপনার আইসক্রিমটা দেখতেও কিন্তু বেশ লবণীয় লাগছিলো।

একদম ঠিক কথা বলেছেন বাহিরে একটু না হাঁটলে দিনটাই যেন সম্পূর্ণ হয় না ।আমি যখন বাড়িতে থাকতাম প্রতিদিন একবার করে পুকুর পার ঘুরে দেখতাম দক্ষিণা হাওয়া গায়ে না লাগলে মনে হয় যেন দিনটাই আর সম্পূর্ণ।

Sort:  
 3 months ago 

আমার কাছে তো মনে হয় আমাদের এখানে নয় বর্তমান সময়ে প্রত্যেকটা জায়গায় প্রচুর পরিমাণে লোডশেডিং হচ্ছে।আর গরমের যা অবস্থা মানুষ এমনিতেই অসুস্থ হয়ে পড়ছে। আসলে মায়ের জন্য ওষুধ আনতে গিয়েছিলাম উনার এক বেলা ওষুধ না খেলে সমস্যা সৃষ্টি হয়। আইসক্রিম আমি নিজেও অনেক বেশি পছন্দ করি। বাহিরে গিয়ে হাঁটাহাঁটি করলে মনে হয় শরীর জুড়িয়ে যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57882.05
ETH 2579.00
USDT 1.00
SBD 2.35