You are viewing a single comment's thread from:

RE: Better Life with Steem|| The Diary Game||9 December 2023||

in Incredible India10 months ago

সকালবেলা আপনার বাবা আপনাকে ফোন দিয়েছে বাড়িতে যাওয়ার জন্য। সেখানে যাওয়ার জন্য কিছুক্ষণ পর রওনা দিলেন এবং যেতে যেতে বন্ধুর সাথে অনেক গল্প করলেন দুজনে মিলে। যাওয়ার পথে পুরানো সেই বটগাছটি দেখালেন। নিজের বাড়িতে গিয়ে কাকার সাথে দেখা করে নিয়েছেন। এবং কাজের কথা সম্পূর্ণ করে আবার বাড়িতে ফিরে আসলেন। তারপর দুপুরে খাওয়া দাওয়া করে কিছুক্ষণ মোবাইল দেখলেন এবং বিকেলে সময়টা দোকানে পার করলেন।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার একটা দিনের কার্যকারী গুলো সবকিছু আমাদের সাথে শেয়ার করার জন্য থ্যাঙ্ক ইউ।

Sort:  

আসলে যেখানে যেতে ভালো লাগে না সেখানে আমি একা গেলে মনটা মানবে না আর মন না মানলে সেখানে গিয়ে আমি শান্তি পাবো না।আমি এই কথা গুলো বলার কারন হলো বন্ধু কে নিয়ে গেছিলাম জানি আমার একাকীত্ব দূর হয় আর আমার মন ভালো থাকে বন্ধুর সাথে কথা বলতে বলতে গিয়েছিলাম আবার কথা বলতে বলতে এসে পড়েছিলাম। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 10 months ago 

আসলে ঠিক বলেছেন এক জায়গায় একা একা গেলে মন মরা লাগে নিজেকে খুব নির্জন লাগে। তাই আপনি যেখানেই যান না কেন আপনার কোন না কোন বন্ধুকে সাথে নিয়ে যান।

খুব ভালো লাগলো আপনার মন্তব্যটি শুনে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72