আমাদের এলাকায় কলেজের অধ্যক্ষের বিদায় উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

in Incredible Indialast year (edited)

আমাদের এলাকায় কলেজের অধ্যক্ষের বিদায় উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

প্রিয় বন্ধুরা,

আমার নিজের লেখা ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম।

বিসমিল্লাহির রাহমানির রাহিম পরম করুনাময় আল্লাহতালার নামে শুরু করলাম। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু। আশা করি বন্ধুরা সবাই ভাল আছেন। আমিও আল্লাহতালার অশেষ মেহেরবানীতে খুবই ভালো আছি। আজকেও আমি আপনাদের মাঝে একটা নতুন টপিক নিয়ে হাজির হয়েছি। টপিকটার নাম হচ্ছে আমাদের এলাকায় কলেজের অধ্যক্ষের বিদায় উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন।

বন্ধুরা প্রতিদিনের মতো আজকেও উপস্থিত হয়ে আপনাদের মাঝে কিছু কথা শেয়ার করব আর সেই কথাগুলো হচ্ছে আমাদের এলাকায় কলেজের অধ্যক্ষের বিদায় উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে এই কথাগুলো আপনাদের মাঝে শেয়ার করব।

IMG_20230224_144440.jpg

চলুন শুরু করা যাক আমি যে কলেজের কথা বলছি এই কলেজ টা হল নাটুয়ার পাড়া ডিগ্রি কলেজ। আমাদের বাড়ি হতে 10 মিনিট লাগে এই কলেজে যেতে। যেহেতু এই কলেজের অধ্যক্ষের বিদায় উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করেছে তাই আমি এবং আমার এলাকার বন্ধু মিলে এই অনুষ্ঠানে এসেছিলাম আর এই অনুষ্ঠানটি হয়েছে গত ১৪ ই ফেব্রুয়ারি ২০২৩।

IMG_20230224_144412.jpg

আমিও আমার এলাকার বন্ধু মিলে এই অনুষ্ঠানে গিয়েছিলাম সন্ধ্যা সাড়ে ছয়টার পর। অনুষ্ঠানে গিয়ে দেখি অনেক লোকজন লোকজনের ভিড়ে কলেজ মাঠের কোন জায়গায় ফাকা নেই এমন অবস্থা ।

IMG_20230225_185113.jpg

এ সময় আমি কিছু ছবি তুলে রাখি যা আপনাদের মাঝে দেখানোর জন্য আপনারা ছবি দেখে বুঝতে পারবেন যে কলেজ মাঠে লোকে লোকারণ।

আমি এবং আমার এলাকার বন্ধুরা লোকজনের ভিড় দেখে কলেজের পাশে কিছু দোকান দেখতে পারলাম সেই দোকান হতে আমিও এবং আমার বন্ধু দুজন মিলে মোটরকালাই এবং বাদাম নিলাম খাওয়ার জন্য এবং সাথে কিছু ছোট ভাই ছিল সেই ছোট ভাইদের কে আমি ২০ টাকা দিয়ে মোটরকালাই কিনে দিলাম কিনে দিয়ে বললাম তোমরা এখন যাও।

IMG_20230224_144309.jpg

তখন ছোট ভাইয়েরা চলে গেল এবং আমি ও আমার বন্ধু মিলে কলেজের পাশে বসে অনেক আড্ডা এবং গল্প করে দুজনে মিলে বাদাম এবং মোটরকালাই খাওয়া শুরু করলাম।

IMG_20230224_144309.jpg

দুই বন্ধু মিলে অনেক আড্ডা এবং গল্প করলাম এবং পাশাপাশি দুই বন্ধু বসে খাওয়া-দাওয়া করলাম।

IMG_20230224_144427.jpg

কিছুক্ষণ পর দেখলাম অনুষ্ঠান শুরু হতে চলছে তখন আমরা দুই বন্ধু খাওয়া দাওয়া শেষ করে অনুষ্ঠান দেখার জন্য চলে গেলাম মঞ্চের কাছাকাছি তখন অনুষ্ঠান শুরু হয়ে গেল তখন আমরা দুই বন্ধু মিলে অনেকক্ষণ অনুষ্ঠান দেখলাম এবং অনেক মজা নিলাম। দিনটা স্মৃতি রয়ে থাকবে দিনটা অনেক ভালো কেটেছে।

দুই বন্ধু মিলে অনুষ্ঠান প্রায় রাত দশটা পর্যন্ত দেখলাম এবং গান শুনলাম। সাংস্কৃতিক অনুষ্ঠানটা মোটামুটি অনেক ভালোই হয়েছে। দুই বন্ধু রাত দশটা পর্যন্ত অনুষ্ঠান দেখে যার যার মত বাড়ি চলে গেলাম। বন্ধুরা সবাই ভাল থাকবেন আজকে আর লিখছি না।

বন্ধুরা আশা করি আপনাদের মাঝে যে
কথাগুলো শেয়ার করলাম আপনাদের অবশ্যই ভালো লাগবে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই মন্তব্য করে জানাবেন।

আজকের মত এ পর্যন্তই সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার কথাগুলো শেষ করছি । আজকে আর লিখছি না পরবর্তীতে নতুন টপিক নিয়ে আসবো ইনশাআল্লাহ।আমার জন্য দোয়া করবেন। সবাই ভালো থাকবেন। আল্লাহ হাফেজ

বন্ধুরা আমি যে ছবিগুলো তুলেছি এগুলো আমার নিজস্ব মোবাইল দিয়ে তুলেছি।

Location: Natuar para College field , Kazipur upazila, Sirajganj
Camera Used:
Quad 13 MP, f/2.2, (wide)

8 MP, f/2.3, ‌ 119˚ (ultrawide)
2MP B/W, f/2.4
2MP, f/2.4
Mobile Name: Realme C15

Sort:  
 last year 
  • এ সময় আমি কিছু ছবি তুলে রাখি যা আপনাদের মাঝে দেখানোর জন্য আপনারা ছবি দেখে বুঝতে পারবেন যে কলেজ মাঠে লোকে লোকারণ।

  • খুবই ভালো কাজ করেছেন ভাই, তাছাড়া তো আপনি আমাদের সামনে ফটো গুলো শেয়ার করতে পারতেন না বা আমরাও দেখতে পারতাম না। তবে দেখতে পারতেছি যে আপনাদের মাঠে প্রচুর পরিমাণ লোকে-লোকারণ্য হয়েছে।

  • দুই বন্ধু মিলে অনুষ্ঠান প্রায় রাত দশটা পর্যন্ত দেখলাম এবং গান শুনলাম। সাংস্কৃতিক অনুষ্ঠানটা মোটামুটি অনেক ভালোই হয়েছে। তুই বন্ধু রাত দশটা পর্যন্ত অনুষ্ঠান দেখে যার যার মত বাড়ি চলে গেলাম। বন্ধুরা সবাই ভাল থাকবেন আজকে আর লিখছি না।

  • বাহ বেশ সুন্দর ভাবে আপনারা দুইজন বন্ধু মিলে, রাত দশটা পর্যন্ত আনন্দ মজা মাস্তি আমদাবাদ বিয়ে করলেন। এই অভিজ্ঞতাকে আপনার পোস্টে কাজে লাগানোর জন্য অত্যন্ত ধন্যবাদ আপনাকে। ভাল থাকুন সুস্থ থাকুন।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্ট পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য। ভালো থাকবেন ভাই

Loading...
 last year 

ওই সময় আপনি কিছু ছবি তুলে রেখেছিলেন আমাদের সাথে শেয়ার করার জন্য। খুবই বুদ্ধিমানের কাজ করেছেন। তা নাহলে আপনার কলেজের এত সুন্দর অনুষ্ঠানের,ফটোগ্রাফি গুলো আমরা দেখতে পেতাম না।

আপনি আর আপনার বন্ধু মিলে মটর কলাই ভাজা কিনে খেয়েছিলেন, বাদাম কিনে খেয়েছিলেন তার সাথে ছোট ভাইদের কেউ মোটর কলাই ভাজা কিনে দিয়েছিলেন। এবং ওখান থেকে চলে যেতে বলেছিলেন। খুবই ভালো করেছেন কারণ ছোট ভাইয়েরা রাত্রেবেলা বাইরে থাকা ঠিক না।

আপনার পোস্ট পড়ে খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য, ভালো থাকবেন।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার পোস্ট মনোযোগ সহকারে পড়ে এত সুন্দর মন্তব্য করার জন্য। ভালো থাকবেন আপু

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68728.62
ETH 3843.27
USDT 1.00
SBD 3.65