নতুন সাইকেল কেনার অভিজ্ঞতা।

in Incredible Indialast year

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি আজকে আপনাদের মাঝে আবারো নতুন একটি অভিজ্ঞতা নিয়ে হাজির হয়েছি আশা করি আজকের পোস্টটি ভালো লাগবে মনোযোগ সহকারে পড়ার অনুরোধ রইল।

PhotoGrid_1_20230417145623.jpg

সাইকেল.. সাইকেল আমাদের নিত্যদিনের প্রয়োজনীয় একটি যানবাহন যার মাধ্যমে আমরা সহজেই এখানে সেখানে কম সময়ের ভেতর আরোহন করতে পরি সাইকেল আমাদের প্রতিটা ক্ষেত্রেই প্রয়োজনের শিকার হতে হয়। আচ্ছা আমি এখন আসল কথায় আসি আপনারা জানেন যে এইবার আমি ক্লাস নাইনে উঠেছি সেই ক্ষেত্রে প্রাইভেটের সংখ্যাটা আমার জন্য বেড়ে যায় পড়াশোনার চাপটা দ্বিগুণ হয়ে যায় পড়াশোনার মূল ভিত্তি ক্লাস নাইন থেকে শুরু হয়।

মাদ্রাসা থেকে প্রাইভেটে যাইতে এবং বাসায় আসতে প্রতিদিন আমার ১২০ টাকা খরচ হয় প্রতিদিন ১২০ টাকা করে যাওয়া আসার খরচ বাবা-মার পক্ষে অনেক চাপ হয়ে যায় বিগত কয়দিন যাবত আমার ভাবনা ছিল যে একটা সাইকেল কিনলে এখানে অনেকটা টাকা সেভ হবে। সেই চিন্তার পোকা নিয়ে আমি বাবা মার সাথে পরামর্শ লিপ্ত হই।

বাবা আমায় সিদ্ধান্ত হিসেবে জানালেন আমাকে একটা সাইকেল কিনে দিবে কিন্তু কিছুদিন অপেক্ষা করতে হবে মাস ভেবে সপ্তাহ ভেবে দিন ভেবে সাইকেল কেনার অপেক্ষায় থাকি আমি অতএব শেষমেষ সাইকেল কেনার দিন চলে আসে।

IMG20230127121429.jpg

লাইফে ফার্স্ট টাইম যখন আমি সাইকেল কিনতে যাই এবং কোন ধরনের সাইকেল আমি নির্বাচন করব সে বিষয়ে সঠিক কোন সিদ্ধান্ত পাচ্ছিলাম না... ঠিক সেই মুহূর্তে দোকানদার আমাকে অনেকগুলো অনেক ভালো মানের সাইকেল বের করে দেখালেন।

এবং আমিও ভালোভাবে বুঝে উঠতে পারিনি যে আমার জন্য কোন ধরনের সাইকেল ভালো হবে... ঠিক সেই মুহূর্তেই আমার কাছে একটি সাইকেল ভালো লাগে এবং আমি ওই সাইকেলটি নেয়ার ইচ্ছা পোষণ করি।

বাবা আমায় ফোন দিয়ে দোকানের আংকেল এর সাথে কথা বলে দিতে বললেন আমি আঙ্কেলকে বাবার সাথে কথা বলালাম বাবা আঙ্কেলের সাথে দামাদামি করার পর আঙ্কেল সাইকেলটির প্রাইজ রাখে ১৬৫০০৳ সবকিছু শেষ করার পর সাইকেলটি বের করে আমায় অনেকগুলো কালার দেখায় আমি ছয়টা কালারের ভেতর একটা কালার পছন্দ করে আমি দোকানদার আঙ্কেলকে জানাই।

Screenshot_2023-01-21-23-54-01-88_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

দোকানদার আঙ্কেল ওই কালার নির্বাচন করে সাইকেল এর বডি পার্ট সব বের করে লাগানো শুরু করেন প্রায় তিন ঘন্টা বসে থাকার পর সাইকেলটি মডিফাই হয় সাইকেল আমাকে টেস্ট করার জন্য একবার দেয় সামনের গিয়ারের ভালোভাবে সেট হয় নাই তারা পুনরায় সাইকেলটি আবার মডিফাই করে অতএব শেষে সাইকেলটি আমার পরিপূর্ণভাবে সেটআপ হয়ে যায়।

তো এই ছিল আমার আজকের পোস্ট। আশা করি সকলের কাছে ভালো লেগেছে। সাইকেলটি কেমন হয়েছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। কোন ধরনের ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

🌹আসসালামু আলাইকুম🌹

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjdf1DqCg1JFmEM5rEUGj71XE1G1s2zdaLrPmqMiGfAQnnyJs6RnCcTBgQMtvnid...NHwSxKUysoQ5qYpnnUkyE6cPqjnCB9TWRwTYafHEViEtrieUiTvgJ7u8tTSRinjYJXcYJamEhUHHPLaKQCjwcSuzMcnkgGkshF6uo3QUSY6zK7gLhB6TsqdiN2.png

cc: @farhan456

Devicename
Android:realme 8
Android version:realme UI 3.0 Android 12
Camera:64MP
Location:Bangladesh-bogura
Short by :@farhan456

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScvz9dthUQrdpr5f9UcisyxdeAZkfojghv5jvwTkDcmGjRb3HThbFPjq2Dqkp7SwCuBtLmxZJnEgLdrBNn7atvgGx6NRHudbwaH2pqfiGPhQ.png

Sort:  
 last year 

সাইকেলটির প্রাইজ রাখে ১৬৫০০৳ সবকিছু শেষ করার পর সাইকেলটি বের করে আমায় অনেকগুলো কালার দেখায় আমি ছয়টা কালারের ভেতর একটা কালার পছন্দ করে আমি দোকানদার আঙ্কেলকে জানাই।

যাক আপনার বাবার সাথে কথা বলার পরে সাইকেলটির দাম ১৬ হাজার ৫০০ টাকা রাখা হয়েছিল। এবং আপনি অনেকগুলো কালারের মধ্যে এত সুন্দর একটা কালার নির্বাচন করেছেন,, আসলে আমি দেখে অবাক হলাম।

এখানে বলতে হবে আপনার পছন্দ আছে। সাইকেলটি যেমন সুন্দর,,, তেমনি কালারটা
ও অসাধারণ।

দীর্ঘ তিন ঘন্টা যাবত সাইকেল টিকে মডিফাই করা হয়েছিল। কিন্তু তারপরেও কিছু একটা সমস্যার কারণে আবারও সাইকেল টিকে নতুন করে,,, মডিফাই করে তারপর আপনাকে দেয়া হয়েছিল।

অসংখ্য ধন্যবাদ আপনাকে জীবনে প্রথম সাইকেল কেনার অভিজ্ঞতাটা,,, আমাদের সাথে এত সুন্দর করে তুলে ধরার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল,,, ভালো থাকবেন।

#miwcc

 last year 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য ভালো থাকবেন।

 last year 

এই ধরনের ছোট সাইকেল গুলো আমার নেই তবে আমি আমার বাড়ির পাশের এক ছোট ভাই কাছ থেকে এই সাইকেল চালিয়েছি ৷ অনেক মজা লাগে এই সাইকেল এ চড়ে ৷ এই সাইকেল গুলো অনেক রানিং হয়ে থাকে ৷ তেমন কোন শক্তি দিয়ে এই সাইকেলটি চালানোর দরকার হয় না ৷ আমি মনে করি একজনের জন্য এই সাইকেল গুলো একদম পারফেক্ট ৷ আপনি এই সাইকেল টি নিয়েছেন অনেক ভালো হয়েছে সাথে আমিও অনেক খুশি হয়েছি ৷

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷

#miwcc

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55350.85
ETH 2319.50
USDT 1.00
SBD 2.33