Better Life With Steem || The Dairy Game || 10th October. (The day was full of busyness and tiredness.)

in Incredible Indialast year
আজকের সকালে একটু দেরি করেই ঘুম থেকে উঠেছি।। কারণ গতকালকে ঢাকায় বসুন্ধরায় গিয়েছিলাম মোবাইল কেনার উদ্দেশ্যে কিন্তু গত কালকে রাস্তায় রাস্তায় এতোটা পরিমাণে জ্যাম ছিলো!!! যেতেই প্রায় ৪ঘন্টা সময় লেগেছে যেখানে সময় লাগে ১ঘন্টা আর আসার সময় ২ ঘন্টায় বাসায় পৌঁছিয়েছি।। বাসায় আসার পরে এতেটা ক্লান্ত লাগছিল যে গতকালকে কোনো পোস্ট করতে পারি নি।।

অনেকটাই ক্লান্ত থাকার কারণে আজকে সকালে ঘুল থেকে উঠতে তুলনা মূলক অনেকটা দেরি হয়ে গিয়েছিল।। আমার মেয়েও স্কুলে চলে গিয়েছিল।। ঘুম থেকে উঠে তারাতাড়ি করে সকালের নাস্তা করে নিয়ে ঘরের সব কাজ শেষ করি,,, কারণ আমাকে আগামীকালকে ৩টা কেক ডেলিভারি দিতে হবে।

তো ঘরের কাজ গুছিয়ে আমি বেস কেক গুলো বানাতে শুরু করি,,যদিও কেকের অর্ডার ৩টা ছিল কিন্তু আমাকে মোট সাতটা কেক বানাতে হয়েছিল।।কারণ তিনটা মধ্যে ১টা ছিল দোতালা কেক আর একটা ছিল তিন তালা কেক,আর একটা কেক আমার মেয়ের জন্য বানাতে হয়েছে।। দুপুরের মধ্যে আমি চার টা কেক বানিয়ে নেই।। তারপরে আমি গোসল করে দুপুরের খাবার খেয়ে নেই।। আজকের দুপুরের খাবারের জন্য আম্মু টাকি মছ ভর্তা, চিংড়ি মাছ ধনিয়া পাতা দিয়ে ভর্তা, ভেন্ডি ভাজি আর ডাল রান্না করেছিল।। অনেক তৃপ্তি করে দুপুরের খাবার খেয়েছি।।

দুপুরের খাবার খাওয়ার পরে প্রচন্ড ঘুম পাচ্ছিল কিন্তু কেকর কিছু জিমিস কেনার ছিল তাই মেয়েদের কে ঘুম পারিয়ে আমি রেডি হয়ে বাসা থেকে বের হই নিউ মার্কেট যাওয়ার উদ্দেশ্য কিন্তু বাসা থেকে বের হয়ে সিদ্ধান্ত নেই যে আগে সিটি সেন্টারে যাবো নতুন মোবাইলের ব্যাক কভার আর স্কিন গ্লাস কেনার জন্য।। তাই আগে সিটি সেন্টারে যেয়ে মোবাইলের প্রয়োজনীয় জিনিস কিনে নিউ মার্কেট এ চলে যাই আর সেখান থেকে কেক ডেকোরেশন করার জন্য প্রয়োজনীয় সকল জিনিস পত্র কিনে বাসায় চলে আসি।

বাসায় এসে ছোট মেয়েকে খাবার খাওয়ায় দিয়ে আমি আবারো কেক বানাতে বসে পরি আর বাকি তিনটি কেক বানিয়ে নেই।। তারপরে কেক গুলো ঠান্ডা হলে সব গুলো কেক লেয়ার করে কেটে রাখি।। ভেবেছিলাম কেক গুলের মাঝে ক্রিম লাগিয়ে রাখবো কিন্তু আজকে আর ভালো লাগছিল না আর সকাল থেকেই শরীর অনেক ক্লান্ত লাগছিল তাই কেক গুলো ভালো করে ঢেকে ফ্রিজে রেখে দেই।। সন্ধ্যায় প্রচুর ক্ষুধা লেগেছিল তাই বাসার নিচের দোকান থেকে ডাল পুরি আর পিয়াজু এনে সন্ধ্যার নাস্তা করে নেই আর ঘর গুলো সুন্দর করে গুছিয়ে নেই।। তারপরে বড় মেয়েকে রাতের খাবার খাওয়ায় দেই আর আমরাও খাবার খেয়ে নেই।।

সারাদিনের ব্যস্ততার কারণে প্রচন্ড পরিমাণে ঘুম পেয়েছে তাই মেয়েদের একটু তারাতারি করে ঘুমিয়ে দিয়ে আমি এখন লিখতে বসেছি।। লিখতে বসে প্রচুর ঘুম পাচ্ছে তাই মোবাইলে গান শুনছি আর এই পোস্টা লিখছি।।

আমার মোবাইল থেকে নেওয়া স্ক্রিনশট।

একটু তারাতারি করে আজকে ঘুমাবো কারণ আগামীকালকে অনেক সকালে উঠে সব গুলো কেক ডেকরেশন করতে হবে কারণ আগামীকাল দুপুরে সব গুলো কেক ডেলিভারি দিতে হবে। আর আমি চেষ্টা করবো সব গুলো কেকের ফাইনাল লুক আপনাদের সাথে শেয়ার করার জন্য।

আমার পোস্ট পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ
Sort:  
Loading...

TEAM BURN

Your post has been successfully curated by @sduttaskitchen at 35%.

Thanks for setting your post to 25% for @null.
We invite you to continue publishing quality content. In this way, you could have the option of being selected in the weekly Top of our curation team.

Team Burn (1).png

Burning STEEM by sending it to the @null account helps reduce the supply of STEEM and so increases its price.

 last year 

Thank you so much for your support.

 last year 

আপনি কেক তৈরি করতে পারেন যেনে‌ খুব ভালো লাগলো, আপনি সকালে নাস্তা করেছেন এর আগের দিন ফোন কিনতে গিয়েছিলেন এরপর দুপুরে খাবার খেয়েছেন আবার কেকগুলোকে রেডি করেছেন পুরোপুরি সেট করতে পারেননি কারণ আপনার শরীর খারাপ লাগছিল আজকের পোস্টটা সব মিলিয়ে অসাধারণ ছিল আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু,,,আমার পোস্ট টা পড়ে সুন্দর একটা কমেন্ট করার জন্য।

 last year 

Welcome 🤗

 last year 

ঢাকা হল রাজধানী আর এই কারণেই টাকা জ্যামের পরিমান অত্যন্ত বেশি।।।। আপনি মোবাইল কেনার উদ্দেশ্যে বসুন্ধরা গেয়েছিলেন।।।

আপনার আজকে তিনটা কেক এর অর্ডার হয়েছে আর এজন্য আপনাকে কেক বানাতে হবে এটা নিয়ে আপনি অনেকটা ব্যস্ত ছিলেন।।। ব্যস্ত থাকার পরও বাসার যে সকল কাজ রয়েছে সেগুলো আপনাকে করতে হয়েছে।।।

আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো এবং আপনি অনেক ফটো আমাদের সাথে শেয়ার করেছেন যেগুলো অনেক সুন্দর হয়েছিল।।

 last year 

ধন্যবাদ আপনাকে আমার পোস্টে সুন্দর একটা কমেন্ট করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 65765.48
ETH 2628.78
USDT 1.00
SBD 2.66