You are viewing a single comment's thread from:

RE: আমার কাছে ছটপুজোর গুরুত্ব

in Incredible India2 years ago

স্যার আমি খুবই দুঃখিত। এইরকম ভুল ভবিষ্যতে আমি আর করবো না। আসলে আমি ছটপুজোর ছবি Pixabay থেকে খুঁজে নিতে পারছিলাম না। তাই নিউজ চ্যানেল থেকে নিয়েছিলাম।আমি বুঝতে পারিনি। এখন আমাকে আমাদের কমিউনিটি থেকে গাইড করে দেওয়ায় আমি সঠিক ভাবে ছবি নিয়ে আগের ছবি গুলি ডিলিট করে দিয়েছি। ভবিষ্যতে আমি এই রকম ভুল আর করবো না। অনেক ধন্যবাদ স্যার।

Sort:  

নিউজ চ্যানেলের বা নিউজ পোর্টালের যে কোনো কনটেন্ট ইউজ করলে তা সে সোর্স উল্লেখ করলেও কপিরাইট ইনফ্রিঞ্জমেন্ট এর আওতায় পড়ে । এটা ইন্টেলেকচুয়াল প্রপার্টি যেটা কপিরাইট প্রোটেক্টেড থাকে অলওয়েজ ।

 2 years ago 

ধন্যবাদ স্যার আমাকে এই তথ্য জানানোর জন্য। এরপর থেকে আমি আর কখনোই এই রকম ভুল করবো না। ভালো থাকবেন। আপনার দিনটি অনেক শুভ হোক। 🙏

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39