⭐⭐ CONTEST: WRITE YOUR OWN PLAY! ⭐⭐ আমি একটি নিজের লেখা নাটক আপনাদের সাথে শেয়ার করব। ⭐⭐

in Writing & Reviews3 years ago (edited)


images.jpegsource



হ্যালো বন্ধুরা আশা করি সবাই ভালো আছেন আমি আজকে এই কমিউনিটিতে নিজের জিবনে ঘটে যাওয়া একটি নাটক শেয়ার করব। তারসাথে (@belenguerra, @writingnreviews & @fendit)! দ্বারা পরিচালিত কন্টেষ্টে অংশগ্রহণ করলাম, এখানে আমার ভুলত্রুটী ক্ষমার দৃষ্টিতে দেখবেন।



আজ থেকে তিন বছর আগে ঘটে যাওয়া আমার সাথে একটি ঘটনা আমি আপনাদের সঙ্গে শেয়ার করতে চাচ্ছি। এবং এই ঘটনাটি খুব চমৎকার খুবই শিক্ষণীয় বিষয় এ ঘটনার সঙ্গে জড়িত আছে।

হঠাৎ একদিন আমার এলাকা থেকে আমার একটি বড় বোন আমাকে বলল তোমার কাছে কি কোন কবিরাজ এর সঙ্গে যোগাযোগের ব্যবস্থা আছে। আমি তার কথা শুনে স্তব্ধ হয়ে গেলাম এ কি ধরনের কথা বলে। আমি তাকে বললাম কেন আপু আপনি কবিরাজ কে কেন খুজছেন।

আমার প্রশ্নের উত্তরে তিনি বললেন আমার স্বামীর সাথে সাংসারিক জিবনে আমি খুশি নই। আমাদের দুজনের মধ্যে সবসময় ঝগড়াঝাটি লেগে আছে। সামান্য বিষয় নিয়ে আমাদের ঝগড়া হয়ে থাকে। এজন্য আমি কবিরাজ এর সাথে দেখা করতে চাই। কবিরাজের কাছ থেকে ঔষধ নিতে চাই এবং সেই ঔষধ আমার স্বামীর উপর অবলম্বন করে সাংসারিক জিবনে সুখ নিয়ে আসতে চাই।

তখন আমার মাথার মধ্যে একটি চিন্তা আসলো এবং আমি বুদ্ধি খাটিয়ে একটি দিক খুজে বের করলাম এবং বললাম, হ্যা আপু আমার সাথে কবিরাজের পরিচয় আছে। আপনি দুই, তিন দিন অপেক্ষা করুন আমি আপনাকে এই সমস্যা সংকান্ত ঔষধ এনে দিব।



images.pngsource



তারপর আমার যা করণীয় আমি করলাম বাজার থেকে দুই টাকা দিয়ে একটি মাদুরি কিনলাম মানে তাবিজের ঠোসা কিনলাম। এবং একটি ব্লাংক পেপারের টুকরো ঠোসার মধ্যে ভরে মোম দিয়ে ভরাট করে দিলাম।

এখানে আমার খরচ হয়েছে মাত্র 2 টাকা এবং আমি দুই তিন ঘন্টা অপেক্ষা করে পুনরায় আমি আমার বড় বোনের কাছে গেলাম সেই তাবিজ, বা তদবির নিয়ে। আমার হাতে তাবিজ দেখে আমার আপু খুব খুশি হয়ে গেল। আমি তাকে সেই তাবিজ দেখিয়ে বললাম এই তাবিজটি বালিশের মধ্যে তুলার সাথে রেখে দিয়ে পুনরায় সেলাই করতে হবে।

সেলাই করা সেই বালিশটি তুমি তুমার স্বামীকে শেয়ার সময় মাথায় ব্যাবহার করতে বলবে। আর একটা কথা আমার কথা না কবিরাজের কথা, তোমার স্বামী যদি কোনদিন তোমার সাথে খারাপ ব্যাবহার করে বা জোর গলায় কথা বলে তুমি কখনই তার কথাতে ডিফেন্স করবেনা। মানে তারসাথে ঝগড়া করবেনা কথা কাটাকাটি করবেনা। তাহলে দেখবে কবিরাজের ঔষধটি কাজ করবে।

আমি তাকে যে যে উপদেশ দিয়েছি সে কবিরাজের উপদেশ মনে করে সমস্ত কথাগুলি একসেপ্ট করেছে এবং সে অনুযায়ী কাজ করেছে তার সঙ্গে আমার পুনরায় ফোনে কথা হয়েছিল। এবং আমি জিজ্ঞাসা করি আপু তোমার সাংসারিক সমস্যা কেমন কি। তিনি আমার কথার উত্তরে বলেন ভাইয়া আমি তোমার কাছে কৃতঙ্গ তুমি আমার খুব উপকার করেছো। এবং তোমার কারনে আমি সাংসারিক জিবনে এখন সুখি।

এখান থেকে আপনারা কি বুঝলেন আমাকে কমেন্টের মাধ্যমে জানাবেন এবং আমার পোস্টে যদি কোন ভুল ত্রুটি থাকে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন ধন্যবাদ সবাই ভাল থাকবেন আসসালামু আলাইকুম।

𝕋𝕙𝕒𝕟𝕜 𝕪𝕠𝕦 𝕖𝕧𝕖𝕣𝕪𝕠𝕟𝕖


Facebook:::Twitter :::Instagram
Email- [email protected]



Thanks to all of you for reading my post!

Contest

contest https://steemit.com/hive-111825/@writingnreviews/contest-write-your-own-play-concurso-escribe-tu-propia-obra

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 55747.11
ETH 2323.34
USDT 1.00
SBD 2.34