"Contest: Write a letter to steemcurator01 from you."

in Steem4Bloggerslast year


20230405_011953_0000.png

Photo design by Canva


SC01 হল স্টিমিট প্ল্যাটফর্মের একজন শক্তিধর কিউরেট প্রদানকারী। SC01 শুধু মাত্র মানসম্পন্ন পোস্ট গুলোতে আপভোট প্রদান করে থাকে। যেহেতু আমি একজন স্টিমিট-এর একজন কন্টেন্ট তৈরি করি,তাই আমি SC01-কে আমার পোস্টের প্রতি দৃষ্টি আকর্ষণ করতে এই চিঠি লিখতে চাই।

আমাদের একটা বিষয় মাথায় রাখতে হবে SC01 কে প্রতিদিন প্রচুর সংখ্যক পোস্ট ভিজিট করতে হয়। তাই আমাদের পোস্ট যে আপভোট পাব তার কোন নিশ্চয়তা নেই। যাইহোক, একটি সুন্দর চিঠি লেখার মাধ্যমে SC01 এর নজরে পড়ার সম্ভাবনা বাড়িয়ে দিতে পারে এবং অন্য মেম্বারদের সাথে সম্পর্ক আর ভাল হবে।

প্রিয় SC01,

আসসালামুয়ালাইকুম,
আশা করি ভাল এবং সুস্থ আছেন?

আমি গত ২০১৭ সাল থেকে এই প্ল্যাটফর্মের সাথে জড়িত আছি। কর্মব্যস্ততার কারনে অনেক সময় নিয়মিত পোস্ট করা হয় না। তবে যখনই ফ্রি সময় পাই কিছু না কিছু লেখার চেষ্টা করি। এই প্ল্যাটফর্মকে মানসম্পন্ন করতে ও প্রচারের জন্য আপনার কঠোর পরিশ্রম রয়েছে। যেটার জন্য আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই প্ল্যাটফর্মকে শক্তিশালী করতে আপনার যে প্রচেষ্টা তা সত্যিই প্রশংসার দাবিদার।

আমি একজন Steemit ব্যবহারকারী হিসাবে, গত ৫-৬ বছরে আমি আপনার কিউরেশন এবং নির্দেশিকা থেকে অনেক কিছু শিখেছি এবং শিখে যাচ্ছি। আপনার একটি আপভোট এবং যাবতীয় নিদেশনা আমাদের সাহায্য করেছে আর দক্ষ হতে এবং দক্ষতার সাথে ভাল ভাল কাজ করতে। আপনার এই প্ল্যাটফর্ম আমাদের জন্য একটি ক্যারিয়ার গড়ার প্ল্যাটফর্মে পরিনত হয়েছে।

আমি আমার ভাল পোস্ট করার মাধ্যমে নিজেকে এবং এই প্ল্যাটফর্মকে আর সমৃদ্ধি করতে পারব বলে আশা রাখি। আমাদের পোস্টের মান ভাল করার জন্য আপনার দেওয়া
পরামর্শ মেনে কাজ করে যাব।

সবশেষ এমন একটি প্ল্যাটফর্ম আমাদের জন্য তৈরি করার জন্য ধন্যবাদ। আপনার কঠোর পরিশ্রমের ফলে স্টিমিট আজ এই পর্যায়ে। স্টিমিট পরিবারের সবার জন্য দোয়া। ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।

শুভেচ্ছান্তে,
[জয়নাল আবেদীন]

সকল কিউরেটর তাদের ভোটিং পাওয়ার ব্যবহার করে আমাদের ভাল কাজ গুলোতে আপভোট দেয়। এই আপভোট পেয়ে আমরা যারা পোস্ট করি তাদের কাজের উতসাহ বাড়ে। আর বেশি সাপোর্ট পাবার জন্য আর ভাল কাজ করার চেস্টা চালিয়ে যায়। এই চেষ্টা থেকে পোস্টের মান দিন দিন ভাল হতে থাকে।

@rumman @nijam468 @monnacox এই ৩ জনকে আমন্ত্রণ জানালাম।

Thank you for Reading

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFZwNLnLc4LoEZursb6ZFVuZQfHaMYmnkb4sXHETvWHfx845eNH8Z1R5dQtVPRd...fYgpxKamHSmp5ePxsZeFVNiQSGxG54RbfJK9YGrzmt9wT4UKNrp2YFQD6h1nCiLkiTgro5Y1rvSCmpDjdVH6ScyJPjFvUfXQcTkZDTbzTVAjeii1BYwnBZdAP8.png

20221005_204407_0000.png

Sort:  

Heres a free vote on behalf of @se-witness.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59993.26
ETH 2312.53
USDT 1.00
SBD 2.49