You are viewing a single comment's thread from:

RE: steemit থেকে আমি কি শিখেছি,জেনেছি,কি সার্পোট পেয়েছি তা নিয়ে ছোট্ট একটি গল্প।

in Incredible Indialast year

আসসালামু আলাইকুম
প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য,, আপনার কমেন্ট দেখে সত্যিই আমার মনটা ভরে গেছে, আমি সবসময় চাই ভালো মানুষের সাথে মিশতে এবং ভালো কিছু শিখতে। আর steemit এসে আমি সেটাই পেয়েছি আমার জন্য দোয়া করবেন,, আমি যেন অনেকটা পথ এগিয়ে যেতে পারি।

আমি একটা মেয়ে হয়ে, সংসার করে, পড়ালেখা করে, অনেক টা কষ্ট করে আমি স্টিমেটের এতটা পথ এগিয়ে এসেছে। এবং আমি চাই সামনের পথগুলো আপনাদের সাথে অতিক্রম করতে। ভালো থাকবেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

Sort:  

ওয়ালাইকুম আসসালাম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

আপু আমি আপনাকে কি বলবো ভাষা হারিয়ে ফেলেছি!

আপনার স্টিম পথ যে কতদূর যাবে তা আপনার এই কমেন্টেই প্রকাশ পেয়ে যাচ্ছে।

এত সুন্দর করে কেউ কমেন্টের রিপ্লাই করতে পারে তা আমার জানা ছিল না!

আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আপনি যেন আপনার উদ্দেশ্য সফল করতে পারেন ইনশাআল্লাহ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 61092.62
ETH 2666.59
USDT 1.00
SBD 2.62