বিপদ আমাদের জীবনে কখন কি ভাবে আসে আমরা কেউ বলতে পারি না।

in Incredible Indialast month

বিপদ কখন আসবে এবং কি ভাবে আসবে আমরা কেউ বলতে পারি না, মানুষের জীবনে হঠাৎ করে বিপদ আসে, তাতে করে অনেক মানুষ কিন্তু অনেক কিছু হারিয়ে ফেলে, আবার সৃষ্টিকর্তা চাইলে অনেক কিছু দিয়ে যায় বা রেখে যায়, বিপদ কখনো বলে আসে না তাইতো তার নাম বিপদ রাখা হয়েছে।

1000028914.jpg ছবিটি whatsapp এর মাধ্যমে নেওয়া হয়েছে।

গতকাল কে আমার ভাইয়ের ছোট শাশুড়ি ফোন দিয়েছিল আমার আব্বুর কাছে, আব্বু বাড়ির সব সময় বসে থাকে কোথাও যায় না, তাই আমার ভাইয়ের শাশুড়ি ফোন দিয়ে বলছিল ভাবির ভাইকে নিয়ে ডাক্তারের কাছে যাবে যদি সময় থাকে তাহলে আমার আব্বুর ও সাথে যেতে বলছিল। আব্বু যদি সাথে যায় এবং মানুষের মাঝে চলাফেরা করলে ভালো লাগবে যার জন্য আব্বু কে বলছিল।

আমি কালকে আব্বুর কাছে ফোন দিয়ে জানতে পারলাম তারা ডাক্তারের কাছে আছে, তাই তখন আমি বললাম আচ্ছা তাহলে বাড়ি গিয়ে ফোন দিয়েন কথা বলবো। ভাবির ভাইয়ের শ্বাস কষ্টের সমস্যা ছিলো, আমাদের সাতক্ষীরা সদর হসপিটালে নিয়ে গিয়েছিল, আমাদের বাসা ছাড়া অনেক দূরে আছে, আব্বু রাত্রে বাড়ি আসে এবং রাতে বাড়ি এসে আমার কাছে ফোন দিয়েছিল আমি তখন বললাম এতো রাত্রে বাড়ি আসলেন ডাক্তার দেখাতে এতো সময় লেগে গেলো।

1000028853.jpgছবিটি whatsapp এর মাধ্যমে নেওয়া হয়েছে।

তখন আব্বু বলছে আর বলো না বিপদ যখন আসে সব দিক দিয়ে আসে, আমার ভাবির ছোট চাচীর দুইটি ছেলে ছোট ছেলের শ্বাস কষ্ট হয়েছে যার জন্য ডাক্তারের কাছে নিয়ে গিয়েছে, এবং বড় ছেলে সাথে ছিলো যখন ডাক্তার দেখিয়ে চলে আসছিল তখন একটি মোটরসাইকেল এর সাথে এক্সিডেন্ট করে। শরীরে অল্প একটু আঘাত লেগেছে তবে আঘাতটি যাহোক মনে হয় ভালো ছিলো।

অল্প বয়স শরীরে আঘাত পেয়েছে যার জন্য আরো বেশি সে ভেঙ্গে পড়েছে, আমার ভাবির চাচি এই টেনশন করে মাথা ঘুরে পড়ে গিয়েছিল ছোট ছেলে ডাক্তারের কাছে নিয়ে গিয়ে বড় ছেলে অ্যাক্সিডেন্ট করেছে বিষয়টি আসলে অনেক বিপদ জনক ছিলো। তার ওপরে আমার ভাবির ছোট চাচা মালয়েশিয়ায় থাকে সাথে আমার ভাইয়ের শাশুড়ি ও ছিলো।

1000028896.jpgছবিটি whatsapp এর মাধ্যমে নেওয়া হয়েছে।

যাইহোক বাড়ি এসে এই ঘটনা জানতে পেরে নিজের কাছে একটু খারাপ লাগছিল, পরে ভাইয়ের কাছে ফোন দিয়ে বিষয়টি বললাম ভাইয়া বলল তাহলে আমি একটু পরে ফোন দিয়ে কথা বলে নিবো এখন আমি একটু ব্যস্ত আছি, তারপরে আব্বুর কাছে শুনে জানতে পারলাম আবার সেই ছেলেটি কে ডাক্তারের কাছে নিয়ে গিয়ে তাকে বাড়ি পাঠিয়ে দিয়েছে।

এবং আব্বুকে বললাম ভাবি কে নিয়ে আজকে যাওয়ার কথা, দুপুর বেলা ফোন দিয়ে জানতে পারলাম ভাবি কে নিয়ে সকাল বেলা গিয়েছিল কারণ হাজার হলে ও তার ছোট ভাই এবং দুটি ভাই অসুস্থ এমন বড় একটি ঘটনা ঘটেছে অবশ্যই গিয়ে একটু দেখে আসা উচিত। রাস্তাঘাটে আমরা যখন চলি তখন একটু সাবধানে চালাই উচিত কারণ বিপদ কখন আসবে এবং কি ভাবে আসবে আমরা কেউ বলতে পারি না।

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন

@baizid123

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Loading...

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last month 

সত্যিই বিপদ কখন চলে আসে তা বলা মুশকিল। আমি নিজেও জানি বিপদ কাউকে কখনো বলে আসেনা। কিন্তু আপনার আজকে পোস্ট পড়ে মনে হল আপনাদের পরিবারে যেন বিপদ লেগে আছে।
একজনকে ডাক্তার দেখাতে গিয়ে বড় ছেলে আবার অ্যাক্সিডেন্ট করেছে। সেই টেনশনে আপনার ভাবির চাচি অজ্ঞান হয়ে গিয়েছে।

দোয়া করি সবাই যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে।

 29 days ago 

মায়ের সামনে সন্তান যখন অ্যাক্সিডেন্ট করে তখন মা কখনো ঠিক থাকতে পারে না, ছোট ছেলেকে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিল এবং বড় ছেলে যখন এক্সিডেন্ট করে তখন তার মায়ের কি অবস্থা হয়েছিল এটা হয়তোবা আমরা সবাই অনুভব করতে পারি।

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য উপহার দেওয়ার জন্য।

 last month 

বিপদের কথা আর কি বলবো ভাই বিপদ বলে কয়ে আসেনা আপনি খুব খারাপ পরিস্থিতির মাঝে রয়েছেন সেই সময়ে আবার বেশী করে বিপদ চলে আসে ৷ তবে আমাদের বিপদের পাশে দাড়িয়ে মোকাবেলা করতে হবে ৷

যাই হোক আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷

 29 days ago 

এটা ঠিক যে বিপদের পাশে দাঁড়িয়ে মোকাবেলা করতে হবে কারণ জীবনে বাঁচতে হলে বিপদ আসবে এবং এই বিপদ গুলো কখনো আমাদের বলে আসে না।

মূল্যবান সময় ব্যয় করে সুন্দর একটি মন্তব্য উপহার দেয়ার জন্য ধন্যবাদ।

 27 days ago 

প্রবাসে বসে কারো অসুস্থতার কথা শুনলে আসলেই কোন কিছুই ভালো লাগেনা। আপনার ভাবির চাচাতো দুই ভাই একসাথে অসুস্থ হয়ে পড়ছে এ কথা শুনে আমার কাছে তো অনেক খারাপ লাগছে।

আল্লাহ সুবহানাতায়ালার কাছে তাদের সুস্থতার জন্য দোয়া করি তারা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠে। আপনিও একটু সাবধানে থাকবেন।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67688.54
ETH 3821.02
USDT 1.00
SBD 3.55