You are viewing a single comment's thread from:

RE: The Steemit Awards 2023:- My Nominations

in Incredible India8 months ago

প্রথমে আমি আন্তরিক মোবারকবাদ জানাই অসাধারণ এবং অতুলনীয় একটি লেখা আমাদের মাঝে উপস্থাপনের জন্য। এই লেখাটি সকলের জন্য উন্মোচন করে দিয়েছে Steemit প্ল্যাটফর্ম, এবং তাদের কিছু প্রশ্ন দিয়ে দিয়েছে যা সকলেই অংশগ্রহণ করতে পারে নির্দ্বিধায়।

সেই প্রশ্ন অনুসারে আমি আপনার লেখাকে সম্মান জানাচ্ছি কেননা:- আমি যদি আগে লিখতাম তাহলে আপনাকে উল্লেখ করতাম সেরা লেখক হিসেবে। যাই হোক আমি এটা বিশ্বাস করি, সেরা লেখক হিসেবে আপনিই সেরা। 💯

এছাড়া @ rme সম্মানিত ব্যক্তি যাকে এখানে উল্লেখ না করলেই নয়! এমন ব্যক্তি খুঁজে পাওয়া খুবই কষ্টকর। কেননা প্লাটফর্মের জন্য এবং কমিউনিটির জন্য তার ভূমিকা অপরিসীম। আমরা দেখেছি আমার বাংলা ব্লগের জন্য তিনি তার কতটা পরিশ্রম কতটা struggle করেছে। শুধুমাত্র একটি কমিউনিটি নয় বরং এই সকল দিক বিবেচনা এমনকি ইউজারদের জন্য নিত্য নতুন সহজ সাবলীল টুলস নিয়ে আসেন।

ধন্যবাদ জানাই আবারো The Steemit Awards 2023:-এর আলোচ্য বিষয় অসাধারণভাবে উপস্থাপন করেছেন। অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানাই আপনার জন্য। একই সাথে আমাদের কমিউনিটি আরো উজ্জ্বল নক্ষত্রের মতো সবার মাঝে ফুটে উঠুক এই বাক্যের উপর আমরা অবিচল কাজ করে যাব। ধন্যবাদ জানাই Steemit team এমন একটি আয়োজন আমাদের মাঝে আবারও তুলে ধরার জন্য।

Sort:  
 8 months ago 

প্রথমত সহমত পোষণ করবার জন্য ধন্যবাদ। আমি একেবারেই জেতার আশা নিয়ে পোস্ট লিখিনি তবে সত্যি বলতে সকলের সামনে এক বছরের পরিশ্রম তুলে ধরবার প্রয়াস অবশ্যই করেছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67831.26
ETH 3460.55
USDT 1.00
SBD 2.72