You are viewing a single comment's thread from:

RE: দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি নিয়ে কিছু কথা।

in Incredible India3 months ago

আপনার পুরো লেখাটা আমি বেশ কয়েকবার পড়েছি। মাঝখান থেকে শেষের দিকের কিছু লেখা ভালোভাবে বুঝতে পারলেও প্রথম দিকে লেখাগুলো কেন যেন বুঝতে পারছি না। আসলে লাইনগুলোর অর্থ আমার কাছে স্পষ্ট হয়নি। এটা কি আমার অদক্ষতা কি না এটাও বুঝলাম না কারণ এটা নিয়ে অন্য কারো কোন মন্তব্য পেলাম না।

তবে আপনার সাথে এ বিষয়ে আমি সম্পূর্ণ একমত যে দ্রব্যমূল্য বর্তমানে অসহনীয় পর্যায়ে চলে গেছে। আসলেই এক কেজি চালের দাম আর আলুর দাম এখন প্রায় এক সমান। তাহলে মধ্যবিত্ত নিম্নবিত্ত এরা কি করে চলবে?

দ্রব্যমূল্য নিয়ে সবাই অনেক কষ্টে আছে এটাই আপনি আপনার লেখায় তুলে ধরতে চেয়েছেন।

Sort:  
 3 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আপনি আমার এই দ্রব্যমূলের দাম বৃদ্ধি এই পোস্টটি অনেক মনোযোগ সহকারে পড়েছেন ,এবং তার অনেক সুন্দর একটি কমেন্ট আপনি আমাকে করেছেন। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63702.19
ETH 2490.35
USDT 1.00
SBD 2.67