Better life with steem || The Diary Game || 21 May 2024 ||

in Incredible India2 months ago

1716304948855.jpg

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু ।কেমন আছেন বন্ধুরা সবাই? আশা করি ভালো আছেন সুস্থ আছেন আমি আপনাদের দোয়ায় এবং আশীর্বাদে ভালো আছি আলহামদুলিল্লাহ।

আপনাদের মাঝে নতুন একটি ডায়েরি গেম নিয়ে হাজির হতে পেয়ে নিজেকে অনেক লাকি মনে করছি।

সকাল বেলা


আজকে আমার সকালে শুরু হয় ঘড়িতে তখন বাজে নয় টা দিকে কিছুক্ষণ মোবাইল ব্যবহার করে সাড়ে নয়টার পরে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে রুমে গিয়ে সকালে নাস্তা নিয়ে আসি।

আমার রুমে এসে সকালে নাস্তা খাওয়া শেষ করি এবং আজকে আমার সাপ্তাহিক ছুটির দিন, থাকায় সপ্তাহের অনেক কাজ জমে আছে তাই আর দেরি না করে কাপড় ভিজিয়ে রাখি,রুম পরিষ্কার করি তা শেষ করে।

কিছুক্ষণ মোবাইল চাপাচাপি করে ১০ থেকে ১৫ মিনিট পর কাপড় গুলো ধুয়ে বাহিরে রোদে শুকানোর জন্য দিয়া আসি।

কিছুক্ষণ পরে কারেন্ট চলে যাওয়াই তাই গরম লাগতেছে আমার চার্জার ফ্যান চালু করে ফ্লোরে বসে ল্যাপটপ ব্যবহার করুন। অফিসের কিছু কাজ ছিল সেগুলো সম্পন্ন করে।

IMG20240521194748.jpg

এক ঘন্টা পর কারেন্ট আসে মোবাইলে ল্যাপটপ চার্জ দিয়ে বাহিরে পুকুর পাড়ে বসে থাকি। কিছুক্ষণ বসে থাকার পর রুমে এসে গোসল করি এবং তা শেষ করে কমিউনিটি ঢুকে কয়েকটি পোস্ট করি আর তাতে কমেন্ট করি।

দুপুরবেলা+ বিকেল


দুপুরের খাবার নিয়ে আসি দুইটার দিকে দুপুরে খাবার খাওয়া শুরু করি শেষ করে ল্যাপটপে একটি মুভি দেখি মুভি শেষ করি রুমে ভালো লাগছিল

তাই হাঁটতে বাহিরে বের হয়ে যায় হেঁটে আসতে কিছু ওয়ার্কারদের সাথে দেখা হয়ে যায় এবং ভালো মন্দ জিজ্ঞেস করে আমি আমার রাস্তায় চলে আসি

পাহাড়ের সাথে মাঠে এক মাঠে ছোট ছেলে ফুটবল খেলছে আরেক মাঠে বড়রা ক্রিকেট খেলছে সবচেয়ে সুন্দর লাগতেছিল ছোটদের ফুটবল খেলা তাই কিছুক্ষণ ছোটদের ফুটবল খেলা দেখি।

IMG20240521180801.jpg

IMG20240521180347.jpg

বসে থাকতে আর খেলা দেখতে মন চাইলো না তাই হাঁটা শুরু করলাম পাহাড়ের সাইড দিয়া হাঁটতে আমার খুবই ভালো লাগে রাস্তার সাথে পাহাড় আর এর পাশে একটু পরপর সরকার থেকে পাওয়া কিছু
বাসস্থান পাই একসাথে দেখতে বাড়িগুলো অনেক সুন্দর লাগে এভাবে হাঁটতেই প্রায় অনেক দূর চলে আসি।

IMG20240521183038.jpg

IMG20240521182306.jpg

সন্ধ্যাবেলা+রাত্রিবেলা

মাগরিবের আজান হয়ে আসে অন্ধকারে হয়ে আসে একা হেঁটে বাসার দিকে আসতে ভয় লাগছিল তাই একটি অটো দিয়ে বাজারে চলে আসি। অটো থেকে নেমে আসতে একটি ওয়ার্কার আমাকে ডাক দেয় উনার সাথে অল্প খানিক কথা বলে এবং কিছু খাবার খাওয়ায়ে উনি চলে যায়।

IMG20240521185855.jpg

IMG20240521185503.jpg

আমি আরো কিছুক্ষণ থেকে কিছু খাওয়া দাওয়া করে বাসার দিকে চলে আসি বাইরে থেকে হেটে আসার কারণে গরম লাগতেছিল কিছুক্ষণ ফেলে নিচে বসে শরীরটা ঠান্ডা কই এবং কোন কাজ না থাকাই পোস্ট লিখতে বসে যাই আসতে ধীরে পোস্ট লিখতে শুরু করি

আটটা উপরে বেড়ে যায় তাই রাতের খাবারটা নিয়ে আসি এবং খাওয়া-দাওয়া শেষ করে কিছুক্ষণ রেস্ট নিয়ে বাকি পোস্টটা লেখা শেষ করি।

আজকের পোস্ট এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ

Sort:  
Loading...
 2 months ago 

সপ্তাহের সকল অগোছালো জিনিসপত্র সবাই ছুটির দিনেই গুছিয়ে নেওয়ার চেষ্টা করে। আপনিও সেটাই করেছেন। কারেন্ট চলে গেলে গরমের দিনে ভীষণ অস্তিত্ব বোদ হয় তবে আপনার চার্জার ফ্যান থাকার কারনে সেই সমস্যায় পড়তে হয় নি। রাস্তার দুধারে পাহাড় আর মাঝ দিয়ে রাস্তা দৃশ্যটা বেশ মনোমুগ্ধকর করে তবে আমাদের এখানে কোনে পাহাড় নেই। ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

হ্যাঁ ভাই আমাদের এখানে মূলত সিলেটে যে রকম চা বাগান সেরকম ছোট ছোট পাহাড় আজ দেখতে খুবই ভালো লাগে মনমুগ্ধকর সাপ্তাহিক ছুটি দিন থাকলে পাহাড়দের সাথে সময় কাটাই ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি মনোযোগ দিয়ে পড়ে একটি সুন্দর কমেন্ট করেছেন।

 2 months ago 

প্রতিটি চাকরিজীবীর জন্য ছুটির দিন অত্যন্ত আনন্দের হয়ে থাকে।। আজ ছুটির দিন তাই বাসায় কিছু কাজ ছিল আসলে ছুটির দিন বাসায় একটু কাজ করতে হয়।। এছাড়াও সবাই মিলে বাইরে ঘুরতে গিয়েছিলাম সব মিলিয়ে ছুটির দিনটা আনন্দে পার করেছেন।।

 2 months ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টটি মনোযোগ দিয়ে পড়ে সুন্দর একটি কমেন্ট করেছেন

 2 months ago 

ছুটির দিনে সবারই আগে থেকে একটা অন্যরকম প্রস্তুতি থাকে। সবারই চিন্তা থাকে যে সকাল বেলা একটু ইচ্ছামতো ঘুমাবো এবং সারাদিন রিলাক্সে পার করব।
কিন্তু দেখা যায় ছুটির দিনে বেশি কাজের ঝামেলা থাকে।
আপনার ক্ষেত্রেও এমনটাই দেখলাম সকালবেলা উঠে নিজের কাপড় ভিজিয়ে রেখে ধুয়ে দিয়েছেন।
বর্তমানে এই গরমে তো কারেন্টের কোন নাম গন্ধ নেই।

সারাদিনের কার্যক্রম শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ ভাই আপনি আমার পোস্টটি পড়ে সুন্দর একটি কমেন্ট করেছেন সেজন্য অসংখ্য ধন্যবাদ

 2 months ago 

ছুটির দিনটা আপনি আপনার নিজের মতো করেই পার করেছেন। আসলে অনেকদিন হয় সঠিকভাবে মুভি দেখা হয় না। তবে অবশ্যই নতুন কোন মুভি পেলে দেখার চেষ্টা করব। কারেন্ট না থাকলে অবস্থা আরো বেশি খারাপ হয়ে যায়। গরমের কারণে মানুষের জীবনটা একেবারেই অতিষ্ঠ হয়ে গেছে।

দুই পাশে পাহাড়ের রাস্তা দিয়ে হাঁটতে আপনার কাছে বেশ ভালো লাগছে, জানতে পেরে ভালো লাগলো। সন্ধ্যার পর চটপটি খেতে আমি নিজেও পছন্দ করি। মাঝে মাঝে আমি বাসায় বানিয়ে ফেলি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ছুটির দিন কাটানোর মুহূর্ত, আমাদের সাথে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

 2 months ago 

জি আপু সপ্তাহে একদিন নিজের মত কাটাতে পারি। আমারও সঠিকভাবে মুভি দেখা হয় না সাপ্তাহে একদিনই দেখি যদি টাইম পাই তাহলে। গরম মানুষকে নাজেহাল অবস্থায় করে দিচ্ছে। আর কি বলবো আপু। হ্যাঁ আপু প্রাকৃতিক পরিবেশ যত সবুজ হবে তত আমার কাছে আরও বেশি ভালো লাগে। চটপটি আগে খেতাম না এখন মোটামুটি কিছু খাই কারণ আমার বাসার কাছে এক মামার দোকান আছে ওখানকার দোকানের অনেক মজা করে বানাই তাই। একদিন ট্রাই করে এখন প্রায় প্রায় খাই। একদিন তৈরি করে রেসিপি আমাদের সাথে শেয়ার করেন। ধন্যবাদ আপু আমার পোস্টটি পরে সুন্দর একটি কমেন্ট করেছেন। ভালো থাকবেন সুস্থ থাকবেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51