You are viewing a single comment's thread from:

RE: জিঘাংসার বসে কাউকে অপমান, নিজের দুর্বল মানসিকতার লক্ষণ।

in Incredible India7 months ago

ঈর্ষার বশে কাউকে অযথা অপমান করা আমি কখনোই সমর্থন করি না। কেউ আমাকে অবহেলা করতে পারে কিন্তু অপমান করার অধিকার আমি কাউকে দেইনি এই নীতিতে আমি বহু আগে থেকেই বিশ্বাস করে চলি। এতে অন্তত যেটুকু হয়েছে আমি সম্মান পাইনি কিন্তু অসম্মানিত নিজেকে কখনো হতে দেইনি।

আপনার লেখাটির পেছনে যে উদ্দেশ্য রয়েছে তাই এই মুহূর্তে আমি ভালোভাবে না বুঝলেও নিশ্চয়ই বুঝে যাব। এরকম পরিস্থিতিতে আমিও ব্যক্তিগতভাবে বহুবার পড়েছি। তখন আমি সৃষ্টিকর্তার কাছে এর বিচারের ভার ছেড়ে দেই। কারন আমি যদি বিচার করতে চাই তাহলে বিচার কম-বেশি হয়ে যেতে পারে। কিন্তু সৃষ্টিকর্তা যখন বিচার করে তা সঠিক এবং পুঙ্খানুপুঙ্খ সত্য হবে। কারণ উপরওয়ালার লাঠির বাড়িতে শব্দ হয় না।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67160.08
ETH 3517.35
USDT 1.00
SBD 2.70