আমি চিএশিল্পী হিসেবে steemit community তে নিজেকে পরিচিত করতে যাচ্ছি।

in Account Booster 👍3 years ago

1.PNG

আমার নাম পার্থ রায়।আমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়,চারুকলা বিভাগের একজন ছাএ এবং আমি একজন চিএশিল্পী।প্রথমে সকলকে শুভেচ্ছা জানাতে চাই এবং ধন্যবাদ জানাতে চাই আমার বড় ভাই @besticofinder কে যিনি আমাকে hive community এর ব্যাপারে বলেন এবং আপনাদের সাথে যুক্ত হবার জন্য আনেক সাহায্য করেন। তিনি মনে করেন একজন চিএশিল্পী জন্য আনেক ভাল একটি প্লাটফর্ম।
শিল্প ও শিল্পী
গতানুগতিক ধারায় কোনো কিছুই হয়না।সব সময় মানুষ নতুন কিছু পছন্দ করে আসছে।আর সেখানেই শিল্পীর ভূমিকা পালন করে।একজন শিল্পী নতুন কে পরিচয় করিয়ে দেয়।শিল্পীর তৈরি শিল্পকর্ম যেমন আপনার মনকে শান্তি যোগায় তেমনি শিল্পকর্ম সমাজে আনেক ভূমিকা পালন করে।আমি মনে করি নিজেকে প্রকাশ করাই শিল্প।
আর নতুন কিছু তুলে ধরাই শিল্পীর কাজ।
ছবি আঁকার বিভিন্ন মাধ্যম
ছবি আঁকার জন্য আনেক মাধ্যম রয়েছে যেমন

  1. তেল রং
  2. জল রং
  3. এক্রেলিক রং
  4. পেন্সিল
  5. চারকোল
    ইত্যাদি।আমি সব গুল মাধ্যমে কাজ করেছি। তবে চারকোল মাধ্যমে কাজ করতে আমার ভাল লাগে।
    বিভিন্ন মাধ্যমে আমার কিছু কাজ
    ১ জল রং

    box bord কাগজ এর উপর। জল রং একটি সচ্ছ মাধ্যম।

2.PNG
২,আপনারা সাথে থাকলে ছবির বিষয় বস্তু নিয়ে পরে আলোচনা করব
3.PNG
৩,
4.PNG
২ তেল রং
তেল রংং একটি ওপেক মাধ্যম। রেনেসাঁ সময় থেকে তেল রং এর ব্যবহা চলে আসছে। পৃথিবী বিখ্যাত আনেক ছবি তেল রং আঁকা

5.PNG
২,
6.PNG
পেন্সিল
সব মাধ্যমের সেরা মাধ্যম পেন্সিল। কারন সুরুটা সবাই পেন্সিল ব্যবহার করে।
7.PNG

সকলের জন্য সুভ কামনা রইল। পৃথিবী পুর থমকে গেছে মহামারি কারনে। আপনারা যদি নিজের কাজ করেন যে যার জায়গা থেকে তাহলে দেশ আগাবে আর দেশ আগালে পৃথিবী এগিয়ে যাবে। ধন্যবাদ

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57912.75
ETH 3070.69
USDT 1.00
SBD 2.33