You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem || The Diary Game || December 30, 2023

in Incredible India9 months ago

মায়ের সেবা করেই আপনি দিনের অধিকাংশ সময় কাটালেন। সারাদিনের সব রান্নাই দেখলাম আপনি নিজ হাতে করলেন। তবে দুপুরে অনেকগুলো আইটেমই রান্না করলেন । আপনার মায়ের কথা বন্ধ হয়ে গিয়েছে। হয়তো উনি অনেক অসুস্থ ও। প্রতিবেলায় আপনি ওনাকে খাবার ব্লেন্ডারে ব্লেন্ড করে এরপরে যত্ন সহকারে খাইয়ে দেন। পরম মমতায় আপনি আপনার মায়ের সেবা করছেন। নিশ্চয়ই এর ফল আপনি সৃষ্টিকর্তার কাছে পাবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।ভালো থাকবেন।

Sort:  

মায়ের জন্য আমাকে সারাদিন অনেকটা সময় দিতে হয়। আমি রোজ এতগুলো আইটেম রান্না করি না। গতকাল মুড হয়েছিল তাই রান্না করলাম। মায়ের সেবা করাটা আমি আমার কর্তব্য বলে মনে করি, আর এটাও বিশ্বাস করি যে মা এবং বাবার কোন রিপ্লেসমেন্ট হয় না। ধন্যবাদ আমার পোস্ট পড়ে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

 9 months ago 

এদিক থেকে আপনাকে ভাগ্যবান বলবো কারণ আপনি মায়ের সেবা করার সুযোগ পেয়েছেন। মায়ের সাথে ছেলে এ সম্পর্ক টি যে কি পরিমাণ নিবিড় তা শুধু মা ছেলেই জানে। আপনি ক্লান্তিহীনভাবে যেভাবে মায়ের সেবা করে যান তা সত্যি ই অনুসরণীয়। একদিন আপনার মাকে নিয়ে কিছু লিখবেন। আমরাও জানতে চাই আপনার মা সম্পর্কে। খুব ভালো লাগলো আপনার মন্তব্যটি পেয়ে। অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61875.77
ETH 2403.11
USDT 1.00
SBD 2.64