You are viewing a single comment's thread from:

RE: Incredible India contest by @sduttaskitchen| My perspective about true relashionship.

in Incredible Indialast year

আমি আপনার লেখাটি পড়ে বুঝতে পারলাম রক্তের সম্পর্ক বাদেও যে অন্য কারো সাথে এত গভীর সম্পূর্ণ গড়ে তুলা যায়। তা আপনার লেখাটি পড়ে বুঝতে পারলাম।

আপনার লেখাটি পড়ে আমার মনে পড়ে গেল আমার এক বন্ধু কথা। আমি আমার ওই বন্ধুকে চিনতাম না আগে ওর সাথে আমার কলেজে লাইফে পরিচয়। আমি কখন ও ভাবি নাই ও আমার এত কাছের বন্ধু হবে । আমি যখনি কোন বিপদে পড়েছি ও আমাকে সেই বিপদ থেকে উদ্ধার করেছে।

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনার বন্ধুর নিয়ে এত সুন্দর একটা ঘটনা আমাদের সাথে শেয়ার করার জন্য।

Sort:  
 last year 

অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি মন্তব্য প্রদান করার জন্য।

 last year 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 65989.03
ETH 2622.29
USDT 1.00
SBD 2.65