You are viewing a single comment's thread from:

RE: Contest of January by @sduttaskitchen| My locality in five pictures.

in Incredible India8 months ago

অনেক অনেক আনন্দিত আপনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। ধন্যবাদ জানাই আমাকে আমন্ত্রণ জানানোর জন্য আমি অবশ্যই চেষ্টা করব এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

ইতিমধ্যে আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য লেখা শুরু করে দিয়েছি একটু পরেই সাবমিট করব। এই প্রতিযোগিতায় আপনার সাফল্য কামনা করছি। ভালো থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Sort:  
 8 months ago 

জেনে ভালো লাগলো আপনি আয়োজন করার জন্য পোস্ট রেডি করছেন।
যাইহোক আমি আপনার এলাকা সম্পর্কে বিভিন্ন মতামত জানতে পারবো এবং খুব সুন্দর সুন্দর দেখতে পারবো আশা করি।

 8 months ago 

ইতিমধ্যে পোস্ট সাবমিট করেছি, আমার পোস্টে ঘুরে আসার জন্য আমন্ত্রণ জানাচ্ছি 😉

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 58510.90
ETH 2522.39
USDT 1.00
SBD 2.36