You are viewing a single comment's thread from:

RE: Better life with steem || The Diary Game || 1 Jun 2024 ||

in Incredible Indialast month

ঠিক বলেছেন ভাইয়া , দিনটি অনেক সুন্দর ভাবে শুরু হয়েছে, জ্বী ভাইয়া কাঁঠাল গুলো অনেক সুন্দর ছিল, এবং খাইতে খুব সুস্বাদু যান বলার মত নয়। ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে সুন্দর একটি কমেন্ট করার জন্য

Sort:  
 last month 

প্রতিটা দিনই যদি কোনো ঝামেলা ছাড়া সুন্দরভাবে কাটে তাহলে তো কথাই নেই। আপনার কাঁঠাল ভালো লেগেছ জেনে ভালো লাগলো। আমি কাঁঠাল ততটা পছন্দ করি না, তবে এজটু শক্ত হলে খেয়ে থাকি। ধন্যবাদ আপনাকে মতামতের উওর দেওয়ার জন্য। ভালো থাকবেন।

 last month 

আমিও নরম কাঁঠাল একদম পছন্দ করি না যদি শক্ত কাঠাল হয় আমার কাছে অনেক ভালো লাগে এবং এই কাঁঠালটাই আমি বেশি করে খাই।
ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে সুন্দর একটি কমেন্ট করেছেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48