গ্রামের মেলার ভ্রমণ ফটোগ্রাফি

স্টিমিট বন্ধরা আপনারা আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি, আমি আপনাদের মাঝেই এই কমিউনিটিতে নতুন আজকে আমার প্রথম পোস্ট। আশা করি আপনাদের ভালো লাগবে আমার গ্রাম্য পরিবেশের মেলায় ভ্রমণ করতে গিয়ে কিছু ফটোগ্রাফি করেছিলাম।

IMG_20230316_115236.jpg

আমি গ্রাম ভ্রমন করতে ভালোবাসি আমার গ্রামে মেলা শুরু হয়েছে মেলায় ভ্রমণ করতে অনেক ভালো লাগে এবং আমার ফটোগ্রাফি করতে অনেক ভালো লাগে। আমার এই গ্রামে মেলাতে অনেক দোকান এসেছিল আমি মেলায় প্রবেশ করেছিলাম তখন আমি দেখলাম, গ্যাস বেলুন নিয়ে অনেক দোকানদারেরা দাঁড়িয়ে রয়েছে। রাস্তায় এছাড়াও এই দোকানদারকে গ্রামের যে শহর ছোট শহর থাকে সেখানে এদেরকে এ দেখা যায়।

IMG_20230316_115234.jpg

IMG_20230316_114403.jpg

যখন ধীরে ধীরে মেলার ভেতরে প্রবেশ করলাম দেখলাম আরো অনেক দোকান রয়েছে এখানে এই সময়ে লোকজন খুব কমই ছিল। যা আমি খুব সুন্দর ভাবে এই ছবিগুলো সংগ্রহ করতে পেরেছি, দোকান গুলোতে অনেক পণ্যগুলো খুব সুন্দরভাবে সাজিয়ে রাখছে। ক্রেতারা আসবে খুব সহজে পছন্দ করে সেই পণ্যগুলো কিনতে পারবে গ্রামে মেলা ভ্রমণ করার মজাই আলাদা।

IMG_20230316_114207.jpg

মেলায় নাগরদোলা এসেছিল নাগরদোলায় আমি এর আগে অনেকবার উঠেছিলাম নাগরদোলায় উঠে অনেক মজা লাগে। মেলায় অনেক লোককে দেখা যাচ্ছে নাগরদোলায় উঠে অনেক আনন্দময় সময় কাটাচ্ছে মেলাটি হয়েছিল নাগর নদীতে।

IMG_20230316_130833.jpg

IMG_20230316_130830.jpg

এছাড়াও কাপড়ের দোকান রয়েছে এবং শীতের সময় যে কম্বল পাওয়া যায় এগুলো মেলাতে পাওয়া যায় এখানে অনেক দোকান রয়েছে তার মধ্য থেকে একটি দোকানের ফটোগ্রফি করেছিলাম। রাস্তার পাশে খাবারের দোকান রয়েছে, মেলায় ভ্রমণের পাশাপাশি অনেক সুন্দরভাবে আমি এই ফটোগুলো উঠেছিলাম, আমি মেলায় ঘুরাফেরা করি অনেক আনন্দিত হয়েছি।

এই পোস্টের ভিতরে কোন ভুল হয়ে থাকলে আমাকে ক্ষমা করে দিবেন আমার এই নতুন পোস্ট পরবর্তীতে করবো।

Sort:  
 last year 

Las ferias son símbolo de disfrutar y estar alegre, mientras leía tu publicación me di cuenta que disfrutaste mucho, todo se ve bien chévere, las atracciones, las tiendas y sobre todo la comida, gracias por mostrarnos esta parte del disfrute de tu pueblo.

Fue un gusto leerte.

 last year 

গ্রামের মেলায় অনেক মজা হয় ৷ হালকা মানুষের সমাগম এবং হালকা দোকান পাট বসে থাকে যথেষ্ট পরিমান এর কেনা কাটা করা যায় ৷ এই সব মিলিয়ে মেলার পরিবেশ টা আসলেই অনেক সুন্দর লাগে ৷

ধন্যবাদ ভাই আপনার গ্রামের মেলা দেখে অনেক ভালো লাগলো ৷ ভালো থাকবেন ৷

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 last year 

আরে বাহ আপনার গ্রামে তো দেখছি বেশ সুন্দর একটা মেলার আয়োজন করা হয়েছে। আর আপনি মেলার প্রত্যেকটা ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। যেটা দেখে বিশ্বাস করবেন কিনা জানিনা।আমার খুব মন চাচ্ছিল, আপনাদের গ্রামে গিয়ে মেলায় ঘুরে আসি।

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ভালো থাকবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আমার পোস্ট সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্য শুভকামনা রইলো।

Loading...
 last year 

আসলেই গ্রাম এর সৌন্দর্য এবং গ্রামের পরিবেশ সব মিলেয়ে আসলে আরো অনুষ্ঠান হলে আরো খুব ভালো লাগে। মেলা আসলে এটি একটি পুরাতন স্মৃতি ছোট বেলা তে যেমন মজা করতাম এখন আর ইচ্ছে করলেও সেই সময় বর পাই না।

আপনার পোস্টটি পরে অনেক ভালো লাগলো, গ্রামের সৌন্দর্য আর অনুষ্ঠান সব মিলিয়ে লিখেছেন, অনেক ভালো লাগলো আপনার পোস্টেটি।

ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য আপনার জন্য শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44