আজকে বিকালে ঘুরতে গিয়েছিলাম এমন সময় এলাকার ছোট ভাইদের সাথে দেখা।

in Incredible India2 years ago (edited)

আজকে বিকালে ঘুরতে গিয়েছিলাম এমন সময় এলাকার ছোট ভাইদের সাথে দেখা।

প্রিয় বন্ধুরা,

আমার লেখা ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম।

বিসমিল্লাহির রাহমানির রাহিম। পরম করুণাময় মহান আল্লাহতালার নামে শুরু করলাম। আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। প্রিয় বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহ তাআলার রহমতে খুব ভালো আছি। বন্ধুরা আমি আজকে উপস্থিত হয়ে আপনাদের মাঝে আজকে বিকালে ঘুরতে গিয়েছিলাম এমন সময় এলাকার ছোট ভাইদের সাথে দেখা এই কথা শেয়ার করব।

IMG20221224173939.jpg

বন্ধুরা ছবিতে দেখতে পারছেন আমি এবং আমার এলাকার ছোট ভাইরা ব্রিজের উপরে দাঁড়িয়ে আছি।

বন্ধুরা ছবিতে যে ব্রিজ দেখতে পারছেন এটা হল আমাদের বাড়ির সামনের ব্রিজটা অর্থাৎ এই ব্রিজ থেকে আমাদের বাড়িতে যেতে দুই তিন মিনিট লাগবে। আমি প্রায় ই ব্রিজে গিয়ে বসে থাকি এবং এলাকার বন্ধু এবং ছোট ভাইদের সাথে আলাপ গল্প এবং আড্ডা দিয়ে থাকি।

বিকেলবেলা আমি যখন ব্রিজে যায় তখন এলাকার ছোট ভাই আব্দুল্লাহ এর সাথে দেখা হয়। ছোট ভাই আব্দুল্লাহ এর সাথে দেখা হলে আব্দুল্লাহ আমাকে বলে কেমন আছেন।তখন আমি আব্দুল্লাহকে বলি আলহামদুলিল্লাহ ভালো আছি । তুমি কেমন আছো আব্দুল্লাহ তখন বলে আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।

এবং আমি আব্দুল্লাহকে বলি আব্দুল্লাহ তুমি বার্ষিক পরীক্ষা শেষে ঢাকায় গিয়েছিলে ঢাকাতে তোমার দিনকাল কেমন কাটলো ।আব্দুল্লাহ তখন উত্তর দিল ঢাকাতে আমার ভালই লেগেছে। এবং আব্দুল্লাহ আমাকে বলল আমি আপনার কাছেই যাচ্ছি তা ব্রিজে দেখা হল ভালো হয়েছে । তখন আমি বললাম কেন আমার কাছে যাচ্ছ ‌। তখন আব্দুল্লাহ বলল আপনি না আমাকে অনেকদিন আগে সাতোশি satoshi একাউন্ট করে দিয়েছিলেন ‌‌।

সেই সাতোশি satoshi বলে লিস্ট হয়েছে তাই বলে Satoshi অ্যাপসটা আপডেট করতে হবে তাই কি কি করতে হবে আমাকে করে দেন। তখন আমি আব্দুল্লাহর ফোন নিয়ে সাতোশি অ্যাপসটা আপডেট করে দেয়

এবং আবদুল্লাহকে আমি বলি satoshi list হয়েছে এখন যেকোন exchanger এ লিস্ট করবে। যখন এক্সচেঞ্জার লিস্ট করবে‌। তখন ইনশাল্লাহ আমরা সে সাতোশি satoshi অ্যাপস হতে টাকা নিতে পারব।

অথবা টাকাটা সাতোশি satoshi হতে যে কোন বাইন্যান্স অথবা যেকোনো অ্যাকাউন্টে ট্রান্সফার করে নেওয়া যাবে ‌। আব্দুল্লাহ তখন অনেক খুশি হয়ে বলে যে যাক Satoshi সাতোশি লিস্ট হয়েছে এটা শুনে আমি অনেক খুশি হলাম।

তাই বন্ধুরা খুশি হওয়ারই কথা কারণ অনেকদিন ধরে যারা সাতোশি অ্যাপস এ কাজ করতেছে, যখন শুনতে পারছে satoshi নাকি লিস্ট হয়েছে তখন শুনে সঙ্গে সঙ্গে আমার কাছে চলে এসেছে কারণ শুনতে পারছে satoshi লিস্ট হয়েছে তাই টাকা তো পাবো এই কারণেই satoshi list এর কথা শোনার পরপর ই আমার কাছে চলে এসেছে‌।

আসলে বন্ধুরা ধৈর্য ধরলে যেকোনো কাজে ই সফলতা অর্জন করা যায়। আমি যখন এই satoshi account এর খোলার কথা অনেকে বলছিলাম তখন বলছে এগুলো ফেক এগুলো আমরা বিশ্বাস করিনা ।

কিন্তু অনেকে যারা বিশ্বাস করে একাউন্ট করে রেখেছিল আজ কিছু না কিছু পাবেই কারণ satoshi list হয়েছে। তাই বন্ধুরা আপনাদের উদ্দেশ্যে একটা কথাই বলবো আপনারা ইনশাল্লাহ যেকোনো কাজ ধৈর্য ধরে করবেন ।ইনশাল্লাহ সফলতা অর্জন করতে পারবেন তাই কোনো কাজেই হতাশা হওয়া যাবে না। তাই আমরা সবাই ধৈর্য ধরে কাজ করব ইনশাআল্লাহ সফলতা অর্জন করব অতি তাড়াতাড়ি ‌। কারণ অনেকে অনেক কথাই বলবে তাই লোকের কথা না শুনে আমাদের কাজ আমাদের করতে হবে এবং সামনের দিকে অগ্রসর হতে হবে তাহলে ইনশাল্লাহ একদিন সফলতা আসবে ‌।

বন্ধুরা আশা করি আপনাদের মাঝে যে কথাগুলো শেয়ার করলাম আশা করি আপনাদের ভালো লাগবে যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই ইনবক্সে মন্তব্য করে জানাবেন ‌‌ । যাতে করে আমি আপনাদের মাঝে নতুন নতুন টপিক নিয়ে আসতে পারি।

আজকের মত এ পর্যন্তই সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার কথাগুলো শেষ করছি সকলেই ভাল থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি পরবর্তীতে আপনাদের মাঝে আমার নিজের লেখা গুলো আপনাদের মাঝে শেয়ার করতে পারেন। আল্লাহ হাফেজ।

বন্ধুরা আমি যেগুলো পিক তুলেছি এগুলো আমার নিজস্ব মোবাইল দিয়ে তুলেছি।

Location: Natuar para My own village
Camera Used:
Quad 13 MP, f/2.2, (wide), PDAF
8 MP, f/2.3, 119˚ (ultrawide)
2MP B/W, f/2.4
2MP, f/2.4
Mobile Name: Realme C15

Sort:  
Loading...

Congratulations! This post has been upvoted through Steemcurator09

Curated By - @radjasalman
Curation Team - Team Newcomer

 2 years ago 

Thank you so much dear for your support.

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60314.14
ETH 2890.04
USDT 1.00
SBD 2.35