You are viewing a single comment's thread from:

RE: মুরগির মাংস রান্না রেসিপি।

in Incredible Indialast month

আপনাকে প্রথমে অসংখ্য ধন্যবাদ জানাবো এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য। আমি যদি রান্না করতাম তাহলে এরকম রেসিপি তৈরি করতাম। দুঃখজনক আমি রান্না করতে পারি নাই তাই আপনার রেসিপিটি বাড়িতে গেলে মাকে বলে ট্রাই করার চেষ্টা করব। না হলে আপনার বাসায় একদিনের জন্য আমাকে দাওয়াত দেওয়া লাগবে।

আপনার ধাপে ধাপে এত সুন্দর মুরগির মাংস রান্না করেছেন দেখি অনেক লোভ লাগছে।
সাথে ড্রিঙ্কস দেখা যাচ্ছে। মনে হচ্ছে খাওয়াটা অনেক দারুন হয়েছে। আশা করি সামনে আরো বেশি রেসিপি শেয়ার করবেন। এই আশায় থাকলাম।

Sort:  
 last month 

আমার রেসিপি নিয়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য প্রথমে আপনাকে স্বাগত জানাই। আর পুরুষ মানুষ হয়ে জন্মালে সবকিছু সম্পর্কে ধারণা থাকার প্রয়োজন হয়। আমাদের জীবনে কখন কোন পর্যায়ের সম্মুখীন হতে হয় তা তো বলা যায় না। তাই আমাদের সকলেরই উচিত সবকিছু সম্পর্কে অল্প করে হলেও ধারণা নেওয়ার। যাই হোক সবার দ্বারা সবকিছু হয় না। তাই বলে আমরা থেমে থাকবো না। আর যেহেতু আমার কাছাকাছি থাকেন তাই একদিন আমার বাসাতে নিমন্ত্রণ রইল। আমি নিজের হাতে এভাবে রান্না করে খাওয়াবো। আমার পোস্টটি পরে এত সুন্দর করে মন্তব্যটি করার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ধন্যবাদ।

image.png
CONGRATULATIONS!!

This post has been upvoted - Steem's Angels with @steemcurator09/ Curated by: @solperez

«El único modo de hacer un gran trabajo es amar lo que haces» Steve Jobs.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56834.19
ETH 2500.74
USDT 1.00
SBD 2.27