You are viewing a single comment's thread from:

RE: PRIZE DISTRIBUTION- The best performers on Hangout -Merry Christmas

in Incredible India5 months ago

ওহো, সকাল বেলা ঘুম থেকে উঠে দিদির নোটিফিকেশন টা দেখতে, খুব দ্রুত ভাবে ক্লিক করলাম আর এরপরে যা দেখলাম সত্যি, I am তো অবাক দিদি আমি খুবই আনন্দিত এবং উত্তেজিত আপনার এই উপহার দেখে, দিদি আমি মনে করি আপনি এরকম ছায়ার মত পাশে থেকে, আমাদের সামনে পথ গুলো সহজ করে দিবেন।

দিদি জানেন তো, আমি যখন এই প্লাটফর্মে এসে হাবু ডুবু খাচ্ছিলাম মানে বুঝতে পারছিলাম না কোন কমিউনিটি ভালো হবে, আমার জন্য এবং কোন দিকে গেলে আমি নিজের একটা জায়গা তৈরি করতে পারবো,, তবে যেদিন আমি এই কমিউনিটিতে পোস্ট করেছিলাম আজ থেকে কিছু মাস আগে,, এরপর থেকে কিন্তুু আমি একটা নিজের মধ্যে স্বস্তি পেয়েছি আস্থা পেয়েছি, আমি আমার পাশে আপনার মতন একজন অভিভাবক পেয়েছি এর থেকে বড় পাওয়ার কি হতে পারে বলুন।

জানিনা আমার আগামী দিন কিভাবে কাটবে তবে ,,এতটুকু বলতে পারি আগামী বছর ডিসেম্বর পর্যন্ত যদি সৃষ্টিকর্তা বাঁচিয়ে রাখে তাহলে আপনাদের সাথে এই পথটা চলব ইনশাঅল্লাহ। শুধু ২০২৫ সালের ডিসেম্বর মাস নয় আমি চাই আমি যতদিন এই প্ল্যাটফর্মে কাজ করব ততদিন অব্দি এই কমিউনিটির সাথে থাকবো।

দিদি, আপনার জন্য রইল নতুন বছরের শুভেচ্ছা, 🌹 ভালো থাকবেন, সুস্থ থাকবেন, নতুন বছরটা খুব সুন্দর ভাবে কাটুক এই প্রত্যাশাই করছি।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.030
BTC 67773.95
ETH 3733.37
USDT 1.00
SBD 3.69