You are viewing a single comment's thread from:

RE: The Steemit Awards 2023:- My Nominations

in Incredible India8 months ago

প্রথমেই আমি আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আমার মনে করি, একজন সেরা লেখক হিসাবে আপনি সেরা কারণ, আমি একজন নতুন হিসাবে সর্বদা আপনার পোস্ট পড়া চেষ্টা করি। খুবই শিক্ষনীয় বিষয় এবং সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপনা করে এসেছেন।

এছাড়া @ rme দাদা ও‌ মেরা ইন্ডিয়া কথা খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। আমি আপনার সাথে একমত পোষণ করছি এবং আপনার এই পোস্টটি যথেষ্ট শিক্ষা নি ও এবং জ্ঞান সম্পন্ন। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Sort:  
 8 months ago 

আমি সেরা কিনা জানিনা তবে যবে থেকে এখানের যাত্রা শুরু করেছি পরিশ্রম কার্পণ্য করিনি কখনো।

 8 months ago 

জি দিদি,
আপনার এই পরিশ্রমের জন্যই সফলতা পেয়েছেন। এবং আপনার জন্য প্রার্থনা রইল ।আপনি এক দিন সফলতার সর্বোচ্চ চূড়ায় পৌঁছাবেন ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 68123.51
ETH 3488.60
USDT 1.00
SBD 2.72