Better life with steem || The Diary Game || 10 July 2024 ||

in Incredible India28 days ago

বিসমিল্লাহির রাহমানির রাহিম।

1720628641776.jpg

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ ।কেমন আছেন বন্ধুরা আশা করি ভাল আছেন সুস্থ আছেন আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি আলহামদুলিল্লাহ।

আপনাদের মাঝে আমি আবার নতুন কিছু নিয়ে হাজির হয়েছি বিষয়টি হলো ডাইরি গেম আজকের দিনটি কিভাবে আমার কাটলো তা আপনাদের মাঝে তুলে ধরতে এবং আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসলাম।

সকাল বেলা

আজকে সকালটা শুরু হয় মোবাইলের এলামের শব্দে এলার্মটি অফ করে আরো কিছুক্ষণ শুয়ে থাকি। তারপর ফ্রেশ হয়ে সকালবেলা হাঁটতে চলে যায়। ৩০ মিনিটের মতো সকালবেলা হাটাহাটি করি তারপর অফিসের যাওয়ার জন্য বাসায় চলে আসি।

৭:১৯ দিকে বাসায় পৌঁছায় এবং গোসল করার জন্য ওয়াশরুমের চলে যায় ।গোসল শেষ করে, অফিসের যাওয়ার জন্য প্রস্তুত হই রেডি হওয়া শেষ হইলে আমার রুমের সকালের খাবার দিয়ে যাই ভাবি।

সকালের খাবার খাওয়া শেষ করে কিছুক্ষণ রেস্ট নিয়ে অফিসের উদ্দেশ্যে রওনা দেই। অফিসের মেইন গেটে ৮:০২ পৌঁছায়। পাঞ্চ করে আমাদের অফিসে চলে আসি। কিছুক্ষণ বসে থাকি সবাই আসলে আজকের দিনের কার্যক্রম শুরু করি।

সবার প্রথমে আমি আমাদের কোম্পানি সমস্ত সেকশন ঘুরে আসতে ঘন্টাখানেক সময় লাগে। ফায়ারিং হতে স্যাম্পল ও টেস্ট গুলো নিয়ে আসি।

এবং ওইগুলো নিয়ে কিছুক্ষণ কাজ করি, এবং আজকের টেস্টের আয়রন টেস্টটা একটু বেশি পরিমাণ পাওয়া গেছিল তাই সেটা প্রথমে বসকে দেখায়। তারপরে জিএম স্যার কে দেখায়।

জিএম স্যার বডির ম্যানেজারকে দেখাতে বলে, তারপর ওনার কাছে আমি নিয়ে যাই এবং দেখানোর পর জিএম স্যার এর ফোন দিয়ে আমাকে প্লাস বডি ম্যানেজারকে ডাকে।

আমরা দুজনই জিএম স্যারের চেম্বারে চলে আসছি। প্রথমত জিজ্ঞেস করে এই আইরিনগুলো এখন কোথা থেকে এসেছে। বডি ম্যানেজার এই প্রশ্নের উত্তর দেওয়ার পরে। আমাকে জিজ্ঞেস করে কোন কাঁচামাল থেকে বা কোন বডি থেকে এই টেস্টটা দিয়েছো।

আমি কাঁচামালের নাম এবং বডির নাম বলি, আমাকে বলে আজকে আবার ওই কাঁচামাল প্লাস বডির আয়রন টেস্ট দিতে। ঠিক আছে বলে আমি চেম্বার থেকে বের হয়ে পড়ি।

আইরন টেস্টের রিপোর্ট এবং অন্য টেস্টের রিপোর্ট সাবমিট করি কয়েকটি আমাদের কোম্পানির হোয়াটসঅ্যাপ গ্রুপে। এই কাজগুলো শেষ করে ডেকোরেশনে চলে আসি এখানে কি প্রোডাক্ট তৈরি হচ্ছে তা দেখতে।

এসে দেখি এক্সপোর্ট অর্ডারের প্রোডাক্ট ডিকেলস লাগানো হচ্ছে। ডেকোরেশনের শরিফুল থাক আইন কিছুক্ষণ দেখে চলে আসি লোকালে। লোকাল প্যাকিং এসে দেখি বস আছে একটি প্রোডাক্টের ডিফেক্ট ধরেছে।

ওই ডিফেক্টটা নিয়ে আমি আর বস জিএম এর কাছে আসি এবং ডিফেক্ট নিয়ে কথা বলি এরকম দেওয়া যাবে। আমাদের কোম্পানি ক্রেতা সন্তুষ্টের জন্য অনেক কিছু করে থাকে।

লোকাল প্যাকিং কাজ শেষে গেট দিয়ে দেখি এক সাইডে বৃষ্টি পড়ছে আরেক সাইডে বৃষ্টি পড়ে না এটা দাঁড়িয়ে কিছুক্ষণ দেখি দুই মিনিট দেখার পর ওইখান থেকে চলে আসি।

IMG20240710101650.jpg

IMG20240710101653.jpg

রুমে কিছুক্ষণ বসে থাকি। মিটিং এর সময় হলে মিটিংয়ে জয়েন করি এবং শেষ করে কিছু ডুবলিকেট স্যাম্পল রেডি করি শেষ করেই দুপুরের খাবারের টাইম হয়ে যায় তাই তাড়াতাড়ি করে দুপুরে খাবার খেতে চলে আসি।

IMG20240710125050.jpg

দুপুর বেলা+বিকেল বেলা

বাসায় এসে দেখি কারেন্ট নাই তাই গরমের খাবার বেশি একটা ভালো লাগে নাই তাই অল্প একটু খাবার খেয়ে কিছুক্ষণ রেস্ট নিয়ে আমি আরো দুজন আমরা গল্প করতে করতে অফিসে চলে আসি।

IMG20240710135442.jpg

এবং কিছুক্ষণ রেস্ট নেই কাজে লেগে পড়ি কিছু টেস্ট দেই এবং স্যাম্পল দেই এগুলো দিতে অনেক টাইম লেগে যায়,ফায়ারিং দিয়ে রুমে চলে আসি। রিপোর্ট লেখা শুরু করি। শেষ করুন বসের সিগনেচার নিয়ে।

সন্ধ্যাবেলা

IMG20240710170645.jpg

আমি আর জাকারিয়া অফিস থেকে বের হয়ে ওয়ালটন শোরুমে একটু কাজ ছিল ওইখানে কিছুক্ষণ কাজ করে আমি আর যা করে আমি আর জাকারিয়ান বাসায় চলে আসছি

IMG20240710170702.jpg

শরীরেরও কাপড় অনেক ময়লা থাকার, তাড়াতাড়ি করে ওয়াশরুমে চলে আসি এবং গোসল শেষ করে, বিছানায় শুয়ে থাকি। শরীর খুব ক্লান্ত লাগে হঠাৎ করে ঘুমিয়ে যাই। ঘুম ভাঙে ভাবির ডাকে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে রাত্রে খাবার খেয়ে কিছুক্ষণ মোবাইল ব্যবহার করি। পোস্ট লিখতে বসে যাই।

Sort:  
Loading...

আপনার সারাদিনের কার্যক্রম দেখে ভাল লাগল, একই জায়গার এক পাশে বৃষ্টি এবং অপর পাশে বৃষ্টি নাই, দৃশ্যটা দেখতে অনেক সুন্দর লাগে এবং এই দৃশ্য দেখে আমরা অবাক হই। ধন্যবাদ সুন্দর পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 26 days ago 

এটা দেখতে মূলত সৃষ্টিকর্তার উপর বা আল্লাহতালার উপর মনে হয় কতটা শক্তিশালী আকাশ থেকে বৃষ্টি পড়তেছে শুধু এক জায়গায় করতেছে এর সাথে যে আরেকটি জায়গায় আছে ওই জায়গায় বৃষ্টি একদমই পড়তেছে না। এই দৃশ্যটি খুবই সুন্দর ছিল মনমুগ্ধকর। ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি কমেন্ট করার জন্য

 27 days ago 

আপনাকে অসংখ্য ভাবে ধন্যবাদ জানাই আপনি আপনার সারাদিনের কার্যক্রম এবং আপনার সকল কিছু আমাদের মাঝে অনেক সুন্দর করে শেয়ার করেছেন। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি

 27 days ago 

আপনাকে অসংখ্য ভাবে ধন্যবাদ জানাই আপনি আপনার সারাদিনের কাজকর্ম আমাদের মাঝে অনেক সুন্দর করে শেয়ার করেছেন এবং আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে।

 27 days ago 

সকালে হাঁটাহাঁটি করা স্বাস্থ্যের জন্য অনেক উপকার।। সকালে হাঁটাহাঁটি করার পর নাস্তা করে যথা সময়ে অফিসে গিয়েছিলেন আজ অফিসে মিটিং হয়েছিল সেটাও সম্পন্ন করেছেন।। হঠাৎ করে গরম পড়েছে তাই ফ্যানের বাতাস ছাড়া কি আর তোলা যায় কারেন্ট নেই শুনে খারাপ লাগলো।

 26 days ago 

সকালে হাটাহাটি করাটা স্বাস্থ্যের জন্য অনেক ভালো আমি সকালে হাটাহাটি করলে আমার শরীরটা অনেক হালকা এবং ভালো লাগে। আমাদের কোম্পানিতে প্রতিদিন সকালের একটি মিটিং হয় গতকালকের বা আজকের কার্যক্রম নিয়ে ওই মিটিংয়ে প্রতিদিন জয়েন করা লাগে। এদিক হঠাৎ করে বৃষ্টি হয় হঠাৎ করে গরম পড়ে কখন কি আবহাওয়া ধারণ করে এটা ভাবায় মুশকিল। কারেন্ট না থাকলে আসলেই অনেক বিরক্তকর লাগে অনেক রাগ হয়। ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর একটি কমেন্ট করার জন্য 🌹

 26 days ago 

আপনি প্রতিদিন নিয়মিত হাটাহাটি করেন শুনে ভালো লাগলো আমি সকালের দেরি করে ওঠার জন্য হাঁটাহাঁটি তেমন করতে পারিনা।। বৃষ্টির কথা আর কি বলবো ভাই কখন কোন দিক দিয়ে আসে কিছুই বুঝিনা।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 56965.36
ETH 2498.49
USDT 1.00
SBD 2.34