You are viewing a single comment's thread from:

RE: দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে ফিরে আসা

in Incredible India7 months ago

বর্তমান সময়ে কোন কিছু কেনার মত অবস্থা নেই জিনিস পত্রের এত দাম। জিনিসপত্রের দাম শুনলে মাথা গুড়ে যায়। ঠিক এমনই অবস্থায় আজকে আপনাকে পড়তে হয়েছে। আপনি মন খারাপ করবেন না আজকে কিনতে পারেন তাই কি হয়েছে। আপনি পরবর্তীতে কিনবেন সেই দুয়া করি। আমিও মাঝে মাঝে এই পরিস্থিতি পড়ে থাকি কিছুই করার থাকে না আমার। কারণ আমি বাবার বড় ছেলে, আমাকে অনেক দিকে খেয়াল রাখতে হয়।

Sort:  
 7 months ago 

তাই, খুব ভালো লাগলো আপনার মন্তব্য টি শুনে। আসলে আমি এই পোস্ট টি দ্রব্য মূল্যের উ ঊর্ধগতি কে ইঙ্গিত করেই লিখেছি। আমি ও বাবার বড় মেয়ে। পছন্দ হলেও খুব একটা চাপ দেইনা পরিবার কে। তাছাড়া মানুষের একটা বিশেষ সময় পর্যন্ত ই মনের চাহিদা থাকে,একটা সময় তা ফুরিয়ে যায়।তখন হয়তো আপনাদের দোয়ায় অনেক কিছুই হবে,বাট এই আনন্দ টা থাক বেনা। ধন্যবাদ আপনাকে। এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64252.58
ETH 3495.24
USDT 1.00
SBD 2.50