You are viewing a single comment's thread from:

RE: Incredible India monthly contest October| My memorable day through the diary game.

in Incredible India11 months ago

আমি আপনার সম্পূর্ণ লেখাটি পড়েছি। আপনি খুবই সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। আপনার পোস্টটি পড়ে আমি আপনার আজকে দিনের কার্যক্রম সম্পর্কে ভালো ভাবে জানতে পারলাম।

আপনাকে ধন্যবাদ জানাই আমাদের সাথে এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার পোস্ট এর ভিতরে লেখা গুলো অনেক সুন্দর হয়েছে আর আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে।

আপনার পরবর্তী আকর্ষণীয় পোস্ট এর জন্য অপেক্ষা করছি। আশা করি খুব তাড়াতাড়ি আসবে। ভালো থাকবেন সুস্থ থাকবেন আর পরিবার ও নিজের খেয়াল রাখবেন।

আপনার দিনগুলো যেন সবসময় এরকম ভালো কাটে এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 11 months ago (edited)

@abubokkar,

ভাই পরিশ্রম করাটা খুবই গুরুত্বপূর্ণ। এতোটা সহজ পথ অবলম্বন করবেন না। আপনি একই মন্তব্য আমার দুইটি পোস্টে করেছেন।

যেকোনো পোস্টে মন্তব্য করার সময়, অবশ্যই পোস্ট পড়ে করবেন।

  • এটাকে বলা হয় self-plagiarism. আমাদের কমিউনিটিতে এই ধরনের কাজ গ্রহণ করা হবে না‌।

PhotoCollage_1697835140391.jpg

 11 months ago 

ও তাই আমি জানতাম এটা self-plagiarism।

 11 months ago 

আমি সেটাই বলেছি। ভালো করে পড়ুন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65834.12
ETH 2676.99
USDT 1.00
SBD 2.89