Better Life With Steem | | The Diary Game | | 26 June, 2024

in Incredible India3 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন। আশা করছি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই অনেক ভালোই আছেন।আপনাদের দোয়ায় আমিও বেশ ভালোই আছি।আজকে আমার অতিবাহিত দিনটি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।


IMG_20240626_233932.jpg

Edit by Canva


আজকে ঘুম থেকে উঠি ঠিক ৯:০০ টার সময়।ঘুম থেকে উঠেই আমি ফ্রেশ হয়ে নিই। এরপর আমি গতকালকে এনে রাখা খাবারের দ্বারা নাস্তা সেরে নিই।এরপর আমি সকাল সকাল আমার পোশাক-আশাক ওয়াশ করার জন্য জন্য ওয়াশরুমে যাই।আসলে আমার পোশাক গুলোয় বেশ ময়লা জমেছে। সময় সুযোগ হচ্ছে না সেগুলো পরিষ্কার করার মতো।

আজকে পরিষ্কার করে দিতেই হবে কারণ আমি আমার বিশেষ একজন মানুষের সাথে দেখা করতে যাবো।তাই সকাল সকাল আমার মোটামুটি বেশ কিছু কাপড় ধুইয়ে দিই।এরপর শুকাতে দিই।আমার ঘুরতে যাওয়ার সময় হচ্ছে দুইটার দিকে।এরপর আমি রুমে আসার পর আমার রুমমেটকে জাগিয়ে তুলি।সে ঘুম থেকে উঠার পর আমরা একসাথে সকালের খাবার আনার জন্য যাই।এবং রান্নাঘর থেকে খাবার নিয়ে এসে খাওয়া করি।


IMG_20240626_231528.jpg


দুপুর হতেই আমি গোসল সেরে নিই।এরপর আমি আমার শুকাতে দেওয়া পোশাক গুলো উঠাই নিয়ে আসলাম।এরপর আমি ঘুরতে যাওয়ার জন্য প্রস্তুতি নিলাম।ঘুরতে গেলাম একটা অটোরিকশা করে। আসলে জীবনের প্রথম এই মানুষটার সাথে আমি মিট করতে যাচ্ছি।

এরপর আমরা যায়গা সিলেক্ট করলাম শুখসাগর।এটি দিনাজপুরের সব থেকে সুন্দর যায়গা গুলোর একটি।সেখানে গিয়ে নিজের স্পেশাল মানুষটার সাথে বেশ কিছু সুন্দর মুহুর্ত অতিবাহিত করলাম।এরপর আমরা একে অপরের বেশ কিছু ছবি ক্যামেরাবন্দী করে রাখি।সেখানে বিশাল একটা পুকুর রয়েছে।


IMG_20240626_231240.jpg


আর বিশাল জলরাশি সেখানে পুকুরের পাশেই একটা বিশাল বড় পাড়।পাড়ে অনেকগুলো গাছ লাগানো।সেখানে আমরা তেমন কিছুই খাইনি।শুধু একটা করে আইসক্রিম খাইছিলাম।আর এক এল বোতল পানি কিনেছিলাম।এরপর সন্ধ্যা হতেই আমরা মেসের উদ্দেশ্যে রওনা দিই।তাকে তার মেসে পৌঁছে দিয়ে আমার মেসের দিকে আসতেছিলাম।এরপর রাস্তার পাশেই একটা বন্ধুর মেস।

তাকে কল দিলে সে রিসিভ না করায় আমি তার মেসে যাই।গিয়েই দেখি সে জ্বরে কাতর হয়ে পড়ে রয়েছে।আমাকে দেখে রীতিমতো কান্না করতেছিলো।তৎক্ষনাৎ আমি তাকে ভালো একটা ফার্মেসীতে নিয়ে যাই এবং ভালো মানের কিছু ঔষধ কিনে দিই।এরপর আবার তার মেসে চলে আসি।


IMG_20240626_200558.jpg


সেখানে আসার পর আমি কিছুক্ষণ তার সাথে সময় অতিবাহিত করি।কারণ অসুস্থ হলে একা থাকার অনুভূতি কেমন থাকে তা আমরা জানি। তাই তাকে কিছুক্ষণ সঙ্গ দিলাম।এরপর কিছুক্ষণ পর তার জ্বর কমে যায়।তাকে নিয়ে বাইরে যাই।ওর কিছু খাইতে ইচ্ছে না করে।

তাই আমি তাকে পেয়ারার দোকান থেকে পেয়ারা ভর্তা খাওয়ালাম।এরপর আমরা এককাপ করে চা পান করে আবার ওর রুমে চলে যাই।এরপর ওকে ঔষধ খাওয়ানোর পর আমি আমার মেসে চলে আসি।


IMG_20240626_232915.jpg


মেসে আসার পর দেখি আমার রুমমেট আমার জন্য মুখ ফুলিয়ে বসে আছে।আমি নাকি তাকে না বলেই ঘোরাঘুরি করতেছি।এইজন্য মন খারাপ ওর।এরপর আমি তাকে সব খুলে বললাম।তারপর ফ্রেশ হয়ে নিলাম।রাতের খাবার খেলাম।এরপর শুয়ে শুয়ে কিছুক্ষন ফেসবুকে স্ক্রল করতে লাগলাম।পড়াশোনার মুড আসতেছিলো না।তাই দিনলিপি লিপিবদ্ধ করা শুরু করে দিলাম।


IMG_20240626_211525.jpg



ধন্যবাদ

Sort:  
Loading...
 3 months ago 

ভাই প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই আপনার একটি দিনের কার্যক্রম খুব ভালোভাবেই আমাদের কাছে উপস্থাপনা করার জন্য।

আজকে দিনলিপির মধ্যে যতগুলো ছবি ব্যবহার করছেন আমার কাছে সবচেয়ে ভালো লাগছে কেননা প্রকৃতির মাঝে এমন সুন্দর দৃশ্য হয়তোবা খুবই কম দেখা যায় বিশাল পুকুরের উপরে ঠিক পাড়ি এই গাছগুলো লাগানো রয়েছে ‌

 3 months ago 

প্রতিদিনের থেকে একটু দেরিতেই ঘুম থেকে উঠেছেন। ঘুম থেকে উঠার পর নিজের কিছু কাজ ছিল সেগুলো সেরেছেন।
বন্ধু বিশেষ মানুষটা কে সেটা জানতে চাওয়া আমার অবুঝ মন😁। কারণ বিশেষ মানুষের সাথে দেখা করার জন্য কাপড় পরিষ্কার করেছেন।
বিশেষ মানুষের সাথে ঘুরতে গেলে তো মন ভালো থাকবে। সেই সাথে ফটোগ্রাফিগুলো বেশ ভালই হয়েছে।

সারাদিনের মুহূর্তগুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 months ago 

বিশেষ মানুষটাকে দেখার জন্য আরেকটু অপেক্ষা করতে হবে বন্ধু।আমার কাপড়গুলো ভুলবশত বাসায় রেখে এসে বিপাকে পড়ে গেছি।তাই কমন পোশাক গুলা দিয়েই চালিয়ে নিচ্ছি আপাতত।সামনে সৈকত নাকি দিনাজপুরে আসবে।তো ওকে আমার কাপড়গুলো নিয়ে আসতে বলেছি।আর ছবির কথা বলতে গেলে আরো কিছু ভালো ছবি আছে যেগুলো পাবলিকলি প্রকাশ করা যাবে না বন্ধু।আমাদের জন্য দোয়া রাখিও।😐

 3 months ago 

হ্যাঁ বন্ধু! আমি অপেক্ষা করে আছি তোমার এই বিশেষ মানুষটাকে দেখার জন্য। আসলে নিজের প্রয়োজনীয় কাপড়চোপড় সাথে না থাকলে চলাফেরা টা একটু কষ্টকর হয়ে যায়। হ্যাঁ অরিজিনাল ছবি তো আর পাবলিক প্লেসে দেয়া যাবে না।
ইনশাআল্লাহ তাদের জন্য দোয়া রইল। তাড়াতাড়ি দুজনে এক হও।

আমার কমেন্টের সুন্দর রিপ্লাই দেওয়ার জন্য ধন্যবাদ।

 3 months ago 

আজ সকালে উঠে বেশ কাজ করেছেন।। সত্যি কথা বলতে আমরা বিশেষ মানুষের সাথে দেখা করার জন্য একটু বেশি প্রস্তুতি নিয়ে থাকি যেমনটা আপনি নিয়ে।। বিশেষ মানুষের সাথে দেখা করে রুমে চলে আসে আর হ্যাঁ একা একা ঘুরতে গেলে বন্ধু তো রাগ করবেই।।

 3 months ago 

আসলেই মানুষের চিন্তাধারা এই বষয়টি সবার ক্ষেত্রে প্রযোজ্য, যে একজন মানুষ তার স্পেশাল মানুষের সাথে যখন মিট করতে যাবে তখন সে তার সর্বোচ্চ সৌন্দর্যের বহিঃপ্রকাশ ঘটানোর চেষ্টা করবে।এটা ন্যাচারাল একটা বিষয়। আপনি হোন কিংবা আমি সবাই ক্ষেত্রেই এই অনুভূতিটা কাজ করে থাকে।তবে হ্যাঁ কিছু কিছু ক্ষেত্রে ভিন্নতাও দেখা যায়।

 3 months ago 

একটা অবশ্যই সঠিক বলেছেন প্রতিটি মানুষ একই রকম তার স্পেশাল কারো সাথে দেখা করার আগে নিজেকে অনেক সুন্দর ভাবে পরিপাটি করে।। দোয়া রইল প্রিয় মানুষ যেন আপনার কাছেই থেকে যায় অজীবন।।

 3 months ago 

আপনার কাছে আজকের দিনটা হয়ত অনেক বেশি স্পেশাল। নিজের স্পেশাল মানুষের সাথে দেখা করলে তো সেই দিনটা স্পেশাল হবেই। তবে আমার এখন স্পেশাল মানুষের সাথে দেখা করা বা ঘুরতে যাওয়ার সৌভাগ্য হয়নি তবে এটুকু বুঝি এদিন অনুভূতিটা অন্যদিনের থেকে আলাদা হয়ে থাকে। ভালো থাকবেন।

 3 months ago 

ভাই আমার জন্য দোয়া করবেন। আমার জীবনে একজন সঠিক মানুষের আগমন ঘটেছে।আমি চাই এই মানুষটাকে খুব তাড়াতাড়ি আপন করে নিতে।স্পেশাল মানুষের সাথে ঘুরতে যাওয়ার অনুভূতি সবসময় আলাদা।আমি প্রতিমুহূর্তে তার হাতটা আঁকড়ে ধরে ছিলাম।আর আমরা দুজনে মিলে সুন্দর একটা প্রকৃতির মাঝে অসম্ভব সুন্দর একটা সময় অতিবাহিত করেছিলাম।আমাদের জন্য দোয়া করবেন যেন সামনের দিনগুলোতে আমরা সুন্দর জীবন উপভোগ করতে পারি।

আমাদের কোনো বিশেষ মানুষ তাই কোথাও ঘুরতে যেতে পারি না🥲। @mdparvaj ভাই আপনি কিছু বলেন।

@saikat01 @shuhad আমি আলামিন এবং আলামিনের স্পেশাল মানুষের রুহের মাগফিরাত কামনা করছি😙

 3 months ago 

সবার জীবনে ব্যাক্তিগত মানুষের আগমন ঘটুক সেটাই কামনা করি।তোমাদের সকলের বিয়ে ফরজ হয়ে গেছে।কিন্তু তা না করে তোমরা পড়ে আছো হারাম রিলেশনশিপ নিয়ে।আল্লাহ মাফ করুক। আমি ব্যাক্তিগতভাবে সৈকত এবং পারভেজ ভাইয়ের উদ্দেশ্যে বলতে চাই।জলদি বিয়ে করে নয়ে ধর্মের পথে ফিরে আসো।বিশেষ করে পারভেজ ভাই।দীর্ঘদিন যাবত রিলেশনশিপে আছো।কিন্তু বিয়ে করতেছো না।বিষয়টি ভেবে দেখো।ধন্যবাদ 🙃

 3 months ago 

স্পেশাল মানুষের সাথে দেখা করতে গিয়েছেন। আসলে মানুষটা কে খুব জানতে আগ্রহ হলো। আপনি ওনার সাথে ক্যামেরাবন্দি হয়েছেন কিন্তু আমাদের সাথে শেয়ার করেননি, বিষয়টা খুবই দুঃখজনক। বন্ধু আপনার উপর অনেক রাগ করেছে। কেননা আপনি ওনাকে না জানিয়ে করতে বের হয়েছেন এটা স্বাভাবিক। ধন্যবাদ আপনার সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে উপস্থাপন করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60767.97
ETH 2352.24
USDT 1.00
SBD 2.51