বার্গার খাওয়ার সুন্দর একটি মুহূর্ত।

in Incredible Indialast year

অনেকদিন পরে মামুন ভাইয়ের সাথে দেখা সে আজ আমাদের এখানে কাজে এসেছে, এবং আমি বার্গার খুবই পছন্দ করি বলে মামুন ভাইকে বলছিলাম আজ আমরা কাজ খুব তাড়াতাড়ি শেষ করে বাহিরে যাবো।

IMG_20230530_191519.jpg

সে আমাকে বললো আচ্ছা ঠিক আছে কাজ শেষ করে আমরা বাহিরে যাবো, আজ আমরা চারটি ভাই এক সাথে বাহিরে গিয়েছিলাম খুবই আনন্দ মজা করছিলাম এবং দুই থেকে তিন কিলো মিটার হেঁটে গিয়েছিলাম।

IMG_20230530_191157.jpg

অবশেষে একটি বাজার চোখের সামনে পড়ে গেলো কারণ আমি প্রথম হেঁটে আজ এসেছি, সেই জায়গায় গিয়ে দেখি অনেক দোকান বসে আছে সেখানে আছে গরুর মাংস ভাজি এবং বার্গার এবং শরবত বিক্রি হচ্ছে। এবং বাজারে আজ আমার প্রথম দিন আমি আজ সর্ব প্রথম বাজারে এসেছি।

IMG_20230530_190455.jpg

IMG_20230530_190448.jpg

আমি বার্গার খাওয়ার উদ্দেশ্যে গিয়েছিলাম কিন্তু হেঁটে অনেক কষ্ট হয়ে গিয়েছিলো আমাদের, পরে চারটি লেবু শরবত পানি আমরা কিনে খেলাম। কারণ আমাদের সারাদিন ক্লান্ত শরীর নিয়ে এতটা পথ হেঁটে গিয়ে আরো বেশি ক্লান্ত হয়ে গিয়েছি।

IMG_20230530_191519.jpg

তারপরে বার্গার খেতে গেলাম এবং গিয়ে প্রথমে চারটি বার্গার অর্ডার দিয়েছিলাম, এবং আমার ভাইয়েরা আমার কাছে জিজ্ঞাসা করলো আরো কি খেতে চাষ। আমি বললাম অনেকদিন পরে বাহিরে এসেছি একটি বার্গার খেয়ে হবে না, আরো দুইটা অর্ডার দাও রুমি নিয়ে যাবো রুমে এসে সেই গুলা খাবো।

IMG_20230530_203652.jpg

পরে আমার মামুন ভাই বললো আর কিছু নিতে চাস আমি তাকে বললাম কিছু কোন আইসক্রিম নিবো। পরে একটি মদি দোকানে গিয়েছিলাম সেই জায়গা থেকে পাঁচটি আইসক্রিম কিনলাম। তারপরে আমাদের ম্যাচের কিছু বাজার কিনে আবার রুমের দিকে রওনা দিলাম।

IMG_20230530_203643.jpg

হেঁটে আশার সময় একটি কোন আইসক্রিম খেতে খেতে আসলাম।পরে আমার মামুন ভাই এবং আমার বড় ভাই বললো আর কিছু খেতে মনে চাইলো না। আমি তখন বললাম এক দিনে সব কিছু খেয়ে পারবো না পরে আবার আসবো।

IMG_20230530_191513.jpg

IMG_20230530_191503.jpg

আসলে আমি অনেক দিন ধরে আমার বড় ভাইকে বলছিলাম আমার জন্য বার্গার নিয়ে আসবে। কিন্তু আমার কপাল এতোটা খারাপ ছিলো যে। যে সময় ভাইয়া বাহিরে যাই সেই সময় দোকান বন্ধ থাকে। এই ভাবে আমার বার্গার খাওয়া হচ্ছিলো না কিন্তু আজ যখন আল মামুন ভাইয়া এসেছে তাহলে সুযোগটি তো আর মিস করা যায় না।

IMG_20230530_191510.jpg

IMG_20230530_191508.jpg

কারণ আল মামুন ভাইয়া ও বার্গার খুব পছন্দ ,তাই আল মামুন ভাইয়া কে বলে আজ বাহিরে যাওয়া এবং খুব আনন্দ সহকারে মজা করছিলাম আমরা বাহিরে গিয়ে। অবশ্যই আমি ভাইদের ভেতরে ছোট ছিলাম তবুও বড় ভাইদের সাথে খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়ে আসলাম আজ।

হাজার কষ্ট থাকলেও সব কষ্ট দূর হয়ে গেলো আজ ,কারণ অনেক দিন পরে ভাইদের সাথে কিছুটা সময় পার করে ভালো লাগলো। এবং বাহিরে না যাওয়ার জন্য কিছু খাওয়া দাওয়া করতে পারি না সেগুলো আজ পূরণ হয়ে গিয়েছে।

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

DeviceName
AndroidVivY77 /v2169 vivo
Camerafocal length:26mm(equivalent to 35mm focal length film)
LocationMalaysia 🇱🇷🇱🇷🇱🇷
Short by@bayezid123
Sort:  
 last year 

ভাই আপনিও এবং মামুন ভাই ও আরো ২ জন মোট চার জন এক সাথে বাহিরে গিয়েছিলেন বার্গার খাওয়ার জন্য। তাই ছবিতে দেখে বুঝতে পারলাম আপনারা বার্গার খাওয়ার পাশাপাশি অনেক মজা ও আনন্দ করেছেন এটাও বুঝতে পারলাম। আসলে যখন বন্ধু-বান্ধব বা কাছের লোক কাছে পাওয়া যায় তখন সেই অনুভূতিটা একটু অন্যরকম হয়ে থাকে। যেমন আপনাদের ক্ষেত্রেও অনেক আনন্দ ও মজা হয়েছে এবং আরো বুঝতে পারলাম আপনারা লেবুর শরবত পান করেছেন এবং বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করেছেন তা দেখে খুব ভালো লাগলো। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য ভালো থাকবেন।

 last year 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Loading...
 last year 

খুব মজা হয়েছে তাই না ছোট ভাই তবে পকেট থেকে যে কতগুলো টাকা বেরিয়ে গেল এটা চিন্তা একবারও করলে না।

আসলেই তোমাদেরকে একসাথে পেয়ে ঘুরতে গিয়ে একটা খাওয়া দাওয়ার আয়োজন হয়েছে এটা আমার জন্য অনেক বড় একটা আনন্দের সময় আর ধন্যবাদ জানাই আমার এত সুন্দর একটা খাওয়ার ছবি শেয়ার করার জন্য যেটা মানুষ দেখলে কি মনে করবে আমি ভেবেই পাগল হয়ে যাচ্ছি।

 last year 

আনন্দর নাম পয়সা খরচ আনন্দ করতে গেলে একটু খরচ তো হবে বড় ভাই এবং সুন্দর ছবি দেখে মানুষ কি মনে করবে কেন সবাই ভালোটাই মনে করবে এবং অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

TEAM 1

Congratulations! This post has been upvoted through steemcurator04. We support quality posts , good comments anywhere and any tags.
Curated by : @ubongudofot

Screenshot_20221130-164846_Canva.jpg

 last year 

ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61282.12
ETH 2375.20
USDT 1.00
SBD 2.55