You are viewing a single comment's thread from:

RE: "INCREDIBLE INDIA WEEKLY ENGAGEMENT REPORT "

in Incredible India2 months ago

দিদি আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহের সাপ্তাহিক এনগেজমেন্ট রিপোর্ট টা খুব সুন্দর করে উপস্থাপন করার জন্য।এ রিপোর্টে মাধ্যমে জানতে পারলাম কে কতটা কমেন্ট করেছে। যাইহোক দিদি রিপোর্ট পড়ে আমার কমেন্ট টা চেক করলাম আমি মোট রিপ্লে কমেন্ট ও নিজেভাবে পিন করা পোস্টে কমেন্ট করি সবগুলোতেই এবং চেষ্টা করি অন্যের পোস্টে কমেন্ট করার কিন্তু আমি পোস্টটা পড়ে কমেন্ট দেখতে পেলাম ৬ টা কমেন্ট আমার।sampabiswas দিদি বিষয়টা দেখে জানালে ভালো লাগত। মোট রিপ্লেসহ পিন পোস্ট এবং অন্যের পোস্টের কমেন্টসহ ৩৫ বা ৩৬ কমেন্ট হওয়ার কথা।

Sort:  
 2 months ago 

আমার মনে হয় নিজের কাজের হিসাব যদি আপনি নিজেই রাখেন, তাহলে আলাদা করে আর অন্যের উপর নির্ভর করতে হয় না। অ্যাডমিন ম্যাম রিপোর্টের মধ্যে উল্লেখ করে দিয়েছিলেন বর্তমানে কোন লিঙ্কের মাধ্যমে এনগেজমেন্ট সিলেক্ট করা হয়। আমিও সেই লিঙ্ক অনুসরণ করেই সকলের এনগেজমেন্ট চেক করে রিপোর্ট তৈরি করেছি। তাই ভুল হওয়ার সম্ভাবনা কম। সুতরাং এখানে লুকোচুরির কিছু নেই। আপনি চাইলে আপনার প্রতি দিনের কার্যক্রম সেখান থেকে দেখে নিতে পারেন। তাতে বিষয়টি আপনার কাছে আরও পরিস্কার হয়ে যাবে। ধন্যবাদ আপনাকে আমার পোস্ট পড়ে মন্তব্য করার জন্য।ভালো থাকবেন।

 2 months ago 

@sampabiswas দিদি আমার প্রতি দিনের কার্যক্রম কোন লিংকের মাধ্যমে দেখবো সেই লিংক নাই। তাই ওই লিংকটা দিলে আমি আমার প্রতি দিনের কার্যক্রম এবং কতগুলো কমেন্ট করেছি সেগুলো চেক দিতে পারলে আমার কাজ করার আগ্রহ বেড়ে যেত। তাই কান্ডলি আগের মতো কমেন্ট চেক করার লিংক প্রত্যেকটা ইউজারের কাছে দিলে ভালো হতো তাতে প্রত্যেক ইউজারের কাজের হিসাব নিজেই দেখতে পারত। ভালো থাকবেন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66930.79
ETH 3268.09
USDT 1.00
SBD 2.64