You are viewing a single comment's thread from:

RE: হাসপাতাল

in Incredible India18 days ago

সর্বপ্রথম আপনার দিদার জন্য সুস্থতা কামনা করি তিনি খুবই দ্রুত সুস্থ হয়ে যাবেন। আসলে কাছের মানুষ যখন অসুস্থ হয়ে পড়ে এবং দূর থেকে যখন সংবাদ আসে তখন নিজেকে ঠিক রাখা অনেক কঠিন হয়ে যায়।

এবং বিশেষ করে আপনার দিদা আপনাদেরকে মানুষ করেছে মায়ের মতো করে। তিনি যখন অসুস্থ হয়ে পড়েছেন এবং আপনি সংবাদ পেয়েছেন তখন আপনার মাথা খারাপ হয়ে যাবে এটাই স্বাভাবিক। তবে এখানে কি আর বলব বলুন সৃষ্টিকর্তা যা করবেন সবকিছু আমাদের মেনে নিতে হবে। এবং টেনশন করবেন না হসপিটালে নিয়ে গিয়েছেন এবং ভালো ডাক্তার দেখান ঠিক হয়ে যাবে।

Sort:  
 17 days ago 

দিদা আমার শুধু কাছের মানুষই নয়। আমার জীবনের একটা গুরুত্বপূর্ণ মানুষ। যাকে ছাড়া আমার দিন চলে না। আমি হয়তো নিজের মাকে ছাড়াও জীবনটা কাটিয়ে দিতে পারব ।কিন্তু ওই মানুষটাকে ছাড়া আমি এক মুহূর্ত কিছু ভাবতে পারিনা। আসলে আগেকার দিনের মানুষ জীবনে অনেক কষ্ট করেছেন। সেই তুলনায় আমরা তেমন কিছু দিদার জন্য করতে পারি না। আমার পোস্টটি পড়ে কমেন্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67160.08
ETH 3517.35
USDT 1.00
SBD 2.70