You are viewing a single comment's thread from:

RE: অসুস্থ শরীর নিয়ে কাজ করার অনুভূতি।

in Incredible India3 months ago

জি ভাই আমার মত হাজারো পরবাসী তারা পরিস্থিতির শিকার হয়ে এবং নিজের পরিবারের কথা ভেবে নিজে অসুস্থ শরীর নিয়ে চলে যাই কাজে যেখানে গিয়ে তারা একটু বিশ্রাম নেয়ার সময়ও পায় না। আসলে কি আর করার পরিস্থিতি এখন বর্তমানে অনেকটা খারাপ যার কারণে এমন সিদ্ধান্ত আমার নিতে হয়েছিল। যাইহোক বর্তমানে আমি অনেকটা সুস্থ আছি এবং আপনি দোয়া করেছেন এটা দেখে আমি অনেক খুশি হয়েছি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

Sort:  
 3 months ago 

আসলে প্রবাস জীবন মানেই তো কষ্ট। নিজের পরিবারকে খুশি রাখার জন্য ভালো রাখার জন্য তারা দিনরাত পরিশ্রম করে। এমনকি তারা বিশ্রাম নেওয়ার সময় পায়না। যাক, শুনে খুব ভালো লাগলো। আপনি এখন আগের থেকে অনেকটাই সুস্থ হয়েছেন। আপনার মত হাজারো প্রবাসী ভাইদের জন্য অনেক দোয়া রইল।

আমার কমেন্টের সুন্দর রিপ্লাই দেওয়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 53778.84
ETH 2224.93
USDT 1.00
SBD 2.30