Incredible India's last contest of this year2022 || If you are someone's Santa, what gift will you like to give 🎅🎁🎅

in Incredible India2 years ago

প্রিয় শুভাকাঙ্ক্ষী আশা করি আপনারা সকলেই ভাল আছেন সুস্থ আছেন। সকলকে জানাই ক্রিসমাসের শুভেচ্ছা 🎉। 2022 কে বিদায় জানিয়ে ২০২৩ কে আমরা স্বাগত জানাই।

আমি এই বড়দিনের কনটেস্টে অংশগ্রহণ করতে চলছি। আমরা এখানে অংশগ্রহণ করবো সকলেই মিলে। আর এখানকার সময়সীমা ২৫ ডিসেম্বর। তাই দেরি না করে অংশগ্রহণ করুন। হ্যাঁ আমাদের কমিউনিটিতেই এই কনটেস্ট এর আয়োজন করা হয়েছে ডিসেম্বর মাসের শেষ কনটেস্ট।

এত সুন্দর একটি কনটেস্ট আয়োজন করার জন্য আমাদের এডমিন মহোদয় এবং সকলকেই শুভেচ্ছা জানাই ক্রিসমাসের।

For who's Santa do you want to be?:-
IMG_20221210_112406_413.jpg
আমি ছোট বাচ্চাদের জন্য সান্তা হতে চাই। আমার পরিবারের ছোট ভাইবোনদের কথা প্রতিনিয়ত আমার মনে পড়ে। কারণ আমি বাহিরে লেখাপড়া করার জন্য চলে এসেছি মাতৃভূমি ত্যাগ করে পরিবার ছেড়ে।

20221224_161408.png

Does that person belong to this platform or someone else? Describe.:-
IMG_20221218_144438_485.jpg
আমি যাদের জন্য সান্তা হতে চাচ্ছি তারা এখনো অনেক ছোট তাই তারা এই প্লাটফর্মের না। তারা আমার পরিবারের প্রিয় ছোট ভাই বোন। তবে তাদেরকে আমি এই প্লাটফর্মে শেয়ার করেছিলাম বিভিন্ন পোষ্টের মাধ্যমে।

20221224_161408.png

Why do you want to be that particular person's Santa?:-

সত্য সত্য আমার সেই ভাই-বোনদের কথা মনে হলে মন চায় তাদেরকে আদর ভালবাসা নেই গিফট করি বা কিছু কিনে দেই। যেহেতু এটি বড়দিন তাই তাদেরকে গিফট করা দরকার। কিন্তু আমি বাড়িতে নেই সেহেতু তাদেরকে কোন কিছু কিনে দিতে পারতেছি না তাদেরকে গিফট করতে পারতেছি না। তবে আশা করা যায় বাড়িতে তারা অনেক গিফট পাবে আমি ছাড়াও অনেকেই আছে গিফট করার জন্য। তবে আমি যখন বাড়ি ফিরব তখন তাদের জন্য অবশ্যই গিফট নিয়ে যাব। আমি আমার ছোট ভাই বোনদের জন্যই সান্তা হতে চাই কারণ তাদেরকে আমি অনেক অনেক ভালোবাসি।

20221224_161408.png

Why did you choose that particular gift for him/her?:-
আমার প্রিয় ছোট ভাই বোন অনেক ছোট 8-10 বছর কিংবা এর চেয়েও কম রয়েছে। মায়া মমতায় ভরপুর সকলেই আমার হৃদয় গেঁথে আছে। এমন একটি দিন যদি তাদের সাথে কাটাতে পারতাম তাহলে অনেক ভালো লাগতো তাদেরকে অনেক কিছুই কিনে দিতে পারতাম আনন্দ উল্লাস করতাম তাদের সাথে।

আমি ছোটদের কে অনেক ভালোবাসি। যেহেতু এটা শীতের দিন এবং ক্রিসমাসের দিন এসেছে সুতরাং তাদের জন্য আমি শীতের সাজসজ্জা পোশাক গুলো মোজা এগুলো নিয়ে যাব। এর আগেও আমি তাদের জন্য শিথির সময় বগুড়া সাতমাথা থেকে অনেক শীতের পোশাক নিয়ে গিয়েছিলাম তারা অনেক খুশি হয়েছিল যা বলার মত না।

এবারও তার ব্যতিক্রম হবে না। তবে এবার প্যাকেট করে সুন্দরভাবে তাদেরকে উপহার শুরু উপস্থাপন করব যা দেখে অনেক খুশি হবে। আমার ছোট ভাই বোন গুলো আমাকে ভালবেসে জড়িয়ে ধরে। তালের কি ছেড়ে যখন চলে আসে অনেক খারাপ লাগে আমার। তাদের জন্য আমি উপহার হিসেবে বেছে নিলাম শীতের পোশাক এবং মোজা।

20221224_161408.png

Why do you think we must share a gift on this auspicious day?:-

মুসলিমদের কাছে যীশু হচ্ছেন ঈসা নবী।
যা জেনে বিশ্বের খ্রিস্টানরা অবাক হতে পারেন তা হলো - ইসলাম যীশুর জন্মদিন পালন না করলেও - তা সম্মান করেন। ইসলাম ধর্মের পবিত্র গ্রন্থে নাম ধরে উল্লেখ করা হয়েছে এমন নারী আছেন মাত্র একজন। তিনি হচ্ছেন কুমারী মেরি। যাইহোক আমি কোন ধর্মকে আঘাত করার জন্য এই কথা বলিনি। আমি সব ধর্মকে শ্রদ্ধা করি। তার কোলে সন্তান জন্মগ্রহণ করেন এজন্য তিনজন জ্ঞানী ব্যক্তি তাকে উপহার দিলেন।

20221224_161408.png

উপসংহার

পরিবারের বড় ছেলে হচ্ছে আমি। তাই আমার অনেক দায়িত্ব। আপনারা তো জানেনই বড় ছেলের কত দায়িত্ব থাকতে পারে। যারা বড় আছেন তারা অবশ্যই বুঝতে পারেন।

আমার ছোট ভাই বোনদের ভালোবাসার যেন কমতি না থাকে। তাদেরকে আমি হাসিমুখে দেখতে চাই সব সময়। তাই যখন আমি বগুড়া থেকে বাড়ির উদ্দেশ্যে যাই তারা চেয়ে থাকে কখন ভাইয়া আসবে আমার জন্য রাস্তায় প্রতীক্ষায় দাঁড়িয়ে থাকে। এটা যে কত ভালো লাগার একটা বিষয় তা বলে বোঝানো যাবে না।

তাই আমি তাদের জন্য গিফট নিতে চাই। কিন্তু পরিস্থিতির কারণে এমন দিনে তাদের সাথে আমি সময় দিতে পারলাম না। আমি যেন বাড়িতে যাওয়ার সময় তাদের জন্য এই উপহারগুলো নিয়ে যেতে পারি, তাদের মুখে যেন আবার হাসি ফুটাতে পারি।


পরিশেষে এই কনটেস্টে অংশগ্রহণ করার আরেকটি কন্ডিশন সেটি হচ্ছে তিনজন বন্ধুকে আমন্ত্রণ জানানো। @hafizur46n, @memamun and @farhan456

সকলেই ভালো থাকুন সুস্থ থাকুন এবং এই কনটেস্টে অংশগ্রহণ করুন। সকলকে কিসমসের শুভেচ্ছা 🎊 জানাতে ভুলবেন না।

20221224_112947.png

DeviceName
AndroidTecno Spark 7
Camera16M Dual camera
LocationBangladesh
Short by@jakaria121

20221224_114953.png

20221224_114100.png

IMG_20221106_094614_700.jpg

আমার নাম মোঃ জাকারিয়া ইসলাম। আমি এখনো শিক্ষার্থী কর্মজীবনে পদার্পণ করিনি। আমি সিরামিক ডিপার্টমেন্টে অধ্যায়নরত আছি। আমার দেশের বাড়ি কাজীপুর, সিরাজগঞ্জ। বর্তমানে বগুড়ায়। সবাইকে ক্রিসমাসের শুভেচ্ছা জানাই।🎄
🎊ধন্যবাদ 🎊

2ADPRBseKViTZcou2cfTsE8q1MRTZHTWDTbF5mR6fyLzGEruKfL5Bi8FaWTHvYo9PpE4AJtFxu64qsKxtDEi3BYipFBmm1jbZ59MWUEiuK...r1G8meNYmgZ27MkDho8ThfC7LqvpQzP8YAjpbbHquskAvUsd3DwaBhPy8LQMwQotTKs1R2JEm5CUZFi2imaDNzNkM1npfcCfANeG779WXmM48UgQ9dBCceV725.gif

Sort:  
 2 years ago 

প্রথমত আমাকে অবগত করার জন্য অনেক ধন্যবাদ।

দ্বিতীয়ত আপনার লেখায় আমাকে মুগ্ধ করেছে।
দারুন লিখেছেন আপনি।
আসলে যার যার ধর্ম সে সে ধর্মেই গুরুত্ব দেয়া উচিত।

 2 years ago 
Evaluation processFeedback

Hello friends,
Merry Christmas,
We are glad to see your participation in our community contest and would like to appreciate your engagement here to wish other friends merry Christmas because we will count engagement;
while announcing the result.

Criteria
Review
Scores
#verified User1
#club50501
#steemexclusive1
engagement1
Plagiarism free1
Post Quality including Markdown1.5
Bot free1
Total words350+1
Total score8.5/10

প্রতিযোগীতায় অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ। আপনার ভাইবোনের প্রতি ভালোবাসা ও দায়িত্ব বোধ মুগ্ধ করলো আমায়। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ জানাই আমার এই পোস্ট পড়ার কারণে আরো ধন্যবাদ জানাই মার্কিং করার জন্য।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আসলে যে কোন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে মনের অনুভূতিগুলো প্রকাশ করাই সবচেয়ে বড় কথা। জয় পরাজয় আমার কাছে মুখ্য বিষয় নয়। যাইহোক আপনার ছোট ভাইবোনদের নিয়ে আপনার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো। বাইরে থাকলে ছোটদের কথা খুব বেশি মনে পড়ে এটা আমারও হয়। ছোট ভাই বোনদের জন্য আপনার উপহার নির্বাচন খুব ভালো লেগেছে।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনি সম্পূর্ণ পড়েছেন এবং আমার অনুভূতিগুলো অনুধাবন করেছেন। আসলে বাহিরে থাকতে হয় তো এই কারণেই ছোট ভাই-বোনদের কথা অনেক বেশি মনে পড়ে।

 2 years ago 

অভিনন্দন ভাই,
স্বাধীনতা অর্জন করার থেকে রক্ষা করা যেমন কঠিন ঠিক তেমনি প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার থেকেও গুরুত্বপূর্ণ হচ্ছে প্রতিযোগিতায় অংশগ্রহণ করা।
আপনি আপনার ছোট ভাইবোনদের সান্তা হয়েছেন। সেটা আসলে অত্যন্ত আকর্ষণীয় এবং যুক্তিসঙ্গত।

 2 years ago 

হ্যাঁ তা অবশ্য ঠিক কথা। যেমনটি ভাবে মায়দুল ভাই ও বলেছে। অনেক অনেক ধন্যবাদ আপনাদেরকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62178.11
ETH 2509.69
USDT 1.00
SBD 2.66