# আমার পরিচয় || Steem Geography Community ||

in Steem Geography3 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,

সবাই কেমন আছেন আশা, করি সবাই ভালো আছেন, আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে ভালো আছি।

শুরুতেই ধন্যবাদ জানাই Steem Geography মিউনিটি ভাইদের, এমন সুন্দর একটা পদক্ষেপ গ্রহণ করার জন্য।
এই কমিউনিটির মাধ্যমে আমরা আমাদের নিজেদের পরিচয় খুঁজে পেয়েছি।

তো আজকে আমি আমার নিজের পরিচয় নিয়ে আপনাদের কাছে পোস্ট করছি।

®® আমার পরিচয় ®®

IMG_20200802_173217_9~2.jpg

আমার নাম মোঃ মশিউর রহমান। আমি🇧🇩 বাংলাদেশের একজন নাগরিক। আমি বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার জুগিরগোফা নামের একটি ছোট্ট গ্রামে বসবাস করি। কোনো এক ২৮/১১/২০০১ইং সালে আমি👳🏻‍♀️ জন্মগ্রহণ করেছি। আমার পরিবারের সদস্য সংখ্যা ৫জন। আমার👴 বাবা একজন🌾 কৃষক, আমার 👵মা একজন 🍚গৃহিণী। আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান। আমি এই মুহূর্তে গাংনী থানার টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের একজন👩‍🎓 ছাত্র।

®® আমার সখ ®®

আমি ফুটবল খেলতে, বিভিন্ন ধরনের গল্পের বই পড়তে, ঐতিহাসিক স্থান পরিদর্শন করতে, বন্ধুদের সাথে আড্ডা দিতে ভালোবাসি। আর এর মধ্যে সবচেয়ে বেশি পছন্দ করি ছবি অঙ্কন করতে। আমি ছবি আঁকতে অনেক ভালবাসি। আমার আঁকানো একটি ছবি আপনাদের সাথে শেয়ার করলাম।

IMG_20191110_184305~2.jpg

আমি এই ছবিটি অনেক আগে আঁকানো হয়েছিল। তখন আমি স্টিমেট প্লাটফর্ম সম্পর্কে কিছু জানতাম না। তাই ছবিটির উপর কিছু লেখা রয়েছে। এটা আমার ফোন নম্বর।
তো আজকের মতো এখানেই শেষ করলাম সবাইকে ধন্যবাদ।
আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

আশা করছি আমার পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে, ভালো লাগলে অবশ্যই আমাকে সাপোর্ট করবেন ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

হ্যালো বন্ধু, আমি গুগল অনুবাদ ব্যবহার করছি, তাই আমি আশা করি আপনি আমাকে বুঝতে পেরেছেন।

নিজেকে পরিচয় করিয়ে দেওয়ার জন্য এবং আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

আমি খুব খুশি যে স্টিওম জিওগ্রাফি কমিউনিটিতে আপনি এমন একটি জায়গা পেয়েছেন যেখানে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করছেন।

স্বাগতম বন্ধু!!

দিন শুভ হোক!

 3 years ago 

Thanks 👍

 3 years ago 

Hello my friend! I need more info to be able to verify you. Please follow the next link to know what you need to add to your presentation post.

https://steemit.com/hive-119812/@belenguerra/eng-esp-new-project-present-yourself-on-steem-geography-nuevo-proyecto-presentate-en-steem-geography

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62460.04
ETH 2435.03
USDT 1.00
SBD 2.65