Better life with steem || The Diary Game || 15 May 2024 ||

in Incredible India2 months ago

1715780055403.jpg

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। কেমন আছেন বন্ধুরা ?আশা করি ভালো আছেন সুস্থ আছেন । আমি আপনাদের দোয়ায় এবং আশীর্বাদে ভালো আছি আলহামদুলিল্লাহ।

আমি আবার আপনাদের মাঝে নতুন একটি দিনের ডাইরি গেম নিয়ে হাজির হলাম ।

সকাল বেলা

প্রতিদিনের মতো আজকে সকালে ঘুম ভাঙ্গে এলামের শোতে ঘুম থেকে উঠে দেখি গড়িতে তখন সাতটা এক মিনিট উঠে প্রতিদিনের মতোই বিছানা গুছিয়ে ওয়াশরুমে চলে যায় এবং গোসল শেষ করে অফিসের যাওয়ার জন্য প্রস্তুত হয়।

সকালের খাবারটা নিয়ে এসে আমার রুমে বসে খাই এবং খাওয়া সম্পূর্ণ করে অফিসে সরঞ্জাম নিয়ে অফিসের দিকে চলে আসি।

IMG_20240515_192717.jpg

অফিস রুমে এসে দেখি বস চলে এসেছে তাই সালাম দিয়ে রুমে ঢুকে এবং কোন শব্দ না করে চেয়ারে বস যাই। কিছুক্ষণ অপেক্ষা করি একে একে সবাই আসলে সবার সাথে কাজ নিয়ে কথা বলে বস শেষ করি যার যার কাজে লেগে পড়বে।

গতকালকে এক বড় ভাই কিছু টেস্ট দিয়ে গেছিল সেগুলো ফায়ারিং থেকে নিয়ে আসি, এবং রুমে এসে এগুলো রিপোর্ট তৈরি করি তা আমাদের কোম্পানির কিছু হেট গ্রুপ শেয়ার করি।

কাজ শেষ করেন আমার দায়িত্ব যে সকল সেকশন আছে সেগুলোতে কিছু কাজ করি এর মাঝখানে জিএম স্যার আমাকে মেনশন করে একটি গ্রুপে দেরি না করেন তার সাথে দেখা করি এবং উনি আমাকে একটি স্যাম্পলের দায়িত্ব দিয়ে দেয়।

ওই কাজ করি এবং ফায়ারিং দিয়ে জিএম স্যারকে অবগত করি স্যাম্পল প্রোডাকশনটা ৭ ঘন্টা পর বের হবে।

আমি আগে যে কাজে ছিলাম ওই কাজে লেগে পড়ি, কাজ প্রায় শেষ করতে পারি নাই এর মধ্যেই সকালের মিটিং এর সময় হয়ে আসে,তাই মিটিংয়ে জয়েন করি।

দুপুরবেলা

মিটিং টা শেষ করি আমার অসম্পূর্ণ কাজটা সম্পন্ন করে এবং আরেকটি কাজ ধরি শেষ করি এবং দুপুরের খাবার খেতে বাসায় চলে দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে এবং রেস্ট নিয়ে আবার অফিসে চলে আসি।

অফিসে আসতে শরীরটা ঘেমে লুডুবুডু হয়ে যায় কিছুক্ষণ রেস্ট নিয়ে শরীরটা ঠান্ডা করে কাজে লেগে পড়ি কিছু স্লিপ টেস্ট করি যেমন আয়রন টেস্ট ডেনসিটি ভিস্কোসিটি চেক করি।

IMG20240515155655.jpg

IMG20240515155650.jpg

ঐগুলার সাথে অগার থেকে বের হয় রোল স্লাইস দিয়ে পানি দিয়ে মিশিয়ে ওটা টেস্ট করি এবং শেষ করে ফায়ারিং এ দিয়ে দেই।

বিকেল বেলা

এগুলো করতে করতে অনেক সময় হাত থেকে পার হয়ে যায় লাঞ্চের পরে সময় কিভাবে চলে যাওয়া যায় টের পাওয়া যায় না। তাই সাড়ে তিনটার দিকে সকল রিপোর্টগুলো আপডেট করি এগুলো করতে করতে সাড়ে চারটা পার হয় এর পরই সকালবেলা জিএম স্যারের স্যাম্পল দেওয়া ছিল ওইটা নিয়ে আসি।

IMG20240515105247.jpg

এবং নিজে চেক করে ডিফেক্টগুলো নোট করি এবং জিএম স্যারের কাছে নিয়ে যাই। ডিফেক্টগুলোর বিষয়ে জিম স্যারকে অবগত করি।

শেষ করতেই পাঁচটা পার যায় গরমে শরীরটা অনেক ক্লান্ত লাগতেছিল তাই রুমে বসে কিছুক্ষণ রেস্ট নিতেই জাকারিয়া এসে ডাক দেই বাসায় যাবে কিনা আমি বলি যাব তা তিনজন একসাথে বাসায় চলে আসি।

IMG20240515170854.jpg

সন্ধ্যাবেলা+রাত্রিবেলা

রুমে এসে ওয়াশরুমে চলে যাইএবং গোসল করে কিছুক্ষণ রেস্ট নিয়ে সন্ধ্যার দিকে বড় ভাইয়ের সাথে পাহাড়ের রাস্তা দিয়ে হাঁটতে থাকি প্রাকৃতিক বাতাসটা অনেক সুন্দর লাগে এবং অনেক উপভোগ করি।

সাড়ে সাতটার আরো পরে বাসায় চলে আসি কিছুক্ষণ শুয়ে থেকে আটটা নয় দিকে ভাবি কল দেয় রাত্রের খাবার খাওয়ার জন্য খাওয়া-দাওয়া শেষ করে পোস্ট লিখতে বসে যাই।

এভাবে আমার জীবন থেকে একটি দিন চলে যাই। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  
Loading...
 2 months ago 
  • প্রতিদিনের মতো ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালের খাবার খেয়ে অফিসের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন এবং সেখানে পৌঁছে নিজের দায়িত্বগুলো পালন করতে শুরু করলছিলেন।

  • সারাদিনই বিভিন্ন ধরনের টেস্ট করেছেন সত্যি বলতে যেটা আনার মাথায় ডোকেনি।😀 ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago (edited)

ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে সুন্দর একটি মন্তব্য করেছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51