Better Life With Steem || The Diary Game || 17th February. মামাতো ভাইয়ের বিয়েতে আজকের দিন।

in Incredible India4 months ago (edited)

IMG_20240216_162153.jpg

IMG_20240216_094957.jpg

হঠাৎ, করে মাঝে মধ্যে আমাদের এমন কিছু সিদ্ধান্ত নিতে হয়। যেগুলোর জন্য আমরা একদমই প্রস্তুত থাকি না ।। কিন্তুু পরিস্থিতির শিকার হয়ে সিদ্ধান্ত টা নিতে হয়। আর ঠিক তেমন একটা ঘটনা আমার সাথে আজ ঘটেছে তো চলুন শুরু থেকেই শুরু করছি।

IMG_20240216_121028.jpg

IMG_20240216_131429.jpg

IMG_20240216_131620.jpg

IMG_20240216_131529.jpg

  • সবাইকে শুভ সকাল জানিয়ে শুরু করছি
    ঢাকা থেকে বাড়ি এসেছি আজ চতুর্থ দিন শেষ হয়ে পঞ্চম দিনে পড়েছে, সকালে ঘুম ভেঙ্গেছে একটু তাড়াতাড়ি এবং ফ্রেশ হয়ে সকালের নাস্তা রেডি করে নিয়েছি। ভেবেছি একটু বাজারের দিকে যাব এর জন্য নিজেকে প্রস্তুত করছিলাম। ঠিক তখন আমার আম্মু ফোন দিলো এবং বলো আজ আমার মামাতো ভাইয়ের বিয়ে এবং সেখানে আমাকে যেতেই হবে। যদি ও আমি বিষয়টা আগে থেকে জানি

IMG_20240216_132859.jpg

IMG_20240216_132003.jpg

IMG_20240216_133116.jpg

IMG_20240216_143748.jpg

IMG_20240216_144259.jpg

তবে, আমি আমার মামাতো ভাইকে বলেছি আমি যেতে পারবো না। কারণ শরীরটা বেশ খারাপ লাগছিল ঢাকায় যাওয়ার সাথে এবং মেয়ের ও ঠান্ডা লেগেছে বেশ। কিন্তু পরবর্তীতে আবার ফোন দিলো আমার শ্বশুরের কাছে এবং যাওয়ার জন্য অনুরোধ করলো,, এবং ততক্ষণে বরযাত্রী যাওয়ার জন্য রেডি হয়ে গিয়েছে। কিন্তু আমি আগে থেকে একদমই প্রস্তুত নই পরবর্তীতে চিন্তা করলাম যাওয়ার জন্য কারণ, আমার মামাতো ভাই বলে কথা, হয়তো এ কারণে ও অনেক কষ্ট পেতে পারেন । তাই হাজবেন্ড বলল যাওয়ার জন্য এবং আমি ওই মুহূর্তে যেভাবে ছিলাম ঠিক ওভাবেই মেয়েকে নিয়ে বেরিয়ে পড়েছি কারণ গাড়ি আমাদের জন্য তখন বাজারে অপেক্ষা করছিলো।

IMG_20240216_162442.jpg

IMG_20240216_151439.jpg

IMG_20240216_145003.jpg

IMG_20240216_162651.jpg

  • আমি নিজে একদমই প্রস্তুত ছিলাম না, মূলত অনুষ্ঠানে গেলে একটু অন্যরকম নিজেকে তৈরি করা দরকার।তবে আজ এমন একটা পরিস্থিতি এবং সময়ের মধ্যে দিয়ে গিয়েছে তাই যেভাবে ছিলাম ওভাবে বোরকা টা পরে মেয়েকে নিয়ে বেরিয়ে পড়েছি। এবং বাজারে আসতে আমার আম্মু এবং খালাদের সাথে দেখা হলো এবং তাড়াতাড়ি করে গাড়িতে উঠে পড়ি।

বিয়ে টা হয়েছিলো খুলনা তে এবং সেখানে যাওয়ার উদ্দেশ্যে আমরা রওনা করি। সবার সাথে অনেকদিন পরে দেখা কথা বলতে বলতে যোহরের নামাজের আগেই, আমরা কমিউনিটি সেন্টারে এসে পৌঁছে যায়। এটা ছিলো সুন্দরবন কলেজের সাথে, প্রথমে গিয়ে আমি কয়েক টা ছবি তুলে নিলাম।
কারণ, কিছু করি আর না করি ছবি তোলা তো মিস দেওয়া যাবেই না। এরপরে বর বউ আসলো, সবার সাথে পরিচিত হলাম। আবার,ও বিয়ের কার্য সম্পন্ন হলো, বিয়ের কার্যক্রম অনেক আগেই শেষ হয়ে গিয়েছে, এখন মেয়ে বাবা মেয়েকে শ্বশুরবাড়িতে তুলে দিচ্ছে।

IMG_20240216_181158.jpg

IMG_20240216_182952.jpg

আমার বেশ খারাপ লাগছিলো কারণ, সবাই অনেক সাজে সজ্জিত হয়ে এসেছে আর আমি কি না নিজেকে একটু গুছানোটা সময় পাইনি সাজুগুজু তো দূরের কথা,, যাইহোক এরপরে সবাই কে দুপুরের খাবার দিল বিয়ে বাড়িতে যে ধরনের আইটেম করা হয় আরকি, সবগুলোই ছিলো, খাওয়া-দাওয়া শেষ করে সবার সাথে বেশ কিছুটা সময় গল্প গুজব করলাম,, সবাই অনেক ফটোগ্রাফি করতে ছিলো।

এরপরে আমরা মাগরিবের আজানের আগে বউ নিয়ে গাড়িতে উঠে পড়ি। যদিও আমরা অন্য আরেক টা গাড়ি নিয়ে এসেছিলাম তবে গোপালগঞ্জ গিয়ে পরিবর্তন করা হবে। এরপরে গান শুনতে শুনতে বাড়ির কাছে চলে আসছি। সকালে ঘুম থেকে উঠে ভাবি নি আজ দিনটা এভাবে যাবে তবে যেভাবেই কেটেছে আলহামদুলিল্লাহ।

  • যাই হোক সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।

Sort:  
 4 months ago 

বিয়ে মানেই তো আনন্দের জোয়ার। আপনি আজ বিয়েতে অনেক মজা করেছেন। ভালোই কাটিয়েছেন আজকের দিনটা। শুভকামনা রইল আপনার জন্য।

Loading...

হ্যালো বন্ধু!

তুমি কি কিরকম একটা অদ্ভুত এবং আশ্চর্যজনক দিনে পড়েছো! এটা মনে হচ্ছে যে তুমি একটি অ্যাকশন এবং কমেডির চলচ্চিত্রে প্রস্তুতির প্রস্তুতি করছিল। 😄 সকালের প্রস্তুতিতে থেকে শেষ মুহূর্তের প্রতিটি অপ্রত্যাশিত ঘটনা, তোমার দিনটি একটি ভাঁড়ার তীরের মত জীবন্ত ছিল!

তুমি যেসব ছবি ভাগ করেছিলে, সেগুলি দেখে আমি অনেক মজা পেলাম। বিশেষত আশ্চর্যের মুখ বের করা সেলফির ছবিটি! 🤣 আর আমি অবশ্যই বলতে ভুলবো না তোমার চাচার বিয়ে যাওয়ার সিদ্ধান্তের অদ্ভুত গল্প! কত আত্মবিশ্বাস!

তবে শেষে, সব ঠিক হয়ে গেল এবং তোমার সব সমস্যা হাস্যকর ও সত্যিকারের মধ্যে অতিক্রম করা হয়েছে। তুমি একজন শহরের নায়ক!

আশা করি তুমি সমস্ত উত্তেজনা থেকে আরাম করতে পারবে। এবং কি জানি কী নতুন অভিযান তোমাকে আগামীকালে অপেক্ষা করছে! আমি তাদের শুনতে আগ্রহী! 😉

নিজেকে সান্ত্বনা করো এবং যে কোনও আশ্চর্যের ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার ছানার

 4 months ago 

মামাতো ভাই ও ভাবী বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন, তাদের জন্যে শুভকামনা।

ভাইভের বিয়েতে গিয়ে দারুণ কিছু সময় পার করেছেন, যা আপনাদের ছবি গুলো দেখেই বুঝা যাচ্ছে। ভাই ভাবী দুজনকে বেশ মানিয়েছে।

 4 months ago 

তাদের ৫ বছরের সম্পর্ক, হ্যাঁ দুজনকে বানিয়েছে বেশ।

TEAM BURN

Your post has been successfully curated by @msharif at 35%.

Thanks for setting your post to 25% for @null.
We invite you to continue publishing quality content. In this way you could have the option of being selected in the weekly Top of our curation team.

Team Burn (1).png

Burning STEEM by sending it to the @null account helps reduce the supply of STEEM and so increase its price.

 4 months ago 

আরে একদম আমার সাথে মিলে গেলো। আমারও গত ১৬ তারিখে মামাতো ভাইয়ের বিয়ে সম্পন্ন হয়েছে। আসলে বিয়ের মৌসুম চলছে। যদিও প্রায় শেষের দিকে। অনেক মজা করছেন সারাদিন। আত্মীয়- স্বজনের বিয়ে মানেই আনন্দ। নতুন বর বউয়ের জন্য শুভকামনা রইলো।

 4 months ago 

সত্যি বিয়েতে অনেক আনন্দেই হয় বিশেষ করে সবার সাথে দেখা হয় এবং অনেক গল্প গুজব করা হয়।

 4 months ago 

অনেক সময় প্রস্তুতি না থাকলেও আমাদের অনেক কিছু করতে হয়।। আজ মামাতো ভাইয়ের বিয়ে ছিল কিন্তু আপনার যাওয়ার ইচ্ছা তেমন ছিল না পরবর্তীতে যাওয়ার ইচ্ছা হল।। আর হ্যাঁ আসলেই কোথাও যাওয়ার আগে সবাই নিজেকে একটু অন্যরকম প্রস্তুত করে।। কিন্তু আপনি যেমনি রয়েছেন তেমনি অনেক সুন্দর লাগছে আপনাকে সেই সাথে নতুন ভাবিকে ও।।

 4 months ago 

কি যে বললেন, যেমন রয়েছে তেমনি সুন্দর লাগছে তাহলে তো ভালোই হলো কোথাও যেতে হলে মেকআপ খরচ করতে হবে না।

 4 months ago 

একদমই আপু আর মেকআপ করলেও ঝুঁকির মধ্যে থাকতে হয়, যদি বৃষ্টি আসে তখন কি হবে 😆

 4 months ago 

আসলে বিয়েতে গেলে একটু সেজেগুজে গেলে অন্যরকম লাগে। তবে আর আপনি বোরকা পরে গেছেন, এটা ইসলামের দৃষ্টিতে সবচাইতে উত্তম। আমি মনে করি আপনি ঠিক কাজ করেছেন। কারণ খোলামেলাভাবে গেলে অনেকেই আপনার দিকে তাকিয়ে থাকতো। কিন্তু এখন আর কেউ তাকানোর সুযোগ পায়নি😳। ধন্যবাদ আনন্দঘন মুহূর্তে খানিকটা অংশ আমাদের সাথে শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

 4 months ago 

মামাতো ভাইয়ের বিয়ে বলে কথা একটু তো আনন্দ তো হবেই ৷ বিয়ে বাড়িতে অনেক আত্নীয় স্বজনের সাথে দেখা হয় গান বাজনা হয় ৷ বিয়ের অনুষ্ঠানে খাওয়া দাওয়া হয় ৷

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64024.15
ETH 3515.24
USDT 1.00
SBD 2.55