"পরীক্ষার ব্যস্ততার মাঝেও বন্ধুদের সাথে নুডুলস রান্না"

in Incredible India9 months ago (edited)

বিসমিল্লাহির রহমানির রহিম।
আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ।

পরম করুনাময় আল্লাহ তায়ালার নামে শুরু করছি, হ্যালো স্টিম প্রিয় বন্ধুরা! আশা করি আপনারা সবাই সৃষ্টিকর্তার রহমতে অনেক ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ সৃষ্টিকর্তার রহমতে অনেক ভালো আছি সুস্থ আছি।

"পরীক্ষার ব্যস্ততার মাঝেও বন্ধুদের সাথে নুডুলস রান্না":-

20231112_170524_0000.png

আমি আজকে আপনাদের সাথে যে বিষয়টি শেয়ার করব তা হচ্ছে, বন্ধুদের সাথে যেভাবে নুডুলস রান্না করেছি। আমি প্রথমে আপনাদের কাছে এই কথাটি জানিয়ে রাখছি যে, আমি কখনো কোন কিছু রান্না করিনি বা করতেও পারিনা। কিন্তু আমার বন্ধু যখন বলল চলো আমরা আজকে নুডুলস রান্না করে খাব। আমি তখন বলেছিলাম না আমি নুডুলস রান্না করতে পারিনা। তাই আমার দ্বারা নুডুলস রান্না করে খাওয়া হবে না। তখন আমার বন্ধু বলল তোমার রান্না করতে হবে না, যা করার আমি করব। তুমি শুধু সহযোগিতা করবে। আমি বললাম আচ্ছা ঠিক আছে তাহলে পারবো। তাই আমার বন্ধু নুডুলস রান্না করেছে এবং আমি তাকে সহযোগিতা করেছি। আমার দ্বিতীয় সাময়িক পরীক্ষা শুরু হয়েছে, তবুও কিছু সময় বিনোদনের জন্য বন্ধুদের সাথে নুডুলস রান্না করেছিলাম।

20231111_115107.jpg
20231111_115111.jpg

প্রথমে আমরা একটি নুডুলসের প্যাকেট দোকান থেকে কিনে নিয়ে আসলাম, নুডুলসটি হালকা গরম পানির তে ভাপ দিয়ে ফুটিয়ে নিলাম। এরপরে একটি প্লেটের মধ্যে রেখে দিলাম। এরপরে আমার বন্ধু একটি পেঁয়াজ কয়েকটি মরিচ সুন্দর করে কুচি কুচি করে কেটে নিলো, এরপরে যখন সব কাঁটা হলো তখন করায়ের মধ্যে একটু তেল দিয়ে তার মধ্যে পিয়াজ মরিচ ছেড়ে দেওয়া হল। এরপরে তেল দিয়ে হালকা করে ভেজে নিলাম। এবং পিয়াজ মরিচ ভেজে নেওয়ার সময় তার মধ্যে কিছু মসলা দেওয়া হল। এবং একটি কাঁচা ডিম করায়ের মধ্যে ভেঙ্গে দিলাম। ভেঙ্গে দিয়ে অল্প সময় নাড়াচাড়া করলাম।

20231111_115131.jpg
20231111_115217.jpg
20231111_115356.jpg

যখন হালকা করা ভাজা হলো তখন সেই ভাব দেওয়া নুডুলস করায়ের মধ্যে ঢেলে দেওয়া হল। এবং সুন্দর করে ভাঁজি করা হলো। খুব বেশি কড়া করে ভাঁজি করলাম না কারণ বেশি কড়া ভাজি করতে গেলে একটু সময় বেশি লাগবে, তাইতো যত তাড়াতাড়ি সম্ভব ভাঁজি করা শেষ করলাম। একটি নুডুলস দুই বন্ধু আনন্দের সাথে খুব তাড়াতাড়ি খেয়ে শেষ করলাম আলহামদুলিল্লাহ। যদিও আমি আপনাদের মত সাজিয়ে গুছিয়ে লিখতে পারেনি, তবুও চেষ্টা করেছি, আমরা যেভাবে রান্না করেছি সেভাবেই আপনাদের মাঝে উপস্থাপন করেছি।

সম্পূর্ণ লেখাটি পড়ে আপনি আপনার মূল্যবান একটি কমেন্ট করে যাবেন। আর যা কিছু ভুল হয়েছে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি, সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন। সকলের সুস্বাস্থ্য কামনা করে আমি আমার সংক্ষিপ্ত কথা এখানেই সমাপ্ত করছি খোদাহাফেজ।

DeviceName
AndroidSamsung A12
Camera48MP 5MP 2MP 2MP
LocationBangladesh 🇧🇩
Short by@abdulmomin

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328TqCvhjhspw5NBPbWMShaDD4yjYoZFwyWS9XH9YcrMyqTMGHiWpaGrwDGkXYMbDHgxptYZq3ueRpXapEAPkAuu3vPaZSXJ2USdTC.png

10% for beneficiary in community @meraindia account

Sort:  
 9 months ago 

ধন্যবাদ আপনাকে খুব সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনার দ্বিতীয় সাময়িক পরীক্ষা এজন্য বিনোদন মূলক কিছু করার জন্য বন্ধুদের সাথে নুডুলস রান্না করে খেয়েছেন বন্ধুদের সাথে এরকম সময় কাটাতে আমারও বেশ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে

আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 9 months ago 

Welcome 😊

Loading...

This post has been upvoted through Steemcurator09


Team Newcomer- Curation Guidelines For November 2023
Curated by - @ashkhan

Thank you very much.

 8 months ago 

বাহ দারুণ একটা নুডলস পারটি হয়ে গেছে। আসলেই বন্ধুদের নিয়ে কাটানো এই মুহূর্ত গুলো অনেক মূল্যবান। একটা সময় এই গুলো অনেক মিস করতে হয়।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67024.68
ETH 3312.25
USDT 1.00
SBD 2.74