বিশেষ কিছু স্মৃতিময় মুহূর্ত

in Incredible India3 months ago

আসসালামু আলাইকুম প্রিয় ভাই ও বোনেরা। আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভালো আছেন আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

একটি বিশেষ দিনের, ঘুরাফেরার কিছু মুহূর্ত তুলে ধরা হলো।

1000020771.jpg

একদিন ঘুরতে গেছিলাম, ট্রেনের রাস্তায়। সেখানে যেয়ে অনেক সময় কাটালাম। ট্রেনের রাস্তায় অনেক হাঁটাহাঁটি করলাম। আমার এক বন্ধুর সাথে বাজি ধরলাম, কে কতক্ষণ চোখ বন্ধ করে ট্রেনের রাস্তায় হাঁটতে পারে।

বাজিটা ধরা হয়েছিল ১০০ টাকায়।
আমরা দুইজনের চোখ বন্ধু করে হাঁটতে শুরু করলাম।
কিন্তু সেদিন আমার ভাগ্যটা খুব ভালো ছিল। লাস্ট পর্যন্ত আমি জিতে গেলাম, কিন্তুক আমার বন্ধুটার মন খুব খারাপ হলো হেরে যাওয়াতে। বন্ধুর মন খারাপ দেখে, আমি একটি বুদ্ধি বের করলাম।

বন্ধুকে ডেকে বললাম, বন্ধু একটি টর্চ করা যাক, ১০০ টাকার ভিতরে তুই যদি জিততে পারিস তাহলে তুই ৭০ টাকা পাবি। আর আমি যদি জিততে পারি, তাহলে আমিও ৭০ টাকা পাবো। আর যে হারবে, সে পাবে ৩০ টাকা। বন্ধুটি রাজি হয়ে গেল।

IMG_20240407_151201_669.jpg

এবার পয়সার পাঁচ টাকা দিয়ে টর্চ করা হলো এবং আমার বন্ধুটি জিতে গেলো। এবার বন্ধুটির মুখে অনেক হাসি। বন্ধুকে ৭০ টাকা দিলাম, আর বাকি ৩০ টাকা দিয়ে মুড়ি মাখামাখি খেলাম। তারপর আর একটু ঘোরাফেরা করে বাসায় চলে আসলাম।

একটি সিনেমা দেখতে গিয়ে কি কি ঘটে ছিল, সেই দিনটির ঘটনা গুলো তুলে ধরা হলো।

1000020773.jpg

একদিন আমার এক বন্ধুকে নিয়ে সিনেমা দেখার উদ্দেশ্যে বেরিয়ে পড়লাম। সিনেমাটির নাম ছিল রাজকুমার। সেদিন রাস্তায় খুব জ্যাম ছিল। যাইহোক আমরা স্টেশনে গিয়ে পৌঁছে গেলাম।

আর ওয়েট করতে থাকলাম, যে ট্রেন কখন আসবে? অনেকক্ষণ হয়ে গেল ট্রেন আসে না, বসে থেকে থেকে বোরিং লাগতেছিলো, কি করবো ভাবতে ছিলাম? তারপর একটি কথা মনে পড়ল, এই সময়টা চা খেলে খুব ভালো লাগবে, দুজনে দুই কাফ দুধ চা নিলাম। খাওয়া শেষ হতেই ট্রেন চলে আসলো। আমরা ও ট্রেনে উঠে পড়লাম।

IMG_20240411_180812_241.jpg

ট্রেন থেকে নামার পর আমরা সিনেমা হলের দিকে যেতে থাকলাম, সিনেমাটি দেখার জন্য। সিনেমার হলে গিয়ে দেখি প্রথম শো টি শুরু হয়ে গেছে। এখন উপায়! আমরা এখন কি করবো? আমরা দ্বিতীয় শোয়ের টিকিট কেটে ওয়েট করতে থাকলাম। এক সময় সিনেমার প্রথম শোটি শেষ হয়ে গেল। তারপর আমরা দ্বিতীয় শো দেখার জন্য হলে ঢুকলাম।

IMG_20240411_180307_181.jpg

দ্বিতীয় শো টি শুরু হয়ে গেল। রাজকুমার সিনেমাটি দেখতে খুব ভালো লাগতেছিল। সিনেমাটি দেখার পর আমরা আবারো এসে ট্রেনে উঠলাম। বাড়ি যাওয়ার উদ্দেশ্যে। যাওয়ার সময়ও রাস্তায় খুব জ্যাম ছিল।যাইহোক, অনেক সময় পার হওয়ার পর বাসায় এসে পৌঁছে গেলাম।

1000020777 (1).jpg

এখন একটু সিনেমা সম্পর্কে বলা যাক । সিনেমাটি আমার কাছে কেমন লেগেছে? সত্যি কথা বলতে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনারা যারা এই মুভিটি দেখেছেন। কমেন্টে বলতে পারেন যে মুভিটা আপনার কাছে কেমন লেগেছে? আজ এই পর্যন্তই, আবারো দেখা হবে নতুন একটি পোস্টে।আল্লাহ হাফেজ।

Sort:  
 3 months ago 

Hello,

@biplob18,

  • প্রথমেই আপনাকে স্টিমিট প্ল্যাটফর্ম তথা আমাদের কমিউনিটিতে অনেক স্বাগত জানাই। জেনে ভালো লাগলো, আপনি আমাদের কমিউনিটিতে কর্মরত @jakaria121 @shariful12 এই দুই ভাইয়ের কাছ থেকে এই প্লাটফর্ম সম্পর্কে জেনেছেন। আশা করছি তারা আপনাকে আমাদের কমিউনিটির নিয়ম সম্পর্কে কিছুটা হলেও অবগত করেছেন।

  • সকল কমিউনিটির মতনই আমাদের কমিউনিটিও স্টিমিট প্ল্যাটফর্মের নিয়ম অনুসারে চলে, তবে কমিউনিটির নিজস্ব কিছু নিয়ম রয়েছে। নতুন হিসেবে সেগুলো সম্পর্কে আপনাকে অবগত করার জন্য আপনাকে অনুরোধ করবো আমাদের ডিসকর্ড চ্যানেলে যুক্ত হওয়ার জন্য। আশা করছি আপনি নিশ্চয়ই আমাদের সাথে যুক্ত হবেন। ভালো থাকবেন।

  • "কমিউনিটির ডিসকর্ড লিঙ্ক"

আপনার মূল্যবান মতামতের জন্য অনেক অনেক ধন্যবাদ। আমি অবশ্যই ডিসকর্ড চ্যানেলে যুক্ত হবো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58127.19
ETH 2452.98
USDT 1.00
SBD 2.36