Better Life With Steem | | The Diary Game | | 08 June, 2024

in Incredible India13 days ago

আসসালামু আলাইকুম

আপনারা সকলে নিশ্চয়ই অনেক ভালোই আছেন।আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে আমিও বেশ ভালোই আছি।

IMG_20240608_221543.jpg


আজকেও প্রতিদিনের ন্যায় আমার ফোনের এলার্মে ঘুম ভাঙে।ঘুম থেকে উঠেই আমি দেখতে পাই আমার আজকে জ্বরের তীব্রতা বেড়ে গেছে।এজন্য আমি আজকে ডিউটিতে যেতে ইতস্তত বোধ করতেছিলাম।আমার বন্ধুদের জোরাজুরিতে প্রস্তুত হয়ে ডিউটিতে চলে গেলাম।যাওয়ার পথে একটা হোটেলে নাস্তা করে নিলাম।আজকে আমি নাস্তা হিসেবে ২ টা পরোটা খেয়েছিলাম।

এরপর সেখানে থেকে হাসপাতালে চলে যাই।এরপর সেখানে গিয়েই পেশেন্টদের ঔষধ দেওয়ার কাজ শেষ করলাম।আজকে থেকে আমার ফিমেইল সার্জারি ওয়ার্ডে ডিউটি শেষ।আগামীকাল থেকে মেল সার্জারিতে ডিউটি শুরু।যাই হোক সবাইকে ঔষধ দেওয়া শেষে ম্যামকে বলে আমি নিজেও কিছু ঔষধ খেয়ে নিলাম।


IMG_20240608_114340.jpg


ওয়ার্ড থেকে শুধু দুই-একবার ঔষধ খাওয়া যাবে। কিন্তু বাকি সময়ে কি হবে।এই কথা চিন্তা করে আমি টিকেট করে ডাক্তারের কাছে প্রেসক্রিপশন করে নিলাম।এরপর আমাকে ফার্মেসী থেকে ঔষধ দিলো।আমি সেগুলো নেওয়ার পর ম্যামকে বলে বাসায় চলে আসলাম।এরপর আমি ভাত বসাই দিয়ে শুয়ে শুয়ে কিছুক্ষন ফেসবুকে স্ক্রল করতে থাকলাম।

এরপর আমার বন্ধুদের ডিউটি শেষ হলে তারা তরকারি কিনে নিয়ে আসে।এরপর আমরা সবাই মিলে বসে খাওয়া করি।খাওয়া শেষ করে আমি দুপুরের ঔষধের ডোজটি খেয়ে নিই।এর ভিতরেই আমার বন্ধু বুলবুল বাসা থেকে আসলো।এরপর আমি কিছুক্ষণ ঘুমিয়ে নিলাম।


IMG_20240608_183529.jpg


বিকেল হতেই আমি আমাদের রুমটা ভালোভাবে পরিষ্কার করে নিই।এরপর কিছু খাবারের অবশিষ্টাংশ রয়ে গেছিলো সেগুলোকে আমি বাসার পাশে একটা ডাস্টবিনে ফেলে দিয়ে আসি।এরপর আমি আমার গোসলের পর শুকাতে দেওয়া কাপড়গুলো তুলে নিয়ে আসি।এরপর আমি সবাইকে বাইরে ঘুরতে যাওয়ার কথা বলি।আমার জ্বর কিছুটা কমেছে।

আলহামদুলিল্লাহ অনেক ভালো অনুভূত হচ্ছে।আমরা সবাই মিলে বের হই আমাদের বাসার পাশের একটি মাঠে।সেখানে গিয়ে বেশ কিছু সময় বসে থাকার পর আমরা সন্ধ্যা হতেই চলে গেলাম মাগরিবের নামাজ আদায় করতে।নামাজ শেষ করে বের হয়ে আমি আফজাল আর বুলবুল মিলে একটা সেলফি ক্যামেরাবন্দী করে রাখি।এরপর বাসায় চলে আসি।


IMG_20240608_114057.jpg


সবাই মিলে সিদ্ধান্তে বসি যে আজকে কি রান্না করে রাতের খাবার খাবো নাকি
হোটেলে গিয়ে খাবো।এরপর সিদ্ধান্ত চূড়ান্ত হয়।আমরা আজকে খিচুড়ি রান্না করবো। এরপর আমাদের বাজার করাই ছিলো সেগুলি সবাই মিলে প্রস্তুত করা শুরু করে দিলাম।এরপর রান্না চুলায় তুলে দিয়ে আমি এবং আমার বন্ধুরা মিলে এশার নামাজে যাই।

নামাজ থেকে আসার পর আমরা কিছুক্ষণ ছাদে আড্ডা দিই।আড্ডা দেওয়ার ফাকে আমি আজকের ডায়েরি গেমটি লিখে সম্পন্ন করে ফেলি।এরপর রুমে গিয়ে সবাই মিলে একসাথে বসে খাওয়া করে নিই।খাওয়া শেষ করে বাটি গুলো পরিষ্কার করে নিই।তারপর আমার রুমে মশারী টাঙাই। এরপর রুমে কয়েল লাগিয়ে নিলাম।তারপর রুমের লাইট বন্ধ করে নিলাম।এরপর শুয়ে শুয়ে পোস্টটি আপলোড করে নিলাম।আর এভাবেই আমার একটা সুন্দর দিনের সমাপ্তি ঘটে।


IMG_20240608_192657.jpg



ধন্যবাদ

Sort:  
 13 days ago 

বিগত পোস্টেই আমরা অবগত হয়েছি আপনার শরীর বেশ খারাপ। শরীর খারাপের পরেও আপনি ফ্রেশ হয়ে ডিউটিতে গিয়েছেন। ডিউটিতে গিয়ে সকালের কাজ শেষ করে, সেখানেই ম্যামকে বলে ওষুধ খেয়েছেন। বাসায় এসে তরকারি রান্না করে তাড়াতাড়ি ফ্রেশ হয়েছেন। পরে আপনার বন্ধুরা তরকারি নিয়ে আসার পর সবাই মিলে একসাথে ভাত খেয়ে দুপুরের ওষুধ খেয়েছেন।

দোয়া করি, আপনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন।

সারাদিনের কার্যক্রম শেয়ার করার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন।

 13 days ago 

হ্যাঁ বন্ধু।আমি শুধু সকলের কাছে দোয়া প্রার্থনা করি।সামনের দিনগুলোতে অনেক কিছু করা বাকি আছে।তাই আমার সুস্থতা খুবই প্রয়োজন। আমি আপনাদের জন্যেও দোয়া করি।যেন সকলেই সকলের মনের ইচ্ছাগুলোকে বাস্তবে রূপ দিতে পারে।ধন্যবাদ

 12 days ago 

আমাদের জীবনে প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু সেই স্বপ্নগুলোকে বাস্তবায়ন করার জন্য প্রত্যেকেরই সৎ পথে ও পরিশ্রম করা উচিত। সৎ পথে পরিশ্রম করলে সৃষ্টিকর্তা আমাদের দিকে একদিন ঘুরে দেখবে।
আপনার পোস্টে বলেছিলাম আপনি অসুস্থ দোয়া করি আপনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন। ইনশাআল্লাহ আপনি একদিন নিজের স্বপ্নগুলোকে বাস্তবায়ন করতে পারবেন এই কামনা করি।

আমার কমেন্টের সুন্দর রিপ্লাই দেওয়ার জন্য ধন্যবাদ। ভালো থাকবেন।

 13 days ago 

আপনার শরীর অসুস্থ সেটা আগেই জেনে ছিলাম। তবে আগের তুলনায় অসুস্থতা বেড়েছে জেনে খারাপ লাগলো। তারপর অসুস্থ শরীর নিয়েি দায়িত্ব পালন করতে পিছু পা হলেন না, এটা খুবই ভালো বিষয়। জ্বর গায়েও সারাদিন অনেক ব্যস্ত সময় পার করেছেন। আপনার দায়িত্বশীলতা সত্যি গর্ব করার মতো। ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। ভালো থাকবেন।

 13 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইজান।আমাদের মানুষিক শক্তি সব থেকে বড় শক্তি। তাই হয়তো এসব কাজ করতে পেরেছি।আমার শরীর অসুস্থ হলেও কয়েকদিন থেকে মনটা বেশ ভালোই আছে।আপনাদের দোয়া চাই সবসময় যেন সামনে আমার মনোস্কামনাগুলো পূর্ণতা পায়।

 12 days ago 

আপনি ঠিকই বলেছেন, মানসিক শক্তিই হলো সব থেকে বড় শক্তি। কেউ যদি মানসিকভাবে শক্ত থাকে তাহলে সে সব কিছু করতে সক্ষম হয়। যেমন আপনি অসুস্থ থাকার পরও আপনি আপনার কাজগুলো খুব ভালো ভাবে সম্পন্ন করেছেন।যেটা খুবই প্রশংসনীয়। সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করি যেন আপনি অনেক ভালো থাকুন। ধন্যবাদ আপনাকে আমার মতামতের উওর দেওয়ার জন্য। ভালো থাকবেন।

Loading...
 12 days ago 

আজকে আপনার সারাদিনের মুহূর্তটা অনেক সুন্দর ছিল। পড়ে অনেক ভালো লাগলো আপনাকে অসংখ্য ধন্যবাদ আজকের সারাদিন আপনি কি কি করেছেন সে সব বিষয়ে আমাদের সামনে উপস্থাপনা করার জন্য। ভালো থাকবেন সুস্থ থাকবেন আপনি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64182.86
ETH 3531.12
USDT 1.00
SBD 2.53