Better Life with Steem||The Diary Game||16 February 2024||

in Incredible India4 months ago (edited)

20240217_180311_0000.png

Edited By Canva

প্রিয় বন্ধুরা,

আমার নিজের লেখা ব্লগে আপনাদের সকলকে স্বাগতম।

বিসমিল্লাহির রাহমানির রাহিম। হ্যালো বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আমিও আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে অনেক ভাল আছি।আজকেও আমি আপনাদের সাথে একটি ডায়েরি গেম শেয়ার করব। তা হলো: একটা সুন্দর দিন অতিবাহিত করলাম।

প্রতিদিনের মতো সকাল সকাল ঘুম থেকে জেগে উঠি। ঘুম থেকে জেগে উঠে ফ্রেশ হয়ে, পূর্বের মতো রুমে এসে রাতে ভেজানো ছোলা গুলো পরিষ্কার করে, খেয়েছিলাম।যাইহোক ছোলা খাওয়ার ২০ মিনিট পর,আবার সকালের নাস্তা সম্পন্ন করলাম।

IMG_20240216_125346.jpg

এবং সকালের নাস্তা সম্পন্ন করে, আজকে যেহেতু শনিবার ছিল। তাই আজকে স্কুল বন্ধ ছিল, এজন্য স্কুলে যাওয়া হয়নি। যাইহোক যেহেতু ভাইয়া ও ঢাকা হতে বাড়িতে আসছে। এজন্য দুই ভাই রুমে বসে অনেক আলাপ গল্প করি। যাইহোক,আলাপ গল্প করার মাঝে মা দেখি,

IMG_20240216_131358.jpg

আমাদের নানি বাড়ি থেকে কয়েকটা পেয়ারা এনেছে। সেগুলো আমাকে এবং ভাইয়াকে দিয়েছিল।এ সময় আমি এবং ভাইয়া পেয়ারা খেয়েছিলাম।যাইহোক পেয়ারা খাওয়ার সময় একটা ছবিও তুলে রাখি। যা আপনাদের মাঝে শেয়ার করা হলো। এবং পেয়ারা খাওয়ার পরে, আবার ২০ মিনিট পর বাবা আমাদের পেঁপে গাছ থেকে কয়েকটা পেঁপে পেরে এনেছিল।

IMG_20240216_125121.jpg

অর্থাৎ এই পেঁপে গুলো পেকে গিয়েছিল। তাই সেই পেঁপে গুলো মা কেটে এনে আমাদেরকে দিয়েছিল। আমরা সেই পেপে গুলো খেয়েছিলাম। যাইহোক পেঁপে খেয়ে, ঘড়িতে লক্ষ্য করলাম। দুপুর ১ টা বেজেছে। তখন দুই ভাই গোসল রুমে চলে গিয়ে, গোসলসম্পন্ন করি।

এবং গোসল সম্পন্ন করে ফ্রেশ হয়ে, রুমে এসে কিছুক্ষণ বসে থাকি। এবং বসে থাকার এক পর্যায়ে আমাদেরকে দুপুরের খাবারের জন্য মা ডাক দিলে। আমরা দুপুরের খাবার সম্পন্ন করি।যাইহোক আজকের দুপুরের খাবারটা একটু ব্যতিক্রম ছিল। অর্থাৎ দুপুরের খাবার হিসেবে ছিল গরুর মাংসের বিরিয়ানি।গরুর মাংসের বিরিয়ানিটা খুব স্বাদ হয়েছিল।

IMG_20240216_125103.jpg

তাই আলহামদুলিল্লাহ বলা চলে, আজকের দুপুরের খাবার অনেক ভালো ছিল। যাইহোক দুই ভাই একসাথে বসে দুপুরের খাবার সম্পন্ন করলাম। এবং দুপুরের খাবার সম্পন্ন করে, কিছুক্ষণ আমার রুমে বসে থেকে, আমি এবং ভাই কিছুক্ষণ কথাবার্তা বলে, বিকালবেলা ঘোরাঘুরি করার জন্য দুজনে বের হয়েছিলাম।

IMG_20240216_204431.jpg

যাইহোক দুই ভাই মিলে বিকালবেলা ঘোরাঘুরি করেছিলাম। বিকেলবেলা ঘুরাঘুরি শেষে বাজারে গিয়ে দুজনে চা খেয়ে কিছু সময় বাজারে বসে থেকে, আবার সন্ধ্যার আগেই বাড়িতে ফিরে আসি। বাড়িতে ফিরে এসে। আমি আমার রুমে আসি। এবং রুমে আসার পরপরই আমার এক ছোট ভাই ম্যাসেন্জারে ফোন করেছিল।

IMG_20240216_213558.jpg

ফোন করে প্রায় ১৫-২০ মিনিটের মতো কথা হয়েছিল। যাইহোক তার সাথে কথা বলে, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পরিবারের সাথে রাতের খাবার সম্পন্ন করি। এবং রাতের খাবার সম্পন্ন করে, আমি এবং ভাই কিছুক্ষণ মোবাইলে সময় দিয়ে, রাতের নির্দিষ্ট সময়ে ঘুমিয়ে পড়েছিলাম। যাইহোক এই ছিল আমার গতকালকের সারাদিনের সকল কার্যক্রম। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।

বন্ধুরা আজকে আর লিখব না। আজকের মতো এখানেই শেষ করছি । আপনাদের মাঝে আজকে যে কথাগুলো শেয়ার করলাম। আশা করি আপনাদের অবশ্যই ভাল লাগছে। যদি ভালো লেগে থাকে অবশ্যই মন্তব্য করে জানাবেন । ভালো থাকবেন সবাই ।আল্লাহ হাফেজ।

TQ.png

DeviceName
AndroidRealme C15
Camera8MP camera
LocationBangladesh 🇧🇩
Short by@hafizur46n

Picsart_23-01-14_15-48-49-892.png

Sort:  
Loading...

সকালে ভেজানো কাঁচা ছোলা খাওয়ার অভ্যাস খুবই ভালো। ছোলাগুলো যদি অঙ্কুর বের হওয়া হয় তাহলে তার স্বাস্থ্য উপকারিতা আরও বেশি। পাকা পেঁপেগুলো দেখেই বোঝা যাচ্ছে যে যথেষ্ট সুমিষ্ট ছিল। আপনার সারাদিনের কার্যাবলী আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার পোস্ট মনোযোগ সহকারে পড়ে মূল্য বান মন্তব্য প্রকাশ করার জন্য। ভালো থাকবেন

 4 months ago 

ভেজা সোলা বুট আসলেই স্বাস্থ্যের জন্য অনেক উপকারি ৷ আর এই ভেজা সোলা বুট আপনি প্রতিদিন সকাল বেলা খেয়ে থাকেন ৷ তারপর দেখলাম বেশ কিছু ফল খেয়েছেন ৷

যাই হোক ধন্যবাদ আপনাকে আপনার সারাদিনের কার্যক্রম গুলো আপনাদের মাঝে শেয়ার করার জন্য ৷

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট মনোযোগ দিয়ে পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য। ভালো থাকবেন

 4 months ago 

প্রায় দিন দুপুরবেলাতে আপনার খাওয়া দাওয়াটা বেশ ভালোই হয়☺। কোনোদিন ইলিশ মাছের তরকারি, কোনোদিন মাংস, আবার আজ খেয়েছেন বিরিয়ানি। গাছের পাকা পেঁপে খেতে অনেক বেশি সুস্বাদু হয়। তার পাশাপাশি স্বাস্থ্যকরও বটে,আপনি সেটা খেয়েছেন। পাশাপাশি পেয়ারাও খেয়েছিলেন। সবকিছু মিলিয়ে দিনটা বেশ ভালো অতিবাহিত হয়েছিল আপনার। ভালো থাকবেন।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্ট মনোযোগ দিয়ে পড়ে এত সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 4 months ago 

অনেকদিন পর দুই ভাই এক জায়গায় হয়েছে তাই রুমে বসে থেকে অনেক গল্প করেছেন।। আলহামদুলিল্লাহ দুপুরের খাবারটা আসলেই ভালো ছিল।। আর বাড়ির গাছের পেয়ারা ও পেঁপে খেতে কার না ভালো লাগে।।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64136.76
ETH 3522.23
USDT 1.00
SBD 2.57