You are viewing a single comment's thread from:

RE: Better Life With Steem | The Diary game | 25th November | Rag Day.

in Incredible India9 months ago

আপনার মেয়ের বিদায় অনুষ্ঠান খুব সুন্দর এবং মনোগ্য ছিল। আমি আপনার পুরো পোস্টটি ভালোভাবে পড়েছি। আসলে ছেলেমেয়েদের মানুষের মতো মানুষ করতে হলে বাবা-মাকে কত কষ্ট এবং পরিশ্রম করতে হয় তা বলে বোঝানো যাবে না। তবে আমার মনে হয়েছে আপনি একজন আদর্শ অভিভাবক যা আপনার বাচ্চার ভবিষ্যৎ উজ্জ্বল করতে বদ্ধপরিকর। তবে আমার এই Rage Day টিকে একটা অপসংস্কৃতি মনে হয় যদিও বাচ্চাদের আনন্দ উল্লাসের জন্য একটা মোক্ষম সময় হয়। এটা কিন্তু আমার নিজস্ব ব্যক্তিগত মতামত। যাহোক আপনি পোস্টটি অনেক সুন্দর ছিল ভালো ছিল। সামনে আর সুন্দর পোস্ট নিয়ে হাজির হবেন সেই অপেক্ষায় রইলাম।

Sort:  
 9 months ago 

আপনার মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবা। বাবা-মা শুধু দিকনির্দেশনা দিতে পারে। পড়াশোনা ইচ্ছা হলো ছাত্র-ছাত্রী উপরে। ওদের জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56949.15
ETH 2401.26
USDT 1.00
SBD 2.33