এমনি এমনি এসো - বাংলা গান কভার

in Incredible India6 months ago

নমস্কার বন্ধুরা। আশা করছি সকলে সুস্থ আছেন। আমি তো গরমে সিদ্ধ হয়ে গেলাম। বাপরে বাপ। এতো গরম পড়লে কি করে হবে বলুন তো। আমি তো বাড়ি থেকেই বেরোচ্ছিনা , খুব প্রয়োজন না পড়লে।
বিশ্ব উষ্ণায়ন যে কতটা সত্যি , তার প্রমাণ দিচ্ছে আবহাওয়া।তাই তো সব সময় আমি সবাইকে বলি গাছ লাগাতে। গাছ ভালবাসতে।

যাইহোক , গরমে বাইরে বের হচ্ছিনা। তাই বাড়িতেই যখন সময় পাচ্ছি রেকর্ড করার চেষ্টা করছি। এই তো আজ বিকেলে চারটে নাগাদ ঘুম ভেঙে উঠে হঠাৎ গানে পেল। হ্যাঁ আমাকে গান এ পায়। ওই অনেকটা ভুতে পাওয়ার মতো। আমাকে কিন্তু কবিতাতেও পায়। সে যাই হোক। যেই নাহ গানে পেল। আমি গান গাইতে বসে গেলাম। গিটারটা নিয়ে টুং টুং করতে করতে গান গাইতে লাগলাম।

বেশ কিছুদিন হলো একটা বাংলা গান খুবই ট্রেন্ডিং এ আছে। আর ইনস্টা, ফেসবুক, ইউ টিউব জুড়ে এই গান খুবই চলছে। আমি প্রথম প্রথম কাজের চাপে সেরকম ভাবে গানটা গুরুত্ব দিইনি। কিন্তু ওই গানটা এখন আমার বেশ ভালো লাগে। গানের লিরিক্স এত সুন্দর , মন দিয়ে শোনার পর বেশ ভালো লাগতে শুরু করলো। তারপর দুই তিন দিন ধরে খালি গুনগুন করে এই গান গাইছি।

আর আজ তো রেকর্ড করেই ফেললাম। গিটারে সাথে গানটা গাইতে বেশ মজা লাগলো। আর আমার গিটার আজ খুব ভদ্রভাবে আমাকে সাহায্য করলো। এই গান দুর্গ রহস্য ছবির গান। আমি যদিও সিনেমাটা দেখিনি। তবে গানের ভিডিও টি দেখেছি। চরিত্রে অনির্বাণ ভট্টাচার্য এবং সোহিনী সরকার রয়েছেন। বাকি চরিত্রের কথা জানিনা। এর জন্য সিনেমা দেখতে হবে।

গানটা যথাযথ ভাবে হওয়ার চেষ্টা করেছি। জানিনা আপনাদের কেমন লাগবে। আজ রেকর্ড করার সময় আমার কোনো রকম সমস্যা হয়নি। কারণ আমি বিকেল চারটের পর রেকর্ড করছিলাম আর তখনও রোডের তাপ অনেক থাকায়, রাস্তায় গাড়ি চলাচল কম হচ্ছিল। মোটামুটি গিটারে গানটা রপ্ত করার পর।চার পাঁচ বার গাইলাম।তারপর একদম রেকর্ড। আর বাড়ির লোকজন বিশ্রাম নিচ্ছিলো বলে কেউ ডিস্টার্ব করেনি।

আমার দুষ্টু ভাই এর পরীক্ষা চলছে। তার ম্যাম পড়াতে এসেছিল। তাই সেও চুপটি হয়ে ছিল। ভাবতে পারছেন আজ কত ভালো সময় পেয়েছি। আসলে গান জিনিসটা খুব মুডের ওপর নির্ভর করে। আমার সাথে এমন বহুবার হয়েছে যে আমি গান এ বিভোর , গান রেকর্ড করার চেষ্টায় আছি। আর ওই মুহূর্তেই যত বাধা। আবার যখন সব চুপ থাকে, আমার গান রেকর্ড করার মুড আসেনা।

যাইহোক , অনেক কথা বলে ফেললাম। এবার গান শুনে নিন। 🤭

ভিডিও লিংক

Lyrics

আসবে যবে ঘরের মাঝে
মেঘলা হয়ে এসো,
শ্রান্ত চিবুক অন্তরালে
বিষন্নতায় ভেসো।
না হয় একটু প্রাণে বিহানগানে
আবেশ হয়ে মেশো,
তুমি এমনি এমনি এসো
তুমি এমনি এমনি এসো।

তুমি আমার কাজল কালো
মেঘের ফাঁকে শশী,
যাওয়া আসার পথের ধারে
নিখাদ গড়িমসি।
যদি ঘুম ভালো হয় আমার সুরে
গুঞ্জরণে ভেসো,
তুমি এমনি এমনি এসো
তুমি এমনি এমনি এসো।

আসবে যবে ঘরের মাঝে
মেঘলা হয়ে এসো,
শ্রান্ত চিবুক অন্তরালে
বিষন্নতায় ভেসো।
না হয় একটু প্রাণে বিহানগানে
আবেশ হয়ে মেশো,
তুমি এমনি এমনি এসো
তুমি এমনি এমনি এসো।

আশা করছি আমার আজকের পোস্ট আপনাদের ভালো লাগবে। অব্যশই আমাকে কমেন্টে জানাবেন আপনাদের গান কেমন লাগলো। সকলে সুস্থ থাকুন। ভালো থাকুন। গরমে নিজেদের শরীরের খেয়াল রাখুন।
ধন্যবাদ।

@isha.ish

Sort:  
Loading...

খুব ভালো লাগলো শুনে ,মন মোহিত হয়ে গেলো 🥺♥️।

TEAM 1

Congratulations! This post has been upvoted through steemcurator04. We support quality posts, good comments anywhere, and any tags.
Curated by : @o1eh



Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64099.19
ETH 2538.77
USDT 1.00
SBD 2.67