আপনার Wallet এ কি TRX জমা হচ্ছে? TRX Address Setup.

in Incredible India10 months ago
20230825_224722_0000.png

প্রিয় স্টিমিয়ান বন্ধুরা,
অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হলাম। অনেকেই এই বিষয়ের সাথে অনেক ভালোভাবে পরিচিত। আবার কেউবা অপরিচিত, শুধুমাত্র চোখের দেখায় পরিচিত।

তবে আমিও এই বিষয়টি সম্পর্কে অবগত ছিলাম খুবই কম। কেননা যখন কোন ব্যক্তি সমস্যার মধ্যে পড়ে কেবলমাত্র সে ব্যক্তি ভালোভাবে বুঝতে পারে, কেমন সমস্যায় পড়েছে সে।

প্রত্যেকেই যখন এই প্লাটফর্মে স্টিমিট অ্যাকাউন্ট খুলেছে, তখন তাদেরকে পাসওয়ার্ড দিয়েছিল পিডিএফ ফাইল এর মধ্যে। এই পাসওয়ার্ড গুলোর মধ্যে প্রথম দুইটা TRX Related.

অনেকেই এই সমস্যায় পড়ে নাই। সমস্যাটি হলো trx address কারো কারো শো করেনি। কিন্তু তারা কখনো এই বিষয়ে সম্পর্কে অবগত ছিল না বা জানতো না। আমি নিজেও এই সম্পর্কে জানতাম না, কেননা এই সমস্যার মধ্যে আমি ছিলাম না।

যখন আমার বন্ধুরা এই প্লাটফর্মে কাজ করার জন্য আসে এবং কাজ করতে থাকে বেশ কয়েকটি মাস। একদিন আমাকে জিজ্ঞাসা করতেছে, জাকারিয়া আমার wallet এ TRX জমা হচ্ছে না।

পরবর্তীতে আমি সেই বিষয়টি নিয়ে রিসার্চ করতে থাকি। কিভাবে এই TRX জমা করা যায়, বা কি সমস্যার কারণে জমা হচ্ছে না। পরবর্তীতে জানতে পারলাম ইহা server প্রবলেম এর কারনে জমা হচ্ছে না, অতি শীঘ্রই জমা হয়ে যাবে।

এই সমস্যাগুলো অধিকাংশ ব্যক্ত ফেইস করেছে, একই সাথে অনেক অনেক TRX উড়ে চলে গেছে, নষ্ট হয়ে গেছে, হওয়া হয়ে গেছে অর্থাৎ একাউন্ট থেকে চলে গেছে সেগুলো আর আসবে না।

এখন আমি সম্পূর্ণ প্রসেস দেখাবো কিভাবে আপনাদের TRX Address সেটআপ করবেন যার মাধ্যমে আপনাদের TRX জমা হবে সেই Address এ বা ওয়ালেটে।

প্রথমত আপনাকে একটি অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে হবে Play store থেকে। এপ্লিকেশনের নাম এবং লিংক নিচে দেওয়া রয়েছে।

  • App Name:- TronLink Pro
  • App Address:- TronLink Pro
  • Play store এ পেয়ে যাবেন।

Application imagine:-

Screenshot_20230825-204216.png


Step:-01

Screenshot_20230825-211523.png
Screenshot_20230825-211538.png

Step:-02

Screenshot_20230825-211622.pngPDF থেকে TRON Private Key copy করে বসিয়ে দিন
Screenshot_20230825-211739.pngআপনার মত করে তিন ক্যাটাগরিতে পাসওয়ার্ড বসিয়ে দিন

Step:-03

Screenshot_20230825-211826.png

Application open করার পর যেমন দেখাবে সেই অনুযায়ী আমি আপনাদের স্ক্রিনশট তুলে ধরেছি। আপনি বুঝতে পারবেন তার পরেও তুলে ধরেছি যদি কেউ না বুঝতে পারে এইজন্য।



আপনি আপনার Steemit Wallet এ চলে আসুন। নিচে scroll down করলেই এই অপশন গুলো দেখতে পারবেন। যদি লিঙ্কআপ না করা থাকে তাহলে click করবেন। আর যদি লিংক আপ করা থাকে তাহলে করবেন না সমস্যা হবে।

Screenshot_20230825-213824.png
এমন যদি থাকে তাহলে আপনার লিংক আপ করা আছে। তাহলে আর ক্লিক করবেন না। অতি শীঘ্রই আপনার ওয়ালেটে TRX জমা হয়ে যাবে। বিভিন্ন সমস্যার কারণে জমা হতে দেরি হয়।

Screenshot_20230825-222053.png

যদি এমন থাকে তাহলে ভাববেন আপনার wallet এ লিংক আপ করা নেই। যদি লিংক আপ করা না থাকে তাহলে TRX add হবে না।


যদি লিংক আপ করা না থাকে তাহলে নিচের এই স্টেপ গুলো ফলো করুন।

TronLink Pro app থেকে TRX Address copy করে এনে নিচের স্টেপ গুলো ফলো করতে থাকুন।

Step:-04

Screenshot_20230825-213215.png
Screenshot_20230825-213235_1.png

Step:-05

Screenshot_20230825-215028.png
TRX Address copy pest

collected screenshot

Step:-06
Screenshot_20230825-215108.png
Private Active Key

collected screenshot

Screenshot_20230825-215630.png

সবকিছু ঠিকঠাক হয়ে গেলে আপনার wallet এমন শো করবে। তাৎক্ষণিকভাবে আপনার ওয়ালেটে কোন প্রকার TRX যুক্ত হবে না। বিগত দিনে যেগুলো ক্লাইম করেছেন কিন্তু উপরেই শো করেছে। সেগুলো তারপর থেকে আর শো করবে না। কেননা এখন অ্যাড্রেস সেটাপ করা হয়ে গেছে। ধীরে ধীরে সেই টি আর এক্স গুলো আপনার ওয়ালেটে যুক্ত হবে, হতাশা হওয়ার সুযোগ নেই।


মূলত এ পর্যন্তই আজকের বিষয়টি ছিল। এখন আমি আপনাদেরকে বলবো কি কারনে আপনাদের সাথে শেয়ার করলাম এই গুরুত্বপূর্ণ বিষয়টি।

যখন আমার বন্ধুরা তাদের TRX হারিয়েছি তখন তাদের অনেক আঘাত লেগেছে খারাপ লেগেছে। আমি চাচ্ছি এই আঘাত যেন আর কারো না লাগে, এই কারণে আপনাদের মাঝে এই গুরুত্বপূর্ণ বিষয়টি তুলে ধরা।

যদি আপনাদের বুঝতে কোন অসুবিধা হয় তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। আমি যথাসাধ্য চেষ্টা করব আপনাদেরকে সহযোগিতা করার জন্য।

কমিউনিটির জন্য ১০% বেনিফিশিয়ারি


jakaria121.png


The official accounts of the Incredible India community

Discord | Twitter | Telegram | Instagram


Htq.gif


20230729_080759_0000.png

Sort:  
 10 months ago 

অনেক গুরুত্বপূর্ণ একটি পোস্ট করেছেন, যেখানে আপনি দেখিয়েছেন TRX অ্যাড্রেস কিভাবে এড করতে হয়।

অনেকে নতুন থাকার জন্য এগুলো এত ভালো বুঝি না জানিনা, এই না জানার জন্য আমাদের কষ্ট করা উপার্জন হারিয়ে ফেলি এটি আমাদের জন্য অনেক দুঃখজনক।

আর আমাদের TRX হারাবে না যদি আমরা এই পোস্টটি পড়ে আমাদের TRX অ্যাড্রেস এড করে নেই।

ধন্যবাদ ভাই, এই পোস্টটি করার জন্য! আমরা যারা নতুন আছি তাদের জন্য এটি অনেক সাহায্য কারী পোস্ট বলে আমি মনে করি।

 10 months ago 

আসলে এমন ভাবে আমার বন্ধুরাও হারিয়েছিল TRX. এভাবে অনেকেই হারিয়ে ফেলে তার উপার্জিত TRX

ধন্যবাদ জানাই আপনার সুন্দর মূল্যবান মন্তব্য তুলে ধরার জন্য।

 10 months ago 

খুব গুরুত্বপূর্ণ একটি পোস্ট। প্রথম দিকে আমিও এ বিষয় সম্পর্কে জানতাম না। যার ফলে অতীতে আমি অনেকগুলো trx হারিয়েছি। নতুন ইউজারদের উচিত পোস্টটি ভালো করে দেখা। কেননা এর ফলে তারা ঠিক মতো trx পাবে। ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনার মত আমার বন্ধুরাও হারিয়েছে তার উপার্জিত TRX
আসলে এই বিষয়টি খুবই সেনসিটিভ তাই খুবই সাবধানতার সহিত কাজটি করতে হয়। ধন্যবাদ জানাই বিষয়টি তুলে ধরার জন্য।

Loading...
 10 months ago 

অনেক গুরুত্বপূর্ণ একটা টপিক নিয়ে আলোচনা করার জন্যে আপনাকে ধন্যবাদ জানাই। আমি নিজেও এই সমস্যার সম্মুখীন হয়েছি। আপনার পোস্ট এ সব গুলো বিষয় বিস্তারিত ভাবে উল্লেখ করেছেন, পাশাপাশি স্ক্রিনশট দেয়াতে আমার মনে হয় আরো বুঝতে সহজ হয়েছে। আমি এখনই এটি এপ্লাই করবো। ধন্যবাদ আপনাকে

 10 months ago 

হ্যাঁ এমন ভাবে অনেকেই এমন সমস্যার সম্মুখীন হয়েছে। আশা করা যায় যদি কেউ এমন সমস্যার সম্মুখীন হয়, তাহলে এই লেখার দ্বারা উপকৃত হবে।

 10 months ago 

জি ভাইয়া, আমি আমার সমস্যার সমাধান করেছি আপনার পদ্ধতি দেখে

 10 months ago 

ধন্যবাদ।

 10 months ago 

@jakaria121

বিশেষ করে তারা নতুন কাজ শুরু করেছে, তাদের জন্য খুব বেশি গুরুত্বপূর্ণ একটি বিষয় উপস্থাপন করেছেন। অনেক কষ্টে উপার্জিত trx আর কারো হারাতে হবে না।

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 10 months ago 

ধন্যবাদ।

 10 months ago 

বিষয়টা নিয়ে যদিও সন্ধ্যা বেলায় আপনি অনেকের সাথেই কথা বলেছেন! এবং কিছু আপুকে আপনি দেখিয়ে দিয়েছেন,,, কিভাবে লিংক আপ করতে হয়! তবে সবচাইতে ভালো এবং গুরুত্বপূর্ণ বিষয় যেটা আপনি আজকে পোষ্টের মাধ্যমে আমাদের সাথে উপস্থাপন করেছেন! এটা হচ্ছে সবচাইতে ভালো মাধ্যম।

অবশ্যই যারা এই পর্যন্ত TRX লিঙ্কআপ করতে পারেনি,,,, তারা অবশ্যই আপনার পোস্ট ফলো করে খুব সুন্দর ভাবেই তাদের TRX এড্রেস লিংকআপ করে নিতে পারবে! অসংখ্য ধন্যবাদ গুরুত্বপূর্ণ টপিক নিয়ে আলোচনা করার জন্য! এবং স্ক্রিনশট এর মাধ্যমে সমস্ত বিষয় সঠিকভাবে দেখিয়ে দেয়ার জন্য! আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল! ভালো থাকবেন।

 10 months ago 

ধন্যবাদ জানাই আপনার সুন্দর মূল্যবান মন্তব্য তুলে ধরার জন্য।

TEAM 1

Congratulations! This post has been upvoted through steemcurator04. We support quality posts, and good comments anywhere with any tags.
Curated by : @sduttaskitchen

Screenshot_20221130-164846_Canva.jpg

 10 months ago 

@sduttaskitchen didi thank you so much for your valuable support ❤️.

 10 months ago 

ভাইয়া আমার কোন ট্রন একাউন্ট নেই। নিচে ডাওনলোড ট্রন লিং একাউন্ট লেখা দেখেছি কিন্তু ডাওনলোড করি নাই। এজন্য কি জমা ট্যারেক্স ওড়ে যাবে?

 10 months ago (edited)
Screenshot_20230827-233610.png

আপনার এড্রেস যদি এভাবে সেটাপ করা থাকে তাহলে আর সমস্যা হবে না ইনশাল্লাহ।

আমি দেখতে পারতেছি আপনার ওয়ালেটে TRX এড্রেস সেটাপ করা নেই। সেটআপ করার জন্য প্রথমে TronLink Pro app install করতে হবে এরপর প্রত্যেকটি সেটআপ দেওয়া আছে আমার এই পোষ্টের মধ্যে।

TRX বেলেন্স শূন্য মানে কি একাউন্ট সেট আপ হয়নি। এরও ↖️ চিহ্নিত যে পাস ওয়ার্ড আছে কপি লেখার আগে ওটা কখন লাগে।

 10 months ago 
Screenshot_20230827-233230.png

আপনার TRX Address Setup করা আছে। TRX coin জমা হবে অপেক্ষা করতে হবে।

Good morning!! Thank you for the good news.

 10 months ago 

🌅

 10 months ago 

এ সম্পর্কে এতটা ধারনা ছিলো না। যদিও TRX এড্রেস লিংক ঠিক আছে আমার। তবুও বিষয়টা সম্পর্কে জ্ঞান অর্জন করতে পারলাম।

ধন্যবাদ আপনাকে, স্টিমিটে আপনার জন্য শুভকামনা রইলো।

 10 months ago 

ধন্যবাদ জানাই আমার এই লেখাটি অধ্যয়ন করার জন্য এবং সুন্দর একটি মন্তব্য উপস্থাপন করার জন্য। হয়তোবা কোনদিন কাজে লাগতেও পারে যদি আপনার কোন রিলেটিভ এই প্লাটফর্মে আসে, অথবা কেউ জিজ্ঞাসা করলে পেয়ে যাবেন অচিরেই সমাধান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।

 10 months ago 

ধন্যবাদ ❤️

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 63242.16
ETH 3422.65
USDT 1.00
SBD 2.41